দাদু ঠাকুমার ঘর থেকে বেরিয়ে তিন বছরের শিশুর মৃত্যু

Life24 Desk   -  

এবার দাদু ও ঠাকুমার বিরুদ্ধে নাতনিকে বিষ খাইয়ে মারার অভিযোগ উঠল। ঘটনাটি ঘটেছে উত্তর ২৪ পরগণার জেলার জগদ্দল থানার অন্তর্গত কাঁকিনাড়া কাটাডাঙা এলাকায়। তিন বছরের শিশু কন্যাকে বিষ খাইয়ে মারার অভিযোগ তুলেছেন শিশুটির মা আত্রেয়ী দে। আত্রেয়ীদেবীর অভিযোগ, দাদু-ঠাকুমার ঘর থেকে আসার পরই তাঁর মেয়ে অসুস্থ হয়ে পড়েছিল। তাঁর অভিযোগ শিশুটিকে বিষাক্ত কিছু খাইয়ে মেরে ফেলা হয়েছে। ঘটনার পর জগদ্দল থানায় খবর দেওয়া হয়।তাঁর অভিযোগের ভিত্তিতে জগদ্দল থানার পুলিশ মনোরঞ্জন দে ও মিনতি দে (শিশুটির দাদু ঠাকুমা) দুইজনকে পুলিশ গ্রেপ্তার করে।পুলিশ জানিয়েছে যে ঘটনার তদন্ত শুরু হয়েছে। শিশুটির দেহ ময়নাতদন্তে পাঠানো হয়েছে।

আত্রেয়ীদেবী জানিয়েছেন যে বিয়ের পর থেকেই তাঁর এবং তাঁর স্বামীর উপর শ্বশুর ও শাশুড়ি অত্যাচার চালাত। তাঁদের সঙ্গে শ্বশুর শাশুড়ির কোনওদিনই বনিবনা ছিল না। তারপরে বাড়ি থেকে তাড়িয়ে দিলে তাঁরা ভাড়া বাড়িতে থাকতেন। তিনি অভিযোগ করেছেন যে সম্পত্তি নিয়ে পারিবারিক বিবাদ চলছিল দীর্ঘদিন ধরে। এরই মধ্যে আত্রেয়ীদেবীর মেয়ে হয়। পারিবারিক অশান্তি সত্ত্বেও মেয়েকে কোনওদিন দাদু ঠাকুমার কাছে যেতে বারণ করেননি তাঁরা। তাই দুপুরে তাঁদের মেয়ে দোতলায় দাদু ঠাকুমার কাছে গেছিল।আত্রেয়ীদেবী মেয়েকে নিচে আসার জন্য ডাকলে প্রথমে আসে না তারপর তিনি সিঁড়ির কাছে গিয়ে আবার ডাকলে শিশুটি সিঁড়ি দিয়ে বুকে হাত দিয়ে নেমে আসে। তখন তাঁর মেয়ে বলছিল তার বুকে ব্যথা করছে আর শ্বাস নিতে কষ্ট হচ্ছে। তখন প্রথমে আত্রেয়ীদেবী বুঝতে না পেরে গুরুত্ব দিয়ে তাঁর মেয়েকে বিছানায় শুতে বলে।তারপর শিশুটিকে কোলে নেওয়ার পরে তা সত্বেও শিশুটি একই কথা বলতে থাকে। জল খেতেও চায় না তখন শিশুটি। আত্রেয়ীদেবী জিজ্ঞাসা করে কিছু খেয়েছে নাকি উপরে ঘার নেড়ে উওর দেয়। কথা বলার মতো অবস্হা শিশুটির তখন ছিল না। শিশুটি তখন বিছানাতেই বাতরুম করে ফেলে এবং জ্ঞান হারিয়ে ফেলে। তখন আত্রেয়ীদেবী তড়িঘড়ি স্থানীয় ভাটপাড়া স্টেট জেনারেল হাসপাতালে মেয়েকে নিয়ে যান। সেখানে চিকিৎসকরা তাকে মৃত বলে ঘোষণা করেন। আত্রেয়ীদেবী জানান যে তাঁর মেয়ের কোনদিন শ্বাসকষ্ট জনিত কোন রোগ ছিল না।

Spread the love

আপনার প্রিয় ওয়েব ম্যাগাজিন ‘Life24’-এ আপনিও লিখতে পারেন এই ম্যাগাজিনের উপযুক্ত যে কোনও লেখা। লেখার সঙ্গে পাঠাবেন উপযুক্ত ২-৩টি ফটো। লেখা পাঠাবেন ইউনিকোডে টাইপ করে। ইউনিকোড ছাড়া কোনও লেখাই গ্রহণ করা হবে না। লেখা ও ফটো পাঠাবেন editor.life24@gmail.com আইডি-তে। কোন সেগমেন্টের লেখা পাঠাচ্ছেন, তা মেলের সাবজেক্টে অবশ্যই লিখে দেবেন। আর অবশ্যই মেলে আপনার নাম, ঠিকানা ও ফোন নম্বর জানাবেন।

Life24 ওয়েব ম্যাগাজিনে খুব কম খরচে আপনার পণ্য কিংবা সংস্থার বিজ্ঞাপন দিতে পারবেন। বিস্তারিত জানার জন্য মেল করুন advt.bearsmedia@gmail.com আইডি-তে।

Life24 ওয়েব ম্যাগাজিনে ৩১ মার্চ পর্যন্ত আপনি একেবারেই বিনামূল্যে দিতে পারবেন শ্রেণীবদ্ধ বিজ্ঞাপন। এই বিভাগের যে কোনও সেগমেন্টের জন্য ৫০ শব্দের মধ্যে ইউনিকোডে লিখে মেল করে দিন advt.bearsmedia@gmail.com আইডি-তে।  মেলের সাবজেক্টে লিখে দেবেন 'শ্রেণীবদ্ধ বিজ্ঞাপন'।

# 'Life24' ওয়েব ম্যাগাজিন বা এই ওয়েব ম্যাগাজিনের লেখা সম্পর্কে আপনার মতামত লিখে জানান নিচের কমেন্ট বক্স-এ। আর হ্যাঁ, ম্যাগাজিনটি ভালো লাগলে শেয়ার করুন আপনার পরিচিতদের।