ন’বছর পর ফের বড় পর্দায় ঐশ্বর্য-অভিষেক

Life24 Desk   -  

২০১০-এ শেষবার বড়পর্দায় একসঙ্গে দেখা -গিয়েছিল ঐশ্বর্য-অভিষেককে। মণিরত্নমের ‘রাবণ’-এ জুটিতে কাজ করেছিলেন তাঁরা। প্রায় ন’বছর আগে ‘রাবণ’-এ শেষ বার স্ক্রিন শেয়ার করেছিলেন এই জুটি। আবার কবে বড়পর্দায় এক সঙ্গে অভিনয় করবেন দম্পতি, তার অপেক্ষায় রয়েছেন সিনেপ্রেমীরা।

অনুরাগ কাশ্যপের প্রোডাকশনের ‘গুলাব জামুন’-এ সে সম্ভাবনা তৈরি হলেও শেষ পর্যন্ত সে ছবিতে অভিনয় করছেন না দম্পতি। ঐশ্বর্য রাই বচ্চন এবং অভিষেক বচ্চনকে অনেক দিন ধরেই এক সঙ্গে অনস্ক্রিন দেখতে চাইছেন দর্শক। প্রেম করেছেন তাঁরা। তার পর বিয়ে। ঐশ্বর্য ও অভিষেকের ব্যক্তিগত রসায়নের খবর তো সকলেই জানেন। ‘গুলাব জামুন’-এ কেন অভিনয় করলেন না এই জুটি? ইন্ডাস্ট্রি সূত্রে খবর, দম্পতি মনে করছেন, অনস্ক্রিনেও তাঁদের প্রেমিক-প্রেমিকা হিসাবে দেখেছেন দর্শক। কিন্তু আর নয়। আর অনস্ক্রিন প্রেমের সম্পর্কে রাজি নন দম্পতি। সে কারণেই প্রেমের সম্পর্কের বাইরে অন্য কোনও চরিত্র পেলে ফের এক সঙ্গে অভিনয় করতে রাজি তাঁরা। এই যৌথ সিদ্ধান্তের কারণেই নাকি ‘গুলাব জামুন’ থেকে সরে আসার সিদ্ধান্ত নিয়েছেন তাঁরা।

‘গুলাব জামুন’-এ কামব্যাক নিয়ে খুবই উত্তেজিত ছিলেন অভিষেক-ঐশ্বর্য। ঘনিষ্ঠ মহলে এই ছবির জন্য প্রস্তুতির কথাও নাকি তাঁরা বলেছিলেন। হঠাত্ই এই প্রজেক্ট থেকে নিজেদের সরিয়ে নেওয়ার কারণ হিসাবে আরও একটি মতও প্রকাশ্যে এসেছে। বলিউডের বিভিন্ন সূত্রের খবর শুটিং শুরু করার জন্য তৈরি ছিলেন একেবারেই অভিষেক-ঐশ্বর্য। কিন্তু তার আগে চিত্রনাট্যে কিছু বদলের পরামর্শ দিয়েছিলেন তাঁরা। অনুরাগের টিম চিত্রনাট্য বদল করতে চায়নি। সে কারণেই নাকি শেষ মুহূর্তে এই ছবি না করার সিদ্ধান্ত নিয়েছেন এই জুটি। যদিও এখনও পর্যন্ত প্রকাশ্যে এ নিয়ে কেউ কোনও মতামত দেননি।

তবে দীর্ঘ নয় বছরের বিরতি। ফের একটি বিশেষ কাজ করতে চলেছেন অভিষেক ও ঐশ্বর্য। কিন্তু কী কাজ? সঞ্জয় লীলা বনশালির হাত ধরে ফের সেই সম্ভাবনা তৈরি হয়েছে ইন্ডাস্ট্রিতে।

কবি সাহির লুধিয়ানভির বায়োপিক তৈরি করছেন সঞ্জয়। কিন্তু তার কাস্ট নিয়ে বহুদিন ধরে জল্পনা ছিল। শোনা যাচ্ছে, এই ছবিতেই জুটি বাঁধবেন অভিষেক-ঐশ্বর্য। যদিও এ বিষয়ে এখনও পর্যন্ত প্রকাশ্যে মুখ খোলেননি এই জুটি। তবে ঐশ্বর্য জানিয়েছেন, খুব ইন্টারেস্টিং প্রোজেক্ট শুরু করতে চলেছেন। স্ক্রিপ্ট তাঁর এবং অভিষেকের ভালো লেগেছে।

Spread the love

আপনার প্রিয় ওয়েব ম্যাগাজিন ‘Life24’-এ আপনিও লিখতে পারেন এই ম্যাগাজিনের উপযুক্ত যে কোনও লেখা। লেখার সঙ্গে পাঠাবেন উপযুক্ত ২-৩টি ফটো। লেখা পাঠাবেন ইউনিকোডে টাইপ করে। ইউনিকোড ছাড়া কোনও লেখাই গ্রহণ করা হবে না। লেখা ও ফটো পাঠাবেন editor.life24@gmail.com আইডি-তে। কোন সেগমেন্টের লেখা পাঠাচ্ছেন, তা মেলের সাবজেক্টে অবশ্যই লিখে দেবেন। আর অবশ্যই মেলে আপনার নাম, ঠিকানা ও ফোন নম্বর জানাবেন।

Life24 ওয়েব ম্যাগাজিনে খুব কম খরচে আপনার পণ্য কিংবা সংস্থার বিজ্ঞাপন দিতে পারবেন। বিস্তারিত জানার জন্য মেল করুন advt.bearsmedia@gmail.com আইডি-তে।

Life24 ওয়েব ম্যাগাজিনে ৩১ মার্চ পর্যন্ত আপনি একেবারেই বিনামূল্যে দিতে পারবেন শ্রেণীবদ্ধ বিজ্ঞাপন। এই বিভাগের যে কোনও সেগমেন্টের জন্য ৫০ শব্দের মধ্যে ইউনিকোডে লিখে মেল করে দিন advt.bearsmedia@gmail.com আইডি-তে।  মেলের সাবজেক্টে লিখে দেবেন 'শ্রেণীবদ্ধ বিজ্ঞাপন'।

# 'Life24' ওয়েব ম্যাগাজিন বা এই ওয়েব ম্যাগাজিনের লেখা সম্পর্কে আপনার মতামত লিখে জানান নিচের কমেন্ট বক্স-এ। আর হ্যাঁ, ম্যাগাজিনটি ভালো লাগলে শেয়ার করুন আপনার পরিচিতদের।