বলিউড তারকাদের টেক্কা দিচ্ছেন প্রিয়া

Life24 Desk   -  

নিউজিল্যান্ডের বিরূদ্ধে চলতি টি-২০ সিরিজ়ে অভিষেক হয়েছে ডানহাতি ব্যাটসম্যান প্রিয়া পুনিয়ার। এই সফরে ভেদা কৃষ্ণমূর্তির পরিবর্তে ভারতীয় মহিলা ক্রিকেট দলে জায়গা করে নিয়েছেন ২২ বছর বয়সি এই রাজস্থানের তরুণী। অন্যদিকে বিশ্রামে রয়েছে মিতালি রাজও। তাঁর পরিবর্তে মহিলা ব্রিগেডের অধিনায়কত্ব করেন হরমনপ্রীত কৌর। যদিও প্রিয়া টি-২০ সিরিজ়ের প্রথম ম্যাচে খেলে খুব বেশি রান করতে পারেননি। কিন্তু,  তাঁর ছবিগুলি সোশ্যাল মিডিয়াতে ইতিমধ্যে যথেষ্ট সাড়া ফেলে দিয়েছে। তাঁর ফ্যান সংখ্যা এতটাই বেড়ে গিয়েছে যে বলিউড তারকাদের পাশাপাশি ভারতীয় মহিলা দলের প্রিয়া পুনিয়া এখন তাঁদের পাশে জায়গা করে নিয়েছেন। সুতরাং বলাই যায়, নেট দুনিয়ায় ভক্তদের মধ্যে জায়গা করে নিতে বেশিদিন সময় লাগল না প্রিয়ার।

উল্লেখ্য, দিল্লির হয়ে ঘরোয়া ক্রিকেটে দুটো সেঞ্চুরি করার রেকর্ডও রয়েছে তাঁর ঝুলিতে। মিতালি রাজের অনুপস্থিতিতে নিজেকে প্রমাণ করার সুযোগ রয়েছে তাঁর সামনে। এখন দেখার এই সুযোগ তিনি কতটা কাজে লাগাতে পারেন।  তবে উল্লেখযোগ্য বিষয় হল জাতীয় দলে নির্বাচিত হয়ে নিজের বাবার কঠিন পরিশ্রম ও ত্যাগের যথাযথ মর্যাদা দিয়েছেন প্রিয়া। কারণ একসময় তিনি নিজের জমি-জায়গা বিক্রি করে প্রিয়ার জন্য ক্রিকেট গ্রাউন্ড তৈরি করে দিয়েছিলেন। তবে আগামী দিনে নিজের সেরাটা দেবেন বলেও জানিয়েছেন প্রিয়া।

Spread the love

আপনার প্রিয় ওয়েব ম্যাগাজিন ‘Life24’-এ আপনিও লিখতে পারেন এই ম্যাগাজিনের উপযুক্ত যে কোনও লেখা। লেখার সঙ্গে পাঠাবেন উপযুক্ত ২-৩টি ফটো। লেখা পাঠাবেন ইউনিকোডে টাইপ করে। ইউনিকোড ছাড়া কোনও লেখাই গ্রহণ করা হবে না। লেখা ও ফটো পাঠাবেন editor.life24@gmail.com আইডি-তে। কোন সেগমেন্টের লেখা পাঠাচ্ছেন, তা মেলের সাবজেক্টে অবশ্যই লিখে দেবেন। আর অবশ্যই মেলে আপনার নাম, ঠিকানা ও ফোন নম্বর জানাবেন।

Life24 ওয়েব ম্যাগাজিনে খুব কম খরচে আপনার পণ্য কিংবা সংস্থার বিজ্ঞাপন দিতে পারবেন। বিস্তারিত জানার জন্য মেল করুন advt.bearsmedia@gmail.com আইডি-তে।

Life24 ওয়েব ম্যাগাজিনে ৩১ মার্চ পর্যন্ত আপনি একেবারেই বিনামূল্যে দিতে পারবেন শ্রেণীবদ্ধ বিজ্ঞাপন। এই বিভাগের যে কোনও সেগমেন্টের জন্য ৫০ শব্দের মধ্যে ইউনিকোডে লিখে মেল করে দিন advt.bearsmedia@gmail.com আইডি-তে।  মেলের সাবজেক্টে লিখে দেবেন 'শ্রেণীবদ্ধ বিজ্ঞাপন'।

# 'Life24' ওয়েব ম্যাগাজিন বা এই ওয়েব ম্যাগাজিনের লেখা সম্পর্কে আপনার মতামত লিখে জানান নিচের কমেন্ট বক্স-এ। আর হ্যাঁ, ম্যাগাজিনটি ভালো লাগলে শেয়ার করুন আপনার পরিচিতদের।