যে পাঁচ রাশির ওপর সবসময় শিব ঠাকুরের আশীর্বাদ থাকে

Life24 Desk   -  

মহাদেব ভীষণ রাগি একজন দেবতা। তাই এমন কিছু করা উচিত নয় যাতে তিনি ক্রুদ্ধ হন। এক্ষেত্রে আপনাকে শিবের উপাসনা করার সময় কিছু জিনিস অবশ্যই মাথায় রাখতে হবে, যাতে শিব ক্রুদ্ধ না হন। সেই বুঝেই আপনাকে শিবের উপাসনা করতে হবে। বেশ কিছু রাশির জাতক জাতিকার উপরও মহাদেবের নজর থাকে। তারা ঠিকভাবে শিবের উপাসনা করলে মহাদেব তাদের কখনও খালি হাতে ফেরান না।

প্রসঙ্গত, এই প্রতিবেদনে দেখে নেব যেই ৬ টি রাশির ওপর সবসময় মহাদেবের আশীর্বাদ থাকে। ভবিষ্যতে অনেক ধনসম্পত্তির মালিক হয় এই রাশি-

১. মেষ রাশি – এই রাশির জাতক জাতিকাদের জন্য এই সামনের দিনগুলো খুবই ভালো যাবে।স্বাস্থ্য ভালো যাবে। কাজের ক্ষেত্রে প্রমোশন ও পেতে পারেন ।বন্ধু ও পরিবারের অন্যান্য সদস্যদের সঙ্গে ভালো সম্পর্ক বজায় থাকবে ।ভালো ফল পেতে হলুদ রঙের কাপড় পরিধান করুন।

২. বৃষ রাশি – কোনো নতুন কাজ শুরু করতে চাইলে এই সপ্তাহের মধ্যেই শুরু করুন। আপনার প্রেম ভাগ্য ভালো। কাজের ক্ষেত্রে যেমন সাফল্য পাবেন তেমন অর্থ প্রাপ্তি ও ঘটতে পারে। আর প্রত্যেক কাজে সফলতা প্রাপ্তির জন্য গোলাপি বা সাদা শাড়ি পরুন।

৩. মিথুন রাশি – কোনো অসমাপ্ত কাজ থাকলে আগে তা সমাপ্ত করুন। এই মাসটা আপনার প্রেম ভাগ্য ভালো। কাজের ক্ষেত্রে পরিবর্তন আসতে পারে। যেকোনো প্রতিযোগিতায় সাফল্য লাভের সম্ভাবনা রয়েছে। এছাড়াও নিজের ভাইয়ের কাছে থেকে আপনি কিছু লাভ করতে পারেন। আপনি চমরোগে ভুগতে পারেন। নীলরং আপনার জন্যে শুভ।

৪. কর্কট রাশি – এই রাশির জাতক জাতিকাদের জন্য এই সময় টা খুব একটা ভালো নয়।আপনাকে অনেক সমস্যার সম্মুখীন হতে হবে। প্রেম ভাগ্য ভালো যাবে না। কাজকর্মে বাধা বিপত্তি আসতে পারে। তবে বন্ধু বান্ধবদের সাথে বাইরে কোথাও ভ্রমণে যেতে পারেন। এছাড়াও আপনি যদি বিবাহিত হয়ে থাকেন তাহলে শশুর বাড়ি থেকে কিছু পাওয়ার যোগ রয়েছে।

৫. সিংহ রাশি – ধৈর্য্য বজায় রাখুন। বিশেষত কাউকে কিছু বলার আগে ভেবে বলুন। নয়তো বিপদে পড়তে পারেন। অলসতা দূর করুন। কাজে সফলতা পাবেন। প্রেমের ক্ষেত্রে হতাশা আসতে পারে। কমলা রঙ আপনার জন্য লাকি।

Spread the love

আপনার প্রিয় ওয়েব ম্যাগাজিন ‘Life24’-এ আপনিও লিখতে পারেন এই ম্যাগাজিনের উপযুক্ত যে কোনও লেখা। লেখার সঙ্গে পাঠাবেন উপযুক্ত ২-৩টি ফটো। লেখা পাঠাবেন ইউনিকোডে টাইপ করে। ইউনিকোড ছাড়া কোনও লেখাই গ্রহণ করা হবে না। লেখা ও ফটো পাঠাবেন editor.life24@gmail.com আইডি-তে। কোন সেগমেন্টের লেখা পাঠাচ্ছেন, তা মেলের সাবজেক্টে অবশ্যই লিখে দেবেন। আর অবশ্যই মেলে আপনার নাম, ঠিকানা ও ফোন নম্বর জানাবেন।

Life24 ওয়েব ম্যাগাজিনে খুব কম খরচে আপনার পণ্য কিংবা সংস্থার বিজ্ঞাপন দিতে পারবেন। বিস্তারিত জানার জন্য মেল করুন advt.bearsmedia@gmail.com আইডি-তে।

Life24 ওয়েব ম্যাগাজিনে ৩১ মার্চ পর্যন্ত আপনি একেবারেই বিনামূল্যে দিতে পারবেন শ্রেণীবদ্ধ বিজ্ঞাপন। এই বিভাগের যে কোনও সেগমেন্টের জন্য ৫০ শব্দের মধ্যে ইউনিকোডে লিখে মেল করে দিন advt.bearsmedia@gmail.com আইডি-তে।  মেলের সাবজেক্টে লিখে দেবেন 'শ্রেণীবদ্ধ বিজ্ঞাপন'।

# 'Life24' ওয়েব ম্যাগাজিন বা এই ওয়েব ম্যাগাজিনের লেখা সম্পর্কে আপনার মতামত লিখে জানান নিচের কমেন্ট বক্স-এ। আর হ্যাঁ, ম্যাগাজিনটি ভালো লাগলে শেয়ার করুন আপনার পরিচিতদের।