পকেট ফ্রেন্ডলি বিউটি পার্লার এখন কলকাতাতেই

Life24 Desk   -  

ADVERTORIAL

কম-বেশি প্রতিটি মেয়েরই প্রত্যেক মাসে বিউটি পার্লারের জন্য একটা খরচ নির্ধারণ করা থাকে। তার মধ্যে আই ব্রু-টা তো কমন ব্যাপার। এর সঙ্গে হেয়ার স্পা, ফেসয়াল, কার্টিং, মেনিকিওর, পেডিকিওর তো রয়েছে। এছাড়া বিয়ের বাড়ি বা কোনও পার্টি হলে পার্লারে গিয়ে সাজার একটা রেওয়াজ রয়েছে। বিয়ের বাড়ি হোক বা কোনও অনুষ্ঠান বাড়ি মেন ফোকাস যাতে আপনার উপরেই থাকে। এর পাশাপাশি দুর্গাপুজো, ক্রিসমাস, নিউ ইয়ারও রয়েছে।

তবে কাস্টমারদের কথা ভেবে বেশির ভাগ পার্লারে পুজোর সময় বেশ ভালো রকমের ছাড় দেয়। আবার এই সময় নানা রকম প্যাকেজের মাধ্যমেও বিভিন্ন সার্ভিসের উপর ছাড়া দেওয়া হয়। তবে বেশির ভাগ পার্লারেই পুজোর সময় প্যাকেজ বা ছাড়ের ব্যবস্থা থাকে। বছরে অন্য সময় কোনও প্রোডাক্টের উপর কোনও ছাড়ের ব্যবস্থা থাকে না। কিন্তু কিছু পার্লার আছে যেখানে কাস্টমারের কথা ভেবে বছরের প্রায় বেশির ভাগ সময় বিভিন্ন সার্ভিসের উপর ডিসকাউন্টের ব্যবস্থা রাখেন। সেরকমই একটি পার্লার হল শ্রীজা বিউটি স্যালোন। এই পার্লারে এরকম ব্যবস্থা থাকার দরুণ কাস্টমারদেরও অনেকটাই সুবিধা হয়। কারণ সকলের সব সময় হিউজ অ্যামাউন্ট খরচ করার সামর্থ থাকে না। ফলে কিছুটা ছাড় থাকলে তাঁদেরও সুবিধা হয়।

এই পার্লারের কর্ণধার সুদীপ্তা পালের কাছে কাস্টমারদের বেস্ট সার্ভিস প্রোভাইড করাই শ্রীজা বিউটি স্যালোন একমাত্র লক্ষ্য। শুধু তাই নয় কাস্টমারদের কথা চিন্তা করেই প্রতিটি সার্ভিসের রেট নির্ধারণ করাটাও এই পার্লারের একটা অভিনবত্ব বলা যায়।

কার্টিং, ফেসিয়াল, স্পা যে কোনও সার্ভিসের জন্য এই পার্লার কাস্টমারদের কাছে আইডিয়াল।

এখন বেশির ভাগ মেয়েরাই কর্মরত। রাস্তার ধুলোবালি, জার্ম এই সবের কারণে ত্বকের সমস্যা প্রায় কমন। ব্রণর সমস্যায় জেরবার অনেক মেয়েই। আবার রোদে বেড়োনর ফলে ত্বকে ট্যান পড়ে যাওয়ারও একটা সমস্যা থাকে। ব্রণ থাকার কারণে ইচ্ছে থাকলেও ফেসিয়াল করতে পারেন না অনেকেই। এমন অনেক মেয়েই আছে মুখে ব্রণ থাকায় ফেসিয়াল করতে পারছেন না, অথচ সামনেই হয়তো কোনও বিয়ের বাড়ি বা হয়তো নিজের বিয়েই ঠিক হয়েছে। কিন্তু ব্রণর সমস্যার দরুণ ফেসিয়াল করতে পারেন না। কিন্তু শ্রীজা পার্লারে এমন একটি ফেসিয়ালের বন্দোবস্ত রয়েছে যেটা তিন-চার মাস করলে ব্রুণর সমস্যা অনেকটাই সমাধান হবে এবং আপনি ফেসিয়ালও করাতে পারবেন।

তবে সেই ট্রিটমেন্ট শুরু করার আগে অবশ্যই আপনার স্কিন টেস্ট হবে। যদি আপনার স্কিনের জন্য উপযুক্ত হয় তবেই সেই ট্রিটমেন্ট শুরু হবে। এর খরচও খুব একটা বেশি নয়। পকেট ফ্রেন্ডলি বলা যায়।

এরজন্য আপনাকে যোগাযোগ করতে হবে শ্রীজা বিউটি স্যালোনের কর্ণধার সুদীপ্তা পাল। ফোন-7003022750

Spread the love

আপনার প্রিয় ওয়েব ম্যাগাজিন ‘Life24’-এ আপনিও লিখতে পারেন এই ম্যাগাজিনের উপযুক্ত যে কোনও লেখা। লেখার সঙ্গে পাঠাবেন উপযুক্ত ২-৩টি ফটো। লেখা পাঠাবেন ইউনিকোডে টাইপ করে। ইউনিকোড ছাড়া কোনও লেখাই গ্রহণ করা হবে না। লেখা ও ফটো পাঠাবেন editor.life24@gmail.com আইডি-তে। কোন সেগমেন্টের লেখা পাঠাচ্ছেন, তা মেলের সাবজেক্টে অবশ্যই লিখে দেবেন। আর অবশ্যই মেলে আপনার নাম, ঠিকানা ও ফোন নম্বর জানাবেন।

Life24 ওয়েব ম্যাগাজিনে খুব কম খরচে আপনার পণ্য কিংবা সংস্থার বিজ্ঞাপন দিতে পারবেন। বিস্তারিত জানার জন্য মেল করুন advt.bearsmedia@gmail.com আইডি-তে।

Life24 ওয়েব ম্যাগাজিনে ৩১ মার্চ পর্যন্ত আপনি একেবারেই বিনামূল্যে দিতে পারবেন শ্রেণীবদ্ধ বিজ্ঞাপন। এই বিভাগের যে কোনও সেগমেন্টের জন্য ৫০ শব্দের মধ্যে ইউনিকোডে লিখে মেল করে দিন advt.bearsmedia@gmail.com আইডি-তে।  মেলের সাবজেক্টে লিখে দেবেন 'শ্রেণীবদ্ধ বিজ্ঞাপন'।

# 'Life24' ওয়েব ম্যাগাজিন বা এই ওয়েব ম্যাগাজিনের লেখা সম্পর্কে আপনার মতামত লিখে জানান নিচের কমেন্ট বক্স-এ। আর হ্যাঁ, ম্যাগাজিনটি ভালো লাগলে শেয়ার করুন আপনার পরিচিতদের।