কড়া নজর,বিমানের ভাড়া মাত্রাতিরিক্ত হওয়ায়

Life24 Desk   -  

জেট এয়ারওয়েজের উড়ান বাতিলের  কারনে নানা সমস্যার সৃষ্টি।জেটের উড়ান সংখ্যা কমার সঙ্গে সঙ্গে বিভিন্ন রুটে বিমান যাত্রায় কিছু বিরূপ প্রভাব পড়ছে। মূলত জেট এয়ারওয়েজের উড়ান বাতিলের কারনে সার্বিক ভাবে দেশে বিমান ভাড়া মাত্রাতিরিক্ত পরিমানে চড়ছে বলে অভিযোগ উঠেছে।

বিমানমন্ত্রী সুরেশ প্রভু টুইটে নিজেই জানান যে বিমান মন্ত্রকের সচিব প্রদীপ সিংহ খারোলাকে যাত্রীদের সুরক্ষা ও অধিকার রক্ষার লক্ষ্যে উর্ধ্বমুখী বিমান ভাড়া-সহ নানা বিষয় খতিয়ে দেখার নির্দেশ দিয়েছেন।

তার পরেই সব বিমান সংস্থার প্রতিনিধিদের সঙ্গে বৈঠকে বসে ডিজিসিএ। জানায় যে পরিস্থিতির উপর নজর রাখছে তারা।যাত্রী বেশি হয় এমন ধরনের ১০টি রুটের ভাড়া সন্তোষজনক পর্যায়ে নামাতে সংস্থাগুলিকে নির্দেশও দেওয়া হয়েছে।

এ বিষয়ে ডিজিসিএ-র এক কর্তা বলেন যে রোজ ভাড়ার ওঠাপড়ায় চোখ থাকবে তাঁদের।এবিষয়ে সংস্থাগুলির অবশ্য দাবি যে ইতিমধ্যেই কিছু টিকিটের দাম কমিয়েছে তারা।

মঙ্গলবার বিমান পরিবহণ নিয়ন্ত্রক ডিজিসিএ জানান যে  যাত্রীদের স্বার্থ রক্ষায় টিকিটের দামের উপর প্রতি দিন নজর রাখবে তারা।তবে কোনও ভাবে তা মাত্রা ছাড়ানোর অভিযোগ উঠলেই সংশ্লিষ্ট সংস্থার বিরুদ্ধে যথাযথ ব্যবস্থাও নেওয়া হবে।

Spread the love

আপনার প্রিয় ওয়েব ম্যাগাজিন ‘Life24’-এ আপনিও লিখতে পারেন এই ম্যাগাজিনের উপযুক্ত যে কোনও লেখা। লেখার সঙ্গে পাঠাবেন উপযুক্ত ২-৩টি ফটো। লেখা পাঠাবেন ইউনিকোডে টাইপ করে। ইউনিকোড ছাড়া কোনও লেখাই গ্রহণ করা হবে না। লেখা ও ফটো পাঠাবেন editor.life24@gmail.com আইডি-তে। কোন সেগমেন্টের লেখা পাঠাচ্ছেন, তা মেলের সাবজেক্টে অবশ্যই লিখে দেবেন। আর অবশ্যই মেলে আপনার নাম, ঠিকানা ও ফোন নম্বর জানাবেন।

Life24 ওয়েব ম্যাগাজিনে খুব কম খরচে আপনার পণ্য কিংবা সংস্থার বিজ্ঞাপন দিতে পারবেন। বিস্তারিত জানার জন্য মেল করুন advt.bearsmedia@gmail.com আইডি-তে।

Life24 ওয়েব ম্যাগাজিনে ৩১ মার্চ পর্যন্ত আপনি একেবারেই বিনামূল্যে দিতে পারবেন শ্রেণীবদ্ধ বিজ্ঞাপন। এই বিভাগের যে কোনও সেগমেন্টের জন্য ৫০ শব্দের মধ্যে ইউনিকোডে লিখে মেল করে দিন advt.bearsmedia@gmail.com আইডি-তে।  মেলের সাবজেক্টে লিখে দেবেন 'শ্রেণীবদ্ধ বিজ্ঞাপন'।

# 'Life24' ওয়েব ম্যাগাজিন বা এই ওয়েব ম্যাগাজিনের লেখা সম্পর্কে আপনার মতামত লিখে জানান নিচের কমেন্ট বক্স-এ। আর হ্যাঁ, ম্যাগাজিনটি ভালো লাগলে শেয়ার করুন আপনার পরিচিতদের।