ড্যানি-পরভিনের সম্পর্ক অমিতাভই ভেঙেছিলেন

Life24 Desk   -  

৭০-এর দশকে বলিউড কাঁপানো নায়িকা পরভিন ববির সঙ্গে ঘনিষ্ঠ সম্পর্ক ছিল ড্যানি ডেনজংগপার। সেই সময় পর্দায় ভিলেনের চরিত্রে অভিনয় করতেন ড্যানি। নায়িকার সঙ্গে ভিলেনের সম্পর্ক বেশ অস্বাভাবিক ঠেকেছিল গোটা ইন্ডাস্ট্রির কাছে। এমনকী সেই সময় বছর চারেক লিভ টুগেদারও করেন তাঁরা। এই খবর নিয়ে সেই সময় বলিউডে যে যথেষ্ট আলোড়ন পড়ে গিয়েছিল, তা প্রায় অনেকেরই জানা। কিন্তু যেটা হয়তো অনেকেই জানেন না, সেটা হল ভালোবাসার সম্পর্কে নাকি ভাঙন ধরে ছিল স্বয়ং অমিতাভ বচ্চনের জন্য।

হ্যাঁ, একটি সাক্ষাত্কারে খোলাখুলি তাঁর জীবনের এই প্রেমের অধ্যায়ের কথা বলেছিলেন ড্যানি। বর্তমানে গ্ল্যামার দুনিয়া থেকে অনেকটা দূরেই সরে থাকেন তিনি। নিজের জীবনের সেই উত্তাল সময়ে স্মৃতিচারণ করতে গিয়ে আবেগপ্রবণ হয়ে পড়েন ড্যানি। তিনি বলেন, আচমকাই তাঁর সঙ্গে সমস্ত সম্পর্ক ছিন্ন করেছিলেন পরভিন। কিন্তু তার পিছনে যে-কারণ ছিল, সেটা অত্যন্ত অস্বাভাবিক। ড্যানির বাড়িতে থাকার সময় অমিতাভ বচ্চনের কোনও এক সাক্ষাত্কার পড়েছিলেন পরভিন। সেখানে বিগ বি কোথাও বলেছিলেন ড্যানি তাঁর ঘনিষ্ঠ বন্ধু। এরপরই পরভিন ভাবতে শুরু করেন ড্যানি বিগ বি-র চর। ড্যানি তাঁর খবর সব দিয়ে দেন অমিতাভকে। ফলে বাড়তে থাকে তাঁদের দূরত্ব। পারভিন ববি এমনতেই এক ভয়ংকর মানসিক রোগের শিকার ছিলেন। সেই কারণে অনেক তারকা সম্পর্কেই তাঁর মনে একটা আতঙ্ক তৈরি হয়েছিল। সেই তারকাদের মধ্যে ছিলেন অমিতাভ বচ্চনও।

ড্যানি ছাড়াও পরভিনের সঙ্গে কবির বেদি, মহেশ ভাটেরও প্রেমের সম্পর্ক ছিল। তবে জীবনের শেষ সময়ে প্যারানয়ে স্কিত্জোফ্রেনিয়ার কারণে তাঁর পাশে এসে দাঁড়াননি কেউ। এমনটাই দাবি করেছেন ড্যানি। প্রেম ভেঙে গেলেও, জীবনের শেষ দিন পর্যন্ত পরভিনের বন্ধু ছিলেন এই ভিলেন অভিনেতা। আর এই বন্ধুত্বের কারণেই ড্যানি অন্য মহিলার সঙ্গে নতুন সম্পর্কে জড়ানোর পরেও মাঝে মধ্যে আচমকাই তাঁর বাড়িতে হাজির হয়ে বহুবার তাঁকে অস্বস্তিতেও ফেলেছেন পরভিন। যদিও প্রাথমিকভাবে বিরক্ত হলেও অসুস্থ পরভিনকে কখনও তাড়িয়ে দেননি তিনি।

Spread the love