ভাগ্য খুলছে না? এই কাজগুলো করুন, ভাগ্য বদলাবেই

Life24 Desk   -  

নিজের ঘর সুন্দর করে সাজাতে সকলেই ভালোবাসেন। আর এরজন্য টাকা খরচ করতেও কার্পণ্য করনে না অনেকে। তার অনেকে আবার ইন্টেরিয়র ডিজাইনারদের দিয়েও ঘরের ডেকরেশন করেন। আবার অনেক মানুষও আছেন যারা ঘরে লক্ষ্মী আনতে বা সৌভাগ্য আনতে চান। তাই তারা বিভিন্ন ফেংশুই করাতে চান।

পা কুয়া দর্পণ: ক্ষতিকারক শক্তিগুলোকে এই আয়না আপনার ঘরে ঢুকতে বাধা দেয়। সেই বাড়ির মূল দরজার বাইরে আয়না রাখা উচিৎ।

খাওয়ার ঘরে আয়না: খাওয়ার ঘরে যে কোনও বড় আয়না বা দেওয়ালে আয়না থাকা বাঞ্ছনীয়। ফেংশুই-এর মতে এটি ভোজন ভাগ্যের অতি উৎকৃষ্ট নিয়ম। যদি খাওয়ার ঘরে সুস্বাদু খাওয়ারের ছবি বা টেবিলের ওপর কাচের বাটিতে বা পাত্রে তাজা ফল রাখতে পারেন। তাহলে আপনার বাড়িতে কখনও খাদ্যাভাব হবে না।

গোল্ড ফিশ সহ অ্যাকোরিয়াম: আপনার ঘরে অ্যাকোরিয়ামে গোল্ড ফিশ রাখতে পারলে তা হবে সৌভাগ্যের বৃদ্ধির এক মহৎ উপায়। আপনি ৯টি মাছ রাখবেন তার মধ্যে ৮টি হবে লাল বা সোনালি রঙের আর একটি হবে কালো। শোওয়ার ঘরে বা রান্নাঘরে, বাথরুমে না রেখে এগুলো বসার ঘরের পূর্বদিকে অথবা উত্তরদিকে রাখতে পারেন।

Spread the love

আপনার প্রিয় ওয়েব ম্যাগাজিন ‘Life24’-এ আপনিও লিখতে পারেন এই ম্যাগাজিনের উপযুক্ত যে কোনও লেখা। লেখার সঙ্গে পাঠাবেন উপযুক্ত ২-৩টি ফটো। লেখা পাঠাবেন ইউনিকোডে টাইপ করে। ইউনিকোড ছাড়া কোনও লেখাই গ্রহণ করা হবে না। লেখা ও ফটো পাঠাবেন editor.life24@gmail.com আইডি-তে। কোন সেগমেন্টের লেখা পাঠাচ্ছেন, তা মেলের সাবজেক্টে অবশ্যই লিখে দেবেন। আর অবশ্যই মেলে আপনার নাম, ঠিকানা ও ফোন নম্বর জানাবেন।

Life24 ওয়েব ম্যাগাজিনে খুব কম খরচে আপনার পণ্য কিংবা সংস্থার বিজ্ঞাপন দিতে পারবেন। বিস্তারিত জানার জন্য মেল করুন advt.bearsmedia@gmail.com আইডি-তে।

Life24 ওয়েব ম্যাগাজিনে ৩১ মার্চ পর্যন্ত আপনি একেবারেই বিনামূল্যে দিতে পারবেন শ্রেণীবদ্ধ বিজ্ঞাপন। এই বিভাগের যে কোনও সেগমেন্টের জন্য ৫০ শব্দের মধ্যে ইউনিকোডে লিখে মেল করে দিন advt.bearsmedia@gmail.com আইডি-তে।  মেলের সাবজেক্টে লিখে দেবেন 'শ্রেণীবদ্ধ বিজ্ঞাপন'।

# 'Life24' ওয়েব ম্যাগাজিন বা এই ওয়েব ম্যাগাজিনের লেখা সম্পর্কে আপনার মতামত লিখে জানান নিচের কমেন্ট বক্স-এ। আর হ্যাঁ, ম্যাগাজিনটি ভালো লাগলে শেয়ার করুন আপনার পরিচিতদের।