যে বিষয়গুলি আপনার কেরিয়ারে সফলতা আনবে

Life24 Desk   -  

এমন বিষয়, যেখানে আপনার প্যাশন সর্বাধিক, বেছে নিন, সেই প্যাশনকেই। পেশায় প্যাশনই সাফল্যের চাবিকাঠি।

আপনার উন্মাদনা কোন বিষয়ে?

আপনাকে মানসিক ভাবে ‘চাঙ্গা’ রাখে এমন কাজ, যা অবশ্যই আপনাকে প্রচণ্ড ভাবে উন্মাদ করে সেই কাজে আপনি বেশি করে মনোনিবেশ করতে পারেবন।

আপনার শক্তি, ক্ষমতা সবথেকে কোন বিষয়ে রয়েছে?
আপনি কি ক্রিয়েটিভ মনে করেন নিজেকে? কেরিয়ার সচেতন? নিজের শক্তি আর ক্ষমতার ওপর আত্মবিশ্বাস রেখে কর্মজীবনে পা রাখুন। সাফল্য নিশ্চিত।

পার্টনারশিপ এবং ব্যবসা, আপনার ভূমিকা কী হবে?
আপনার প্রধান কাজ কী হবে, আপনার কাছ থেকে আপনার পার্টনার কী চাইছেন, তা জেনেই ব্যবসায় নামুন।

আপনার পরিবার, আপনার বন্ধুরা আপনার কোন দিকে সবথেকে বেশি প্রভাবিত?
আপনার বড় হয়ে ওঠা, আপনার পড়াশুনা, আড্ডা, আপনার সামাজিক হয়ে ওঠা, এক একটা ক্ষেত্রে আপনই ভিন্ন ভিন্ন অভিজ্ঞতার সম্মুখীন হন। কিন্তু পরিবার এবং বন্ধু একই থাকে। তাই তাঁদের ভাবনা চিন্তায় নিজেকে চিনুন।

Spread the love

আপনার প্রিয় ওয়েব ম্যাগাজিন ‘Life24’-এ আপনিও লিখতে পারেন এই ম্যাগাজিনের উপযুক্ত যে কোনও লেখা। লেখার সঙ্গে পাঠাবেন উপযুক্ত ২-৩টি ফটো। লেখা পাঠাবেন ইউনিকোডে টাইপ করে। ইউনিকোড ছাড়া কোনও লেখাই গ্রহণ করা হবে না। লেখা ও ফটো পাঠাবেন editor.life24@gmail.com আইডি-তে। কোন সেগমেন্টের লেখা পাঠাচ্ছেন, তা মেলের সাবজেক্টে অবশ্যই লিখে দেবেন। আর অবশ্যই মেলে আপনার নাম, ঠিকানা ও ফোন নম্বর জানাবেন।

Life24 ওয়েব ম্যাগাজিনে খুব কম খরচে আপনার পণ্য কিংবা সংস্থার বিজ্ঞাপন দিতে পারবেন। বিস্তারিত জানার জন্য মেল করুন advt.bearsmedia@gmail.com আইডি-তে।

Life24 ওয়েব ম্যাগাজিনে ৩১ মার্চ পর্যন্ত আপনি একেবারেই বিনামূল্যে দিতে পারবেন শ্রেণীবদ্ধ বিজ্ঞাপন। এই বিভাগের যে কোনও সেগমেন্টের জন্য ৫০ শব্দের মধ্যে ইউনিকোডে লিখে মেল করে দিন advt.bearsmedia@gmail.com আইডি-তে।  মেলের সাবজেক্টে লিখে দেবেন 'শ্রেণীবদ্ধ বিজ্ঞাপন'।

# 'Life24' ওয়েব ম্যাগাজিন বা এই ওয়েব ম্যাগাজিনের লেখা সম্পর্কে আপনার মতামত লিখে জানান নিচের কমেন্ট বক্স-এ। আর হ্যাঁ, ম্যাগাজিনটি ভালো লাগলে শেয়ার করুন আপনার পরিচিতদের।