বিয়ের পাত্র এবার লেপ

Life24 Desk   -  

পুরুষে পুরুষে বা নারীতে নারীতে বিয়ের খবরও আজ আর কারোর কাছে নতুন কিছু নয়। যৌনমুক্তির হাওয়ায় এই মিলনও আইনসিদ্ধ। নারী-পুরুষে তো বিয়ে হয়েই থাকে তা সবারই জানা।কিন্তু এবার বিবাহ হবে লেপের সঙ্গে। তা নিয়ে স্তম্ভিত গোটা নেট দুনিয়াও। শুনতে অবাক লাগলেও ঘটনাটি একেবারেই সত্যি।

এই বিবাহে পাত্রীর নাম প্যাস্কেল সেলিক। বয়স ৪৯ বছর। বাসিন্দা যুক্তরাজ্যের ডেভনের। পেশায় শিল্পী। পাত্র লেপ। কিন্তু নিজের লেপকে বিয়ে? সে বিষয়ে তিনি জানিয়েছেন, লেপের সঙ্গেই তাঁর সব থেকে জোরালো ও ঘনিষ্ঠ সম্পর্ক। সে কারণেই তিনি লেপকে বিয়ে করতে চলেছেন। তিনি এও জানিয়েছেন, যে বা যাঁরা লেপের সঙ্গে তাঁর বিবাহকে সেলিব্রেট করতে চান, তাদের সবাইকে স্বাগত জানিয়েছেন। ১০ ফেব্রুয়ারি বিয়ের তারিখ ঠিক করা হয়েছে।

‘রূঢ়, রুক্ষ, চমকদার, প্রদর্শনকামী’হিসেবে নিজেকে বর্ণনা করেন প্যাস্কেল। লেপকে বিয়ে করার কারণ, সব থেকে ঘনিষ্ঠ সম্পর্ক তাঁর লেপের সঙ্গেই। জীবনে তিনি লেপকে জড়িয়ে ধরেই সব থেকে বেশি সুখী হয়েছেন।আর কারোর সঙ্গেই এত ঘনিষ্ঠতা তার তৈরি হয়নি কখনও। সে কারণেই এই বিয়ের সিদ্ধান্ত।

ডেভনেই হবে বিয়ের আসর। থাকছে সেখানে একটা ‘ফ্রি ওয়েডিং পার্টি’। প্যাস্কেল নিজের বিয়ের পার্টি সম্বন্ধে একটা বর্ণনাও দিয়েছেন। বিয়ের আসর সাজানোর জন্য থাকছে ওয়েডিং প্ল্যানারও। খ্যাতনামা ওয়েডিং প্ল্যানার অ্যানা ফিৎজেরাল্ডকে দায়িত্ব দিয়েছেন প্যাস্কেল তাঁর বিয়ের জন্য। বিয়ের আসরে তার পোশাক হবে নাইটগাউন ।কিন্তু তাঁর স্বামীর পোশাক কী হবে তা তিনি জানাননি। স্বামী ‘লেপ’ কী পরবেন, সেটা চমক হিসেবেই থাক— বলেছেন প্যাস্কেল। অতিথিরা সবাই রাতপোশাক পরেই হাজির হোন তাঁর বিয়ের আসরে এটাই ইচ্ছা তাঁর ।প্যাস্কেল জানিয়েছেন, অতিথিদের নাইটগাউন, পাজামা ইত্যাদি হবে ড্রেস কোড তাঁর বিয়েতে।

তবে লেপকে বিয়ে করার সিদ্ধান্ত নিলেও, পাস্কেলের ফেসবুক অ্যাকাউন্টে তাঁর রিলেশনশিপ স্টেটাসে এক ব্যক্তির সঙ্গে তাঁর সম্পর্কের কথা রয়েছে।নাম জনি বেয়ার্ট-আলব্রেখট। এতটা ঘনিষ্ঠতা তাঁর সঙ্গে অন্য কারোর কখনওই ঘটেনি পাস্কেল সেকথাও জানিয়েছেন।তবে জনির কী হবে, সে বিষয়ে কিছুই জানাননি প্যাস্কেল। এখন অপেক্ষা শুধুই বিয়ের।

Spread the love

আপনার প্রিয় ওয়েব ম্যাগাজিন ‘Life24’-এ আপনিও লিখতে পারেন এই ম্যাগাজিনের উপযুক্ত যে কোনও লেখা। লেখার সঙ্গে পাঠাবেন উপযুক্ত ২-৩টি ফটো। লেখা পাঠাবেন ইউনিকোডে টাইপ করে। ইউনিকোড ছাড়া কোনও লেখাই গ্রহণ করা হবে না। লেখা ও ফটো পাঠাবেন editor.life24@gmail.com আইডি-তে। কোন সেগমেন্টের লেখা পাঠাচ্ছেন, তা মেলের সাবজেক্টে অবশ্যই লিখে দেবেন। আর অবশ্যই মেলে আপনার নাম, ঠিকানা ও ফোন নম্বর জানাবেন।

Life24 ওয়েব ম্যাগাজিনে খুব কম খরচে আপনার পণ্য কিংবা সংস্থার বিজ্ঞাপন দিতে পারবেন। বিস্তারিত জানার জন্য মেল করুন advt.bearsmedia@gmail.com আইডি-তে।

Life24 ওয়েব ম্যাগাজিনে ৩১ মার্চ পর্যন্ত আপনি একেবারেই বিনামূল্যে দিতে পারবেন শ্রেণীবদ্ধ বিজ্ঞাপন। এই বিভাগের যে কোনও সেগমেন্টের জন্য ৫০ শব্দের মধ্যে ইউনিকোডে লিখে মেল করে দিন advt.bearsmedia@gmail.com আইডি-তে।  মেলের সাবজেক্টে লিখে দেবেন 'শ্রেণীবদ্ধ বিজ্ঞাপন'।

# 'Life24' ওয়েব ম্যাগাজিন বা এই ওয়েব ম্যাগাজিনের লেখা সম্পর্কে আপনার মতামত লিখে জানান নিচের কমেন্ট বক্স-এ। আর হ্যাঁ, ম্যাগাজিনটি ভালো লাগলে শেয়ার করুন আপনার পরিচিতদের।