রণবীর প্রসঙ্গে কেন এমন বললেন আলিয়া ভাট?

Life24 Desk   -  

আলিয়া ভাট এবং রণবীর কাপুরের প্রেমকাহিনি এখন বহুচর্চিত বিষয়। মাঝে মাঝেই দুজনকে একসঙ্গে দেখা যাচ্ছিল। তবে দুজনের মধ্যে কেউই প্রকাশ্যে নিজেদের সম্পর্ক নিয়ে মুখ খুলতে চায়নি। জল্পনা চলছিল কবে চারহাত এক হবে. কিন্তু তারই মাঝে আলিয়া এমন একটা কথা বলে দিলেন, যেটা নিয়ে বলিউডে নতুন গুঞ্জন শুরু হয়েছে. আলিয়া চাল রণবীর তাঁদের সম্পর্ক ঠিকভাবে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য আরও বেশি এফোর্ট দিক। এখন প্রশ্ন হচ্ছে তাহলে রণবীর কি আলিয়ার থেকে দূরে সরে যেতে চাইছেন?  প্রশ্ন উঠছে রণবীর কি এই রিলেশন থেকে বেরিয়ে আসতে চাইছেন? রণবীরের কি অন্য কারওর প্রতি মন মজেছে?

তবে রণবীরের এক বন্ধু এই ব্যাপারে জানিয়েছেন দুজনের সম্পর্ক ঠিকই আছে, তবে রণবীর রিসেশনে একটু স্পেস চাইছেন।  সেই বন্ধু আরও জানান, রণবীর এই রিলেশন নিয়ে বেশি মাতামাতি করতে পছন্দ করেন না। কিন্তু আলিয়া বারবার ফোন করেন, চ্যাট করতে চাই সেই ব্যাপারটাই অপছন্দ রণবীরের। শুধু তাই নয়, রণবীর কাপুর তাঁর বাবা ঋষি কাপুরের শারীরিক অবস্থা নিয়ে চিন্তিত রয়েছে বলেও জানিয়েছেন তাঁর বন্ধু. সেই কারণে আলিয়াকে বেশি সময় দিতে পারছেন না।

যদিও রণবীরের ফ্যামিলির সঙ্গ ভালোই সম্পর্ক তৈরি হয়েছে আলিয়ার। কিন্তু তাহলে রণবীর প্রসঙ্গে আলিয়া কেন এমন মন্তব্য করলেন?

Spread the love

আপনার প্রিয় ওয়েব ম্যাগাজিন ‘Life24’-এ আপনিও লিখতে পারেন এই ম্যাগাজিনের উপযুক্ত যে কোনও লেখা। লেখার সঙ্গে পাঠাবেন উপযুক্ত ২-৩টি ফটো। লেখা পাঠাবেন ইউনিকোডে টাইপ করে। ইউনিকোড ছাড়া কোনও লেখাই গ্রহণ করা হবে না। লেখা ও ফটো পাঠাবেন editor.life24@gmail.com আইডি-তে। কোন সেগমেন্টের লেখা পাঠাচ্ছেন, তা মেলের সাবজেক্টে অবশ্যই লিখে দেবেন। আর অবশ্যই মেলে আপনার নাম, ঠিকানা ও ফোন নম্বর জানাবেন।

Life24 ওয়েব ম্যাগাজিনে খুব কম খরচে আপনার পণ্য কিংবা সংস্থার বিজ্ঞাপন দিতে পারবেন। বিস্তারিত জানার জন্য মেল করুন advt.bearsmedia@gmail.com আইডি-তে।

Life24 ওয়েব ম্যাগাজিনে ৩১ মার্চ পর্যন্ত আপনি একেবারেই বিনামূল্যে দিতে পারবেন শ্রেণীবদ্ধ বিজ্ঞাপন। এই বিভাগের যে কোনও সেগমেন্টের জন্য ৫০ শব্দের মধ্যে ইউনিকোডে লিখে মেল করে দিন advt.bearsmedia@gmail.com আইডি-তে।  মেলের সাবজেক্টে লিখে দেবেন 'শ্রেণীবদ্ধ বিজ্ঞাপন'।

# 'Life24' ওয়েব ম্যাগাজিন বা এই ওয়েব ম্যাগাজিনের লেখা সম্পর্কে আপনার মতামত লিখে জানান নিচের কমেন্ট বক্স-এ। আর হ্যাঁ, ম্যাগাজিনটি ভালো লাগলে শেয়ার করুন আপনার পরিচিতদের।