পুরুষের নজর কাড়তে ২০ বার কসমেটিক্স সার্জারি!

Life24 Desk   -  

প্রত্যেক মেয়েই চান নিজেকে সুন্দর করে সাজাতে। সাজ-পোশাকের দিক থেকে মেয়েরা একটু বেশি সচেতন হন। অন্যের দৃষ্টি আকর্ষণ করতে তারা বেশ ভালোই বাসেন। বিশেষ করে পুরুষদের দৃষ্টি আকর্ষণ করতে পারলে তো আর কথাই নেই! আর কোনও পুরুষ যদি পাত্তা না দেয়, তাহলেই তো মুশকিল। তৈরি হয় একটা চাপা ক্ষোভ। সেই ক্ষোভ থেকেই অবাক করা কাণ্ড ঘটাতে পারেন তারা।

তেমনই এক নারীর খোঁজ পাওয়া গেল। তিনি পুরুষদের দৃষ্টি আকর্ষণ করতে একবার দুবার নয়, মোট ২০ বার কসমেটিক্স সার্জারি করিয়েছেন। ভাবা যায়! এখানেই শেষ নয়। অন্তত আরও চারটি অপারেশন করাতে হবে তাকে। কারণ তিনি অবিকল সেক্স টয়ের মতো হতে চান।

অবাক হলেও ঘটনা সত্যি। জার্মানির বাসিন্দা ২৬ বছর বয়সি ট্রান্সসেক্সুয়াল ইভানা এমনটাই সিদ্ধান্তই নিয়েছেন। কারণ তিনি দেখতে যেমন, তা তার পছন্দ নয়। সে জন্যই সার্জারি করিয়েছেন। যাতে পুরুষকে আকর্ষিত করতে পারেন। ইভানা জানান, আগে আমি কুৎসিত ছিলাম। পুরুষরা আমাকে পাত্তা দিত না। মেয়েরাও আমাকে দেখে হাসাহাসি করত। বলত, আমি সেক্স ডলের মতো দেখতে। তাই আমি নিন্দাকেই প্রশংসা বানিয়ে নিয়েছি।

একটি সংবাদমাধ্যম সূত্রে জানা গিয়েছে, সার্জারির জন্য এ পর্যন্ত তিনি খরচ করেছেন প্রায় ৮২ লাখ টাকা। বর্তমানে জার্মানির বাসিন্দা ইভানার ইনস্টাগ্রামে ফলোয়ারের সংখ্যা প্রায় ১ লাখ। সেক্স টয়ের মতো হলে হয়তো ফলোয়ার সংখ্যা আরও বাড়বে। ইভানা হয়তো এমনটাই চান।

Spread the love

আপনার প্রিয় ওয়েব ম্যাগাজিন ‘Life24’-এ আপনিও লিখতে পারেন এই ম্যাগাজিনের উপযুক্ত যে কোনও লেখা। লেখার সঙ্গে পাঠাবেন উপযুক্ত ২-৩টি ফটো। লেখা পাঠাবেন ইউনিকোডে টাইপ করে। ইউনিকোড ছাড়া কোনও লেখাই গ্রহণ করা হবে না। লেখা ও ফটো পাঠাবেন editor.life24@gmail.com আইডি-তে। কোন সেগমেন্টের লেখা পাঠাচ্ছেন, তা মেলের সাবজেক্টে অবশ্যই লিখে দেবেন। আর অবশ্যই মেলে আপনার নাম, ঠিকানা ও ফোন নম্বর জানাবেন।

Life24 ওয়েব ম্যাগাজিনে খুব কম খরচে আপনার পণ্য কিংবা সংস্থার বিজ্ঞাপন দিতে পারবেন। বিস্তারিত জানার জন্য মেল করুন advt.bearsmedia@gmail.com আইডি-তে।

Life24 ওয়েব ম্যাগাজিনে ৩১ মার্চ পর্যন্ত আপনি একেবারেই বিনামূল্যে দিতে পারবেন শ্রেণীবদ্ধ বিজ্ঞাপন। এই বিভাগের যে কোনও সেগমেন্টের জন্য ৫০ শব্দের মধ্যে ইউনিকোডে লিখে মেল করে দিন advt.bearsmedia@gmail.com আইডি-তে।  মেলের সাবজেক্টে লিখে দেবেন 'শ্রেণীবদ্ধ বিজ্ঞাপন'।

# 'Life24' ওয়েব ম্যাগাজিন বা এই ওয়েব ম্যাগাজিনের লেখা সম্পর্কে আপনার মতামত লিখে জানান নিচের কমেন্ট বক্স-এ। আর হ্যাঁ, ম্যাগাজিনটি ভালো লাগলে শেয়ার করুন আপনার পরিচিতদের।