পণের দাবিতে স্ত্রীকে নির্যাতনের অভিযোগ উঠল হিরো আলমের বিরুদ্ধে

Life24 Desk   -  

বাংলাদেশের এই অভিনেতা নেটদুনিয়ায় মারাত্মক জনপ্রিয়। নাম হিরো আলম। পণের দাবিতে তাঁর বিরুদ্ধে অভিযোগ উঠেছে আশরাফুল আলম ওরফে হিরো আলমের নামে। স্ত্রীকে মারধরের অভিযোগে গ্রেফতার করল পুলিশ। বগুড়ার অতিরিক্ত পুলিশ সুপার জানান যে অভিনেতার বিরুদ্ধে দ্বিতীয় বার বিবাহের অভিযোগও আনা হয়েছে।

হিরো আলমের স্ত্রী দিয়া আখতার সুমিকে নিয়মিত শারীরিক অত্যাচার করতেন আলম। তাঁর বিরুদ্ধে অভিযোগ এমনটাই। যদিও সমস্ত অভিযোগ অস্বীকার করেছেন এই অভিনেতা। স্ত্রী ও শ্বশুরবাড়ির বিরুদ্ধে পাল্টা শারীরিক ও মানসিক হেনস্থা অভিযোগ এনেছেন তিনি। তাঁর দাবি যে তাঁর টাকার লোভেই এ জাতীয় কাজ করছেন তাঁর শ্বশুর।

সুমির বাবা সাইফুল ইসলামের অভিযোগের ভিত্তিতে বুধবার রাতে এই অভিনেতাকে গ্রেফতার করা হয়। সুমির বাবা সইফুল ইসলামের অভিযোগ যে দুই লক্ষ টাকা পণের দাবিতে হিরো আলম বেশ কিছু দিন থেকে সুমির উপর শারীরিক নির্যাতন করছিলেন। এমনকি মঙ্গলবার সন্ধ্যাতেও তাঁর মেয়ের উপর শারীরিক হেনস্থা করা হয়েছে থানায় অভিযোগে এমনটাই লিখেছেন আলমের শ্বশুর।

Spread the love

আপনার প্রিয় ওয়েব ম্যাগাজিন ‘Life24’-এ আপনিও লিখতে পারেন এই ম্যাগাজিনের উপযুক্ত যে কোনও লেখা। লেখার সঙ্গে পাঠাবেন উপযুক্ত ২-৩টি ফটো। লেখা পাঠাবেন ইউনিকোডে টাইপ করে। ইউনিকোড ছাড়া কোনও লেখাই গ্রহণ করা হবে না। লেখা ও ফটো পাঠাবেন editor.life24@gmail.com আইডি-তে। কোন সেগমেন্টের লেখা পাঠাচ্ছেন, তা মেলের সাবজেক্টে অবশ্যই লিখে দেবেন। আর অবশ্যই মেলে আপনার নাম, ঠিকানা ও ফোন নম্বর জানাবেন।

Life24 ওয়েব ম্যাগাজিনে খুব কম খরচে আপনার পণ্য কিংবা সংস্থার বিজ্ঞাপন দিতে পারবেন। বিস্তারিত জানার জন্য মেল করুন advt.bearsmedia@gmail.com আইডি-তে।

Life24 ওয়েব ম্যাগাজিনে ৩১ মার্চ পর্যন্ত আপনি একেবারেই বিনামূল্যে দিতে পারবেন শ্রেণীবদ্ধ বিজ্ঞাপন। এই বিভাগের যে কোনও সেগমেন্টের জন্য ৫০ শব্দের মধ্যে ইউনিকোডে লিখে মেল করে দিন advt.bearsmedia@gmail.com আইডি-তে।  মেলের সাবজেক্টে লিখে দেবেন 'শ্রেণীবদ্ধ বিজ্ঞাপন'।

# 'Life24' ওয়েব ম্যাগাজিন বা এই ওয়েব ম্যাগাজিনের লেখা সম্পর্কে আপনার মতামত লিখে জানান নিচের কমেন্ট বক্স-এ। আর হ্যাঁ, ম্যাগাজিনটি ভালো লাগলে শেয়ার করুন আপনার পরিচিতদের।