বুকের দুধ বেঁচে কোটিপতি সাইপ্রাসের এক মহিলা!

Life24 Desk   -  

মায়ের দুধের বিকল্প নেই। সেটা সত্যি বটে। তবে সেটা যে শুধু শিশুদের জন্য নয়। বডি বিল্ডারদেরও কাছেও নাকি মায়ের দুধ সমান ভাবে মূল্যবান। তা প্রমাণ করে দিলেন সাইপ্রাসের এই মহিলা। রাফেলা ল্যাম্পরুউ সাত মাস আগে পুত্র সন্তানের জন্ম দেন। সন্তান হওয়ার পর থেকে তিনি বুঝতে পারছিলেন ছেলেকে খাওয়ানোর পর নষ্ট হচ্ছে বুকের দুধ। বাড়তি দুধ তিনি বিক্রি করতে শুরু করেন অন্য শিশুদের।

অনেক মায়ের বুকের দুধ তৈরি হয় না। তাঁদের শিশুদের জন্য নিজের বুকের দুধ বিক্রি করছিলেন তিনি। এর পর কয়েকজন বডি বিল্ডার তাঁর কাছে বুকের দুধ কেনার জন্য যান। পেশী শক্তি বাড়ানোর ক্ষেত্রে নাকি বুকের দুধের কার্যকারিতা সবচেয়ে বেশি। সেকারণেই তাঁরা নানা রকম রাসায়নিক সাপ্লিমেন্টের পরিবর্তে মায়েদের বুকের দুধ কিনে খান। বডিবিল্ডারদের বুকের দুধ বিক্রি করে ইতিমধ্যে প্রায় ৪ কোটি টাকা রোজগার করে ফেলেছেন ২৪ বছরের ওই তরুণী।

বিষয়টি যাতে প্রচার পায় সেজন্য নিজের একটি ওয়েবসাইটও তৈরি করে ফেলেছেন সাইপ্রাসের এই তরুণী। এখন দুই পুত্রের জননী রাফেলা। স্বামী অ্যালেক্স এবং দুই সন্তানকে নিয়ে সুখে সংসার করেছেন। বডি বিল্ডারদের বুকের দুধ বিক্রি করাটা এখন তাঁর ব্যবসা হয়ে উঠেছে।

Spread the love

আপনার প্রিয় ওয়েব ম্যাগাজিন ‘Life24’-এ আপনিও লিখতে পারেন এই ম্যাগাজিনের উপযুক্ত যে কোনও লেখা। লেখার সঙ্গে পাঠাবেন উপযুক্ত ২-৩টি ফটো। লেখা পাঠাবেন ইউনিকোডে টাইপ করে। ইউনিকোড ছাড়া কোনও লেখাই গ্রহণ করা হবে না। লেখা ও ফটো পাঠাবেন editor.life24@gmail.com আইডি-তে। কোন সেগমেন্টের লেখা পাঠাচ্ছেন, তা মেলের সাবজেক্টে অবশ্যই লিখে দেবেন। আর অবশ্যই মেলে আপনার নাম, ঠিকানা ও ফোন নম্বর জানাবেন।

Life24 ওয়েব ম্যাগাজিনে খুব কম খরচে আপনার পণ্য কিংবা সংস্থার বিজ্ঞাপন দিতে পারবেন। বিস্তারিত জানার জন্য মেল করুন advt.bearsmedia@gmail.com আইডি-তে।

Life24 ওয়েব ম্যাগাজিনে ৩১ মার্চ পর্যন্ত আপনি একেবারেই বিনামূল্যে দিতে পারবেন শ্রেণীবদ্ধ বিজ্ঞাপন। এই বিভাগের যে কোনও সেগমেন্টের জন্য ৫০ শব্দের মধ্যে ইউনিকোডে লিখে মেল করে দিন advt.bearsmedia@gmail.com আইডি-তে।  মেলের সাবজেক্টে লিখে দেবেন 'শ্রেণীবদ্ধ বিজ্ঞাপন'।

# 'Life24' ওয়েব ম্যাগাজিন বা এই ওয়েব ম্যাগাজিনের লেখা সম্পর্কে আপনার মতামত লিখে জানান নিচের কমেন্ট বক্স-এ। আর হ্যাঁ, ম্যাগাজিনটি ভালো লাগলে শেয়ার করুন আপনার পরিচিতদের।