‘এস্টিস’ ট্রাম্পের মুখের ছাঁচে তৈরি নেশার ট্যাবলেট

Life24 Desk   -  

মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের উচ্ছ্বাসমাখা মুখের ছাঁচ দিয়ে তৈরি নেশার ট্যাবলেট এস্টিস উদ্ধার করেছে যুক্তরাষ্ট্রের পুলিশ। একটি বিশেষ অভিযানে কমলা রঙের এ ট্যাবলেটগুলো উদ্ধার হয়। উদ্ধারের পর পুলিশ সদস্যরা এর নাম দিয়েছেন ‘ট্রাম্পের উচ্ছ্বাসমাখা মুখের ছাঁচে তৈরি এস্টেসি ট্যাবলেট’।

ছয়দিনের এই বিশেষ অভিযানটির নাম ‘অপারেশন ব্লু আনভিল’। অভিযানে ১২৯ জনকে গ্রেফতার করা হয়। এসময় উদ্ধার হয় কয়েক হাজার ‘ট্রাম্প মুখের ছাঁচে তৈরি এস্টেসি ট্যাবলেট’।

পুলিশের পক্ষ থেকে জানানো হয়, ট্যাবলেটগুলোর পেছনে ‘গ্রেট অ্যাগেইন’ লেখা ছিল। এ লেখা দিয়েই ট্যাবলেটগুলোর প্রচার চলছিল। এর সঙ্গে ট্রাম্পের ‘মেক আমেরিকা গ্রেট অ্যাগেইন’ স্লোগানের সম্পর্ক থাকতে পারে বলে সন্দেহ অনেকের।

পুলিশের এই বিশেষ অভিযানে ‘ট্রাম্প ছাঁচের ট্যাবলেট’ ছাড়াও কোকেন, হেরোইন, মারিজুয়ানা (গাঁজা), এলএসডি প্রভৃতি মাদকদ্রব্য উদ্ধার করা হয়।

বিস্ময়কর তথ্য হলো, এর আগেও ট্রাম্পের মুখায়বের ছাঁচে তৈরি নেশাজাতীয় ট্যাবলেট উদ্ধার করেছে জার্মান পুলিশ। ওই অভিযানে এ ধরনের প্রায় ৫ হাজার ট্যাবলেট উদ্ধার করা হয় যার পেছনে লেখা ছিল ‘ট্রাম্প’।

Spread the love

আপনার প্রিয় ওয়েব ম্যাগাজিন ‘Life24’-এ আপনিও লিখতে পারেন এই ম্যাগাজিনের উপযুক্ত যে কোনও লেখা। লেখার সঙ্গে পাঠাবেন উপযুক্ত ২-৩টি ফটো। লেখা পাঠাবেন ইউনিকোডে টাইপ করে। ইউনিকোড ছাড়া কোনও লেখাই গ্রহণ করা হবে না। লেখা ও ফটো পাঠাবেন editor.life24@gmail.com আইডি-তে। কোন সেগমেন্টের লেখা পাঠাচ্ছেন, তা মেলের সাবজেক্টে অবশ্যই লিখে দেবেন। আর অবশ্যই মেলে আপনার নাম, ঠিকানা ও ফোন নম্বর জানাবেন।

Life24 ওয়েব ম্যাগাজিনে খুব কম খরচে আপনার পণ্য কিংবা সংস্থার বিজ্ঞাপন দিতে পারবেন। বিস্তারিত জানার জন্য মেল করুন advt.bearsmedia@gmail.com আইডি-তে।

Life24 ওয়েব ম্যাগাজিনে ৩১ মার্চ পর্যন্ত আপনি একেবারেই বিনামূল্যে দিতে পারবেন শ্রেণীবদ্ধ বিজ্ঞাপন। এই বিভাগের যে কোনও সেগমেন্টের জন্য ৫০ শব্দের মধ্যে ইউনিকোডে লিখে মেল করে দিন advt.bearsmedia@gmail.com আইডি-তে।  মেলের সাবজেক্টে লিখে দেবেন 'শ্রেণীবদ্ধ বিজ্ঞাপন'।

# 'Life24' ওয়েব ম্যাগাজিন বা এই ওয়েব ম্যাগাজিনের লেখা সম্পর্কে আপনার মতামত লিখে জানান নিচের কমেন্ট বক্স-এ। আর হ্যাঁ, ম্যাগাজিনটি ভালো লাগলে শেয়ার করুন আপনার পরিচিতদের।