বলিউড তারকাদের বিতর্কিত কয়েকটি কেচ্ছা

Life24 Desk   -  

বিনোদন জগত নিয়ে সবার মধ্যেই কৌতূহল একটু বেশি। স্পট লাইটের আলোকে আলোকিত করতে চান কম-বেশি অনেকেই। কিন্তু বিনোদন জগতেক অভ্যন্তরে কান পাতলেই শোনা যায় একাধিক কেচ্ছা কেলেঙ্কারির কথা। বলিইডের বেশ কয়েকজন নামকরা তারকারও কেচ্ছা কম নেই। এই নিয়ে বিতর্কও কম হয়নি। বিতর্কিত কয়েকটি সেক্স স্ক্যান্ডেল তুলে ধরা হল-

অস্মিত প্যাটেল-রিয়া সেন: একটা সময় অস্মিত প্যাটেল ও রিয়া সেনের একটি ৯০ সেকেন্ডের ঘনিষ্ঠ ভিডিও ঝড় তোলে ইন্টারনেট দুনিয়ায়। তবে সেই সময় এই নিয়ে দুজনের কেউই মুখ খোলেননি।

বিপাশা বাসু-অমর সিং: বঙ্গললনা বিপাশা যখন তাঁর খ্যাতির মধ্যগগনে, সেই সময় তাঁর সঙ্গে সম্পর্ক হয়েছে ডিনো মরিয়া বা জন আব্রাহামের। এই গল্প সকলেরই জানা। কিন্তু ২০১১ সাল নাগাদ সামনে এলো নতুন কেচ্ছা। তত্‍কালীন সমাজবাদী পার্টির প্রথম সারির নেতা অমর সিংয়ের সঙ্গে বিপসের সেক্স টেপ সামনে আসে। সেই টেপ থেকে শোনা যায় কুরুচিকর যৌনতাকেন্দ্রিক কথোপকথন। যদিও বিপাশা এই অভিযোগ সঙ্গে সঙ্গে অস্বীকার করেন। কিন্তু, গুঞ্জন কী থাকে!

দিবাকর ব্যানার্জি-পায়েল রোহতগি: বিখ্যাত পরিচালক দিবাকর বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে ‘সাংহাই’ ছবিতে সুযোগ দেওয়ার বিনিময়ে স্ট্রিপ করতে বলার অভিযোগ এনেছিলেন অভিনেত্রী পায়েল রোহতগি। কাকতালীয়ভাবে দিবাকরেরই ছবি ‘লাভ, সেক্স অর ধোঁকা’র গল্প যেন তাঁর রিয়েল লাইফেই ঘটে গিয়েছিল।

সাইনি আহুজা: গ্যাংস্টারের এই প্রতিশ্রুতিবান অভিনেতার গোটা কেরিয়ারটাই প্রশ্নের মুখে পড়ে যায় যখন তাঁর বিরুদ্ধে তাঁরই পরিচারিকা যৌন হেনস্থার অভিযোগ তোলেন। এই বলিউড গায়কের বিরুদ্ধে সাংবাদিককে শ্লীলতাহানির অভিযোগে থানায় অভিযোগ পর্যন্ত করা হয়।

মধুর ভান্ডারকর: উঠতি নায়িকা প্রীতি জৈন মধুর ভান্ডারকরের বিরুদ্ধে ধর্ষণ ও যৌন হেনস্থার অভিযোগ আনেন। প্রীতি জানিয়েছিলেন যে, মধুর তাঁকে নিজের ছবিতে কাস্ট করার পাশাপাশি বিয়ে করারও প্রতিশ্রুতি দিয়েছিলেন। যদিও হঠাত্‍ করেই প্রীতি তাঁর আনা সব অভিযোগই তুলে নেন। তবে সেটা স্বইচ্ছায় নাকি চাপে পড়ে সেটা নিয়ে এখনও ধোঁয়াশা থেকে গিয়েছে।

Spread the love

আপনার প্রিয় ওয়েব ম্যাগাজিন ‘Life24’-এ আপনিও লিখতে পারেন এই ম্যাগাজিনের উপযুক্ত যে কোনও লেখা। লেখার সঙ্গে পাঠাবেন উপযুক্ত ২-৩টি ফটো। লেখা পাঠাবেন ইউনিকোডে টাইপ করে। ইউনিকোড ছাড়া কোনও লেখাই গ্রহণ করা হবে না। লেখা ও ফটো পাঠাবেন editor.life24@gmail.com আইডি-তে। কোন সেগমেন্টের লেখা পাঠাচ্ছেন, তা মেলের সাবজেক্টে অবশ্যই লিখে দেবেন। আর অবশ্যই মেলে আপনার নাম, ঠিকানা ও ফোন নম্বর জানাবেন।

Life24 ওয়েব ম্যাগাজিনে খুব কম খরচে আপনার পণ্য কিংবা সংস্থার বিজ্ঞাপন দিতে পারবেন। বিস্তারিত জানার জন্য মেল করুন advt.bearsmedia@gmail.com আইডি-তে।

Life24 ওয়েব ম্যাগাজিনে ৩১ মার্চ পর্যন্ত আপনি একেবারেই বিনামূল্যে দিতে পারবেন শ্রেণীবদ্ধ বিজ্ঞাপন। এই বিভাগের যে কোনও সেগমেন্টের জন্য ৫০ শব্দের মধ্যে ইউনিকোডে লিখে মেল করে দিন advt.bearsmedia@gmail.com আইডি-তে।  মেলের সাবজেক্টে লিখে দেবেন 'শ্রেণীবদ্ধ বিজ্ঞাপন'।

# 'Life24' ওয়েব ম্যাগাজিন বা এই ওয়েব ম্যাগাজিনের লেখা সম্পর্কে আপনার মতামত লিখে জানান নিচের কমেন্ট বক্স-এ। আর হ্যাঁ, ম্যাগাজিনটি ভালো লাগলে শেয়ার করুন আপনার পরিচিতদের।