আবার একই স্ক্রিনে আসতে চলেছে ঐশ্বর্য-অমিতাভ!

Life24 Desk   -  

২০০৪-এ হলিউডে ডেবিউ করেছেন ঐশ্বর্য। ‘ব্রাইড অ্যান্ড প্রেজুডিস’ ছবির মাধ্যমে। কিন্তু তার আগে ব্র্যাড পিটের সঙ্গে ‘ট্রয়’-এ অভিনয় করার সুযোগ এসেছিল ঐশ্বর্যর। তবে সে অফার তিনি ফিরিয়ে দিয়েছিলেন। কারণ, বেশ কিছু ঘনিষ্ঠ দৃশ্যের কথা ছিল সেখানে। সে সময় ক্যামেরার সামনে ঘনিষ্ঠ দৃশ্যের শুটিংয়ে স্বচ্ছন্দ ছিলেন না নায়িকা। তবে ঐশ্বর্যর ট্রয়-এর চিত্রনাট্য খুবই পছন্দ হয়েছিল। তাই পছন্দ হওয়া সত্ত্বেও ব্র্যাড পিটের সঙ্গে স্ক্রিন শেয়ারের সুযোগ এলেও তা ফিরিয়ে দিয়েছিলেন। তিনি ব্রিসেইসের চরিত্রে অভিনয় করার অফার পেয়েছিলেন।পরে সে চরিত্রে অভিনয় করেন রোজ ব্রায়ান।

বলিউড থেকে নায়িকাদের হলিউড যাত্রা নিয়ে এখন প্রচুর আলোচনা হয় ইন্ডাস্ট্রিতে। ইদানিং প্রিয়ঙ্কা চোপড়া হোন বা দীপিকা পাড়ুকোন যেই হোক। তার অনেক আগেই কিন্তু এই পথে হেঁটেছেন ঐশ্বর্য রাই।

ঐশ্বর্যর ঘনিষ্ঠদের দাবি, তখন ট্রয়-এ অভিনয় করলে এতদিনে তাঁর কেরিয়ারের সিঁড়ি অনেকটাই অন্যরকম হত। বলিউড তো বটেই, হলিউডেও বেশ কিছু অন্যরকম প্রজেক্টে দেখা যেত নায়িকাকে। কিন্তু অনস্ক্রিন ঘনিষ্ঠতা নিয়ে আপত্তির কারণে তা আর সম্ভব হয়নি।

অনুরাগ কাশ্যপ প্রোডাকশনের গুলাবজামুন ছবিতে অনস্ক্রিন কামব্যাক কথা ছিল ঐশ্বর্যা রাই বচ্চন এবং অভিষেক বচ্চনের। দীর্ঘ ন’বছর পর অনস্ক্রিন কামব্যাক হলে দেখতে পেতেন দর্শকরা।কিন্তু অভিষেক-ঐশ্বর্যার অনস্ক্রিন কামব্যাক এই মুহূর্তে হচ্ছে না। কিছুদিন আগে জানা গেছে, সেই ছবিতে অভিনয় করবেন না এই জুটি। গুলাব জামুন’ নিয়ে খুবই আশাবাদী ছিলেন ঐশ্বর্যা-অভিষেক।কিন্তু তাঁরা শুটিং শুরুর আগে চিত্রনাট্যে কিছু পরিবর্তনের দাবি জানিয়েছিলেন। তবে সেই দাবি মানতে নারাজ অনুরাগের টিম। সে কারণেই নাকি ‘গুলাব জামুন’-এ দেখা যাবে না অভিষেক-ঐশ্বর্যাকে।

তবে কল্কি কৃষ্ণমূর্তির উপন্যাস পন্নিয়ান সেলভান  অবলম্বনে সিনেমা তৈরি করতে চলেছেন মণিরত্নম। বিগ বাজেটের এই ঐতিহাসিক ছবিতে অমিতাভ বচ্চনের নাম আগেই ভেবেছিলেন পরিচালক। সদ্য সে-ছবিতে অভিনয় করতে রাজি হয়েছেন ঐশ্বর্যাও। ১৪ জানুয়ারি পোঙ্গল  উত্‍সবের সময় এই ছবির আনুষ্ঠানিক ঘোষণা করেন। এ ছাড়াও দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রির বহু তারকাকে নাকি দেখা যেতে পারে এই ছবিতে। তবে নতুন এই ছবির বিষয়ে এখনও পর্যন্ত প্রকাশ্যে কোনও মন্তব্য করেননি অমিতাভ বা ঐশ্বর্যা কেউই।অভিষেকের সঙ্গে না দেখা গেলেও অমিতাভ বচ্চনের সঙ্গে  দেখা যেতে পারে ঐশ্বর্যাকে।

Spread the love

আপনার প্রিয় ওয়েব ম্যাগাজিন ‘Life24’-এ আপনিও লিখতে পারেন এই ম্যাগাজিনের উপযুক্ত যে কোনও লেখা। লেখার সঙ্গে পাঠাবেন উপযুক্ত ২-৩টি ফটো। লেখা পাঠাবেন ইউনিকোডে টাইপ করে। ইউনিকোড ছাড়া কোনও লেখাই গ্রহণ করা হবে না। লেখা ও ফটো পাঠাবেন editor.life24@gmail.com আইডি-তে। কোন সেগমেন্টের লেখা পাঠাচ্ছেন, তা মেলের সাবজেক্টে অবশ্যই লিখে দেবেন। আর অবশ্যই মেলে আপনার নাম, ঠিকানা ও ফোন নম্বর জানাবেন।

Life24 ওয়েব ম্যাগাজিনে খুব কম খরচে আপনার পণ্য কিংবা সংস্থার বিজ্ঞাপন দিতে পারবেন। বিস্তারিত জানার জন্য মেল করুন advt.bearsmedia@gmail.com আইডি-তে।

Life24 ওয়েব ম্যাগাজিনে ৩১ মার্চ পর্যন্ত আপনি একেবারেই বিনামূল্যে দিতে পারবেন শ্রেণীবদ্ধ বিজ্ঞাপন। এই বিভাগের যে কোনও সেগমেন্টের জন্য ৫০ শব্দের মধ্যে ইউনিকোডে লিখে মেল করে দিন advt.bearsmedia@gmail.com আইডি-তে।  মেলের সাবজেক্টে লিখে দেবেন 'শ্রেণীবদ্ধ বিজ্ঞাপন'।

# 'Life24' ওয়েব ম্যাগাজিন বা এই ওয়েব ম্যাগাজিনের লেখা সম্পর্কে আপনার মতামত লিখে জানান নিচের কমেন্ট বক্স-এ। আর হ্যাঁ, ম্যাগাজিনটি ভালো লাগলে শেয়ার করুন আপনার পরিচিতদের।