সৌরভের নামে বিয়ার!

Life24 Desk   -  
সৌরভ গঙ্গোপাধ্যায় তো ক্রিকেট খেলেন। তিনি আবারপ বিয়ার বানানোনর কোম্পানি খুললেন নাকি! অবকা হচ্ছেন? এই সৌরভ সেই যিনি স্টিভ ওয়ের বিজয়রথ থামিয়েছিল তাঁর নেতৃত্বাধীন ভারত। অস্ট্রেলিয়ার মাটিতে প্রবল পরাক্রান্ত অজিদের বিরুদ্ধে সমানে সমানে লড়েছিলেন তিনি। তিনি ভারতের প্রাক্তন অধিনায়ক সৌরভ গঙ্গোপাধ্যায়। ক্রিকেট থেকে অবসরের পরও ক্রিকেট মহলে যাঁর অবাধ বিচরণ। সেই সৌরভকে এক অদ্ভুত উপায়ে সম্মান জানালো অস্ট্রেলিয়ার একটি রেস্তোরাঁ।
অস্ট্রেলিয়ান রেস্তোরাঁর মেনুতে একটি পানীয়ের নাম দেওয়া হয়েছেসৌরভের নামে। নাম দেওয়া হয়েছে ‘ফেরাল গাঙ্গুলি ম্যাঙ্গো লাসি আইপিএ’ মেনুটি। এটি এক ধরনের বিয়ার।
অস্ট্রেলিয়ার বসবাসকারী এক ভারতীয় বংশোদ্ভুত ব্যক্তি প্রথম ওই মেনুকার্ডের ছবি টুইটারে পোস্ট করেন। তার পরই ছড়িয়ে পড়তে থাকে ছবিটি। ভাইরাল হওয়া ওই পোস্টে ওই ব্যক্তি লিখেছেন, ‘আমি ভাবতাম অস্ট্রেলীয়রা সৌরভকে পছন্দ করেন না। কিন্তু এখন দেখছি সম্মান জানাতে বিয়ারের নাম রাখা হয়েছে সৌরভের নামে।’
Spread the love

আপনার প্রিয় ওয়েব ম্যাগাজিন ‘Life24’-এ আপনিও লিখতে পারেন এই ম্যাগাজিনের উপযুক্ত যে কোনও লেখা। লেখার সঙ্গে পাঠাবেন উপযুক্ত ২-৩টি ফটো। লেখা পাঠাবেন ইউনিকোডে টাইপ করে। ইউনিকোড ছাড়া কোনও লেখাই গ্রহণ করা হবে না। লেখা ও ফটো পাঠাবেন editor.life24@gmail.com আইডি-তে। কোন সেগমেন্টের লেখা পাঠাচ্ছেন, তা মেলের সাবজেক্টে অবশ্যই লিখে দেবেন। আর অবশ্যই মেলে আপনার নাম, ঠিকানা ও ফোন নম্বর জানাবেন।

Life24 ওয়েব ম্যাগাজিনে খুব কম খরচে আপনার পণ্য কিংবা সংস্থার বিজ্ঞাপন দিতে পারবেন। বিস্তারিত জানার জন্য মেল করুন advt.bearsmedia@gmail.com আইডি-তে।

Life24 ওয়েব ম্যাগাজিনে ৩১ মার্চ পর্যন্ত আপনি একেবারেই বিনামূল্যে দিতে পারবেন শ্রেণীবদ্ধ বিজ্ঞাপন। এই বিভাগের যে কোনও সেগমেন্টের জন্য ৫০ শব্দের মধ্যে ইউনিকোডে লিখে মেল করে দিন advt.bearsmedia@gmail.com আইডি-তে।  মেলের সাবজেক্টে লিখে দেবেন 'শ্রেণীবদ্ধ বিজ্ঞাপন'।

# 'Life24' ওয়েব ম্যাগাজিন বা এই ওয়েব ম্যাগাজিনের লেখা সম্পর্কে আপনার মতামত লিখে জানান নিচের কমেন্ট বক্স-এ। আর হ্যাঁ, ম্যাগাজিনটি ভালো লাগলে শেয়ার করুন আপনার পরিচিতদের।