বয়ফ্রেন্ড চাই? অ্যাপ ডাউনলোড করে নিন…

Life24 Desk   -  

সময় বয়ে যাচ্ছে অথচ মনের মতো মানুষ খুঁজে পাচ্ছেন না। দুশ্চিন্তা বাড়ছে। অফ ডে-তে একাই ঘুরছেন শপিং মলে। সিনেমা দেখছেন। তাও একা। বোরডম এসে নিজেকে ‘এই বেশ ভাল আছি বলে’ আশ্বাস দিচ্ছেন। তবে মনের কোনও একটা কোনায় ধিক ধিক করে বাজছে, একজন সঙ্গী পেলে মন্দ হত না! বন্ধু আছে অনেক। তবে কাছের মানুষ নেই। সোজা কথায়, আপনার কোনও বয়ফ্রেন্ড নেই।

দুশ্চিন্তার দিন শেষ। পকেট থেকে কিছু কড়ি খসালেই এবার মিলতে পারে বয়ফ্রেন্ড। যাঁকে নিয়ে অফ ডে বা হলি ডে-তে ঘুরতে পারেন যেখানে খুশি। এমনকী শপিং করতে গিয়ে তাঁর হাতে গচিয়ে দিতে পারেন ব্যাগ। তবে হ্যাঁ, এর জন্য আপনাকে বয়ফ্রেন্ড ভাড়া নিতে হবে। বয়ফ্রেন্ড নেই বলে মন খারাপ করে বসে থাকার দিন শেষ। ডিপ্রেশন, ফার্স্টেশন, সব কিছু কাটিয়ে ফেলতে পারেন এক ঝটকায়। চিন বা জাপানের পর এবার এদেশেও বয়ফ্রেন্ড ভাড়া পাওয়া যেতে পারে অ্যাপ থেকে। মুম্বই ও পুণেতে ইতিমধ্যে লঞ্চ করেছে সেই অ্যাপ- রেন্ট আ বয়ফ্রেন্ড। এমন অভিনব অ্যাপ-এর উদ্ভাবক ২৯ বছর বয়সী কৌশল প্রকাশ। তাঁর বক্তব্য, ”একটা সময় আমি নিজেও গার্লফ্রেন্ড জোগাড় করতে না পেরে হতাশায় ভুগেছি। এদেশে বান্ধবী ভাড়া নিন- বললে লোকে শুরুর দিকে ভালভালে ব্যাপারটাকে নাও নিতে পারে! তাই আপাতত রেন্ট আ বয়ফ্রেন্ড দিয়েই শুরু করলাম।”

২২ থেক ২৫ বছরের এ গ্রেডেড মডেল। এমন বয়ফ্রেন্ড পেতে প্রতি ঘন্টায় ভাড়া দিতে হবে দুই থেকে তিন হাজার টাকা। আম আদমিও ভাড়া পাওয়া যাবে বয়ফ্রেন্ড হিসাবে। ঘন্টায় দিতে হবে মাত্র ৩০০ থেকে ৪০০ টাকা। কৌশল বলছেন, ”এখানে কোনও বুজরুকি নেই। ঠকবার কোনও জায়গা নেই। আর হ্যাঁ, এখানে কিন্তু যৌনতার কোনও প্রশ্ন নেই। এটা কোনও সস্তার বাজারচলতি বন্ধুত্বের ঠিকানা নয়। এখানে আপনি বয়ফ্রেন্ড ভাড়া করলেন মানে একজন ভাল বন্ধু পাবেন। আমরা প্রতিটা ছেলেকে রীতিমতো ইন্টারভিউ নিয়ে রিক্রুট করেছি। আপনার বয়ফ্রেন্ড আপনাকে মানসিক দিক থেকে সাপোর্ট দেবে। আপনি কোনও সমস্যায় থাকলে তার থেকে পরামর্শ নিতে পারবেন। মাত্র ক’টা টাকা খরচ করে আপনি শুধু একজন বয়ফ্রেন্ড পাবেন না, পাবেন একজন পরামর্শদাতাও। আমার মনে হয়, আমাদের এই অ্যাপ যে কোনও মেয়েকে হতাশা কাটিয়ে উঠতে সাহায্য করবে।”

Spread the love

আপনার প্রিয় ওয়েব ম্যাগাজিন ‘Life24’-এ আপনিও লিখতে পারেন এই ম্যাগাজিনের উপযুক্ত যে কোনও লেখা। লেখার সঙ্গে পাঠাবেন উপযুক্ত ২-৩টি ফটো। লেখা পাঠাবেন ইউনিকোডে টাইপ করে। ইউনিকোড ছাড়া কোনও লেখাই গ্রহণ করা হবে না। লেখা ও ফটো পাঠাবেন editor.life24@gmail.com আইডি-তে। কোন সেগমেন্টের লেখা পাঠাচ্ছেন, তা মেলের সাবজেক্টে অবশ্যই লিখে দেবেন। আর অবশ্যই মেলে আপনার নাম, ঠিকানা ও ফোন নম্বর জানাবেন।

Life24 ওয়েব ম্যাগাজিনে খুব কম খরচে আপনার পণ্য কিংবা সংস্থার বিজ্ঞাপন দিতে পারবেন। বিস্তারিত জানার জন্য মেল করুন advt.bearsmedia@gmail.com আইডি-তে।

Life24 ওয়েব ম্যাগাজিনে ৩১ মার্চ পর্যন্ত আপনি একেবারেই বিনামূল্যে দিতে পারবেন শ্রেণীবদ্ধ বিজ্ঞাপন। এই বিভাগের যে কোনও সেগমেন্টের জন্য ৫০ শব্দের মধ্যে ইউনিকোডে লিখে মেল করে দিন advt.bearsmedia@gmail.com আইডি-তে।  মেলের সাবজেক্টে লিখে দেবেন 'শ্রেণীবদ্ধ বিজ্ঞাপন'।

# 'Life24' ওয়েব ম্যাগাজিন বা এই ওয়েব ম্যাগাজিনের লেখা সম্পর্কে আপনার মতামত লিখে জানান নিচের কমেন্ট বক্স-এ। আর হ্যাঁ, ম্যাগাজিনটি ভালো লাগলে শেয়ার করুন আপনার পরিচিতদের।