ছয়ের রেকর্ড ধোনির

Life24 Desk   -  
একের পর এক রেকর্ড করেই চলেছেন মহেন্দ্র সিং দোনি। সে দেশের জার্সি গায়েই হোক কিংবা আইপিএলে চেন্নাই সুপার কিংসের জার্সি গায়েই হোক। রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের বিরুদ্ধে ছয়ের রেকর্ড করলেন তিনি। জেতার জন্য শেষ পাঁচ ওভারে চেন্নাই সুপার কিংসের দরকার ছিল ৭০ রান। শেষ ওভারে প্রয়োজন ছিল ২৬ রান।
উমেশ যাদবের হাতে বল। স্ট্রাইক নিচ্ছেন চেন্নাই অধিনায়ক মহেন্দ্র সিংহ ধোনি। শেষ ছ’টি বলে ধোনি হাঁকান তিন-তিনটি ছক্কা। তার মধ্যে একটি ছক্কা উড়ে যায় স্টেডিয়ামের বাইরে। বিরাট কোহালি ও ধোনির লড়াইয়ে শেষমেশ মাহি হেরে গেলেও রবিবাসরীয় রাতে ব্যক্তিগত ৮৪ রান করেও ট্র্যাজিক নায়ক ধোনি।
চেন্নাই অধিনায়কের ইনিংসে সাজানো ছিল পাঁচটি চার ও সাতটি ছক্কা। সাতটি বিশাল ছক্কায় ধোনি গড়লেন নতুন রেকর্ড। প্রথম ভারতীয় ব্যাটসম্যান হিসেবে আইপিএলে ২০০টি ছক্কা হাঁকালেন চেন্নাই অধিনায়ক। ম্যাচের শেষে ধোনির নামের পাশে লেখা রয়েছে ২০৩টি ছক্কা।
আইপিএল-এর সবক’টি সংস্করেণই খেলেছেন মাহি। গত বছরের আইপিএলে ধোনি হাঁকিয়েছেন ৩০টি ছক্কা। চলতি টুর্নামেন্টে এখনও পর্যন্ত ধোনির মারা ছক্কার সংখ্যা ১৭টি। ভারতীয় ক্রিকেটারদের মধ্যে প্রথম হলেও আইপিএলে ২০০টি ছক্কা হাঁকানো তৃতীয় ক্রিকেটার ধোনি। ধোনির আগে রয়েছেন ক্রিস গেইল ও এবি ডিভিলিয়ার্স। ক্যারিবিয়ান তারকার মারা ছক্কার সংখ্যা ৩২৩। এবিডি মেরেছেন ২০৪টি।ju
Spread the love

আপনার প্রিয় ওয়েব ম্যাগাজিন ‘Life24’-এ আপনিও লিখতে পারেন এই ম্যাগাজিনের উপযুক্ত যে কোনও লেখা। লেখার সঙ্গে পাঠাবেন উপযুক্ত ২-৩টি ফটো। লেখা পাঠাবেন ইউনিকোডে টাইপ করে। ইউনিকোড ছাড়া কোনও লেখাই গ্রহণ করা হবে না। লেখা ও ফটো পাঠাবেন editor.life24@gmail.com আইডি-তে। কোন সেগমেন্টের লেখা পাঠাচ্ছেন, তা মেলের সাবজেক্টে অবশ্যই লিখে দেবেন। আর অবশ্যই মেলে আপনার নাম, ঠিকানা ও ফোন নম্বর জানাবেন।

Life24 ওয়েব ম্যাগাজিনে খুব কম খরচে আপনার পণ্য কিংবা সংস্থার বিজ্ঞাপন দিতে পারবেন। বিস্তারিত জানার জন্য মেল করুন advt.bearsmedia@gmail.com আইডি-তে।

Life24 ওয়েব ম্যাগাজিনে ৩১ মার্চ পর্যন্ত আপনি একেবারেই বিনামূল্যে দিতে পারবেন শ্রেণীবদ্ধ বিজ্ঞাপন। এই বিভাগের যে কোনও সেগমেন্টের জন্য ৫০ শব্দের মধ্যে ইউনিকোডে লিখে মেল করে দিন advt.bearsmedia@gmail.com আইডি-তে।  মেলের সাবজেক্টে লিখে দেবেন 'শ্রেণীবদ্ধ বিজ্ঞাপন'।

# 'Life24' ওয়েব ম্যাগাজিন বা এই ওয়েব ম্যাগাজিনের লেখা সম্পর্কে আপনার মতামত লিখে জানান নিচের কমেন্ট বক্স-এ। আর হ্যাঁ, ম্যাগাজিনটি ভালো লাগলে শেয়ার করুন আপনার পরিচিতদের।