রণবীরের আগে কত জনের সঙ্গে আলিয়ার ঘনিষ্ঠতা ছিল জানেন?

Life24 Desk   -  

আলিয়া ভাট। তাঁর সম্পর্কে আর নতুন করে কিছু বলার নেই। বয়স খুব একটা বেশি নয়। এর মধ্যে একাধিক ১০০ কোটির ছবিতে নাম লিখিয়েছেন মহেশ ভাটের এই কন্যা। বয়স অল্প হলেও আলিয়ার বয়ফ্রেন্ডের সংখ্যা কিন্তু মোটেও কম নয়। রণবীর কাপুর তাঁর ৬ নম্বর ‘অ্যাফেয়ার’। এর আগেও আরও ৫ জনের সঙ্গে তাঁর সম্পর্ক ছিল।

আলি দাদারকর। বিখ্যাত কেউ নন, তাঁর নাম বিশেষ কেউ জানে না। তবে আলিয়ার বয়ফ্রেন্ডের তালিকায় ইনি রয়েছেন। দুজনে ক্লাসমেট ছিলেন, সিনেমায় নামার আগে আলিয়া ডেট করতেন তাঁর সঙ্গে। তবে সেটা অতীত। আলি এখন দুবাইয়ের বাসিন্দা।

সিদ্ধার্থ মালহোত্রা বলিউডের পরিচিত মুখ। আলিয়ার সঙ্গে তাঁর সম্পর্ক এক সময় দারুণ চর্চিত ছিল। এখনও পর্যন্ত তাঁরা এক সঙ্গে দুটি ছবিতে কাজ করেছেন। দুজনেরই বলিউডে পা রাখা ‘স্টুডেন্টস অফ দ্য ইয়ার’ ছবিতে। তবে শোনা যায়, জ্যাকলিন ফার্নান্ডেজের সঙ্গে সিদ্ধার্থর মাখামাখির জন্য তাঁর দূরত্ব তৈরি হয় আলিয়ার সঙ্গে।

ভারতের বিখ্যাত শিল্পপতি সুনীল মিত্তালের ছেলে কেভিন মিত্তালও আলিয়ার সঙ্গে কিছুদিন প্রেম করেছেন। এক সেমিনারে নাকি তাঁদের দেখা হয়, সেখান থেকে ঘনিষ্ঠতা। কিন্তু বেশিদিন সম্পর্ক টেকেনি। এছাড়া আরও দু’জনের সঙ্গে তাঁর সম্পর্ক ছিল বলে সূত্র মারফত জানা গিয়েছে।

Spread the love