অন্তর্বাস! দাম মাত্র ২০,০০০ টাকা

Life24 Desk   -  

অন্তর্বাস। তাও দাম ২০০০০ হাজার টাকা। অবাক লাগছে? কিন্তু একেবারে সত্যি।

হিরে বসানো ব্রা এই কিছুদিন আগেই প্রকাশ্যে এসেছিল। এবার ২০০০০ টাকার প্যান্টি এল। ফ্যাশন শোয়ে সেই অর্ন্তবাসের প্রদর্শনী এবং তার দাম নিয়ে গালভরা গল্প চলেছে বেশ কয়েকদিন।

ডেনিমের প্যান্ট-শার্ট-কুর্তা মায় কামিজ-পাঞ্জাবিও যদি দস্তুর মতো ফ্যাশন হতে পারে তবে অর্ন্তবাস-ই বা বাদ থাকে কেন। কিন্তু সেই অর্ন্তবাসের প্রাইস রেঞ্জ যদি হয় ২০ হাজার থেকে শুরু, তবে আম বাঙালি স্বভাবতই আঁতকে উঠবেন। বিশ হাজারি ব্রা-প্যান্টি-চাড্ডি এখন ভাইরাল নেট দুনিয়ায়।

গরমে আরামদায়ক পোশাক হিসেবে বাজারে আমদানি হয়েছে এই ডেনিম অর্ন্তবাসের। আর তা নিয়েই সোশ্যাল মিডিয়ায় জমে উঠেছে সপ্তাহ শেষের তরজা। তবে অনেকেই যেমন চোখ কপালে তুলেছেন তেমনই অনেকে একে গরমের ভালো অপশন হিসেবেও দেখেছেন। তবে ডেনিমের তরফে জানানো হয়েছে, ‘আপাতত কালো আর নীল ছাড়া অন্য কোনও রং পাওয়া যাবে না।’ অনেকে আবার নতুন রাস্তাও বাতলেছেন। তাঁদের কথায়, ‘ডেনিমের কাপড় কিনে জামার সঙ্গে আর্ন্তবাসও বানিয়ে নেব। তাহলে খরচা তুলনামূলক কম হবে।’

Spread the love

আপনার প্রিয় ওয়েব ম্যাগাজিন ‘Life24’-এ আপনিও লিখতে পারেন এই ম্যাগাজিনের উপযুক্ত যে কোনও লেখা। লেখার সঙ্গে পাঠাবেন উপযুক্ত ২-৩টি ফটো। লেখা পাঠাবেন ইউনিকোডে টাইপ করে। ইউনিকোড ছাড়া কোনও লেখাই গ্রহণ করা হবে না। লেখা ও ফটো পাঠাবেন editor.life24@gmail.com আইডি-তে। কোন সেগমেন্টের লেখা পাঠাচ্ছেন, তা মেলের সাবজেক্টে অবশ্যই লিখে দেবেন। আর অবশ্যই মেলে আপনার নাম, ঠিকানা ও ফোন নম্বর জানাবেন।

Life24 ওয়েব ম্যাগাজিনে খুব কম খরচে আপনার পণ্য কিংবা সংস্থার বিজ্ঞাপন দিতে পারবেন। বিস্তারিত জানার জন্য মেল করুন advt.bearsmedia@gmail.com আইডি-তে।

Life24 ওয়েব ম্যাগাজিনে ৩১ মার্চ পর্যন্ত আপনি একেবারেই বিনামূল্যে দিতে পারবেন শ্রেণীবদ্ধ বিজ্ঞাপন। এই বিভাগের যে কোনও সেগমেন্টের জন্য ৫০ শব্দের মধ্যে ইউনিকোডে লিখে মেল করে দিন advt.bearsmedia@gmail.com আইডি-তে।  মেলের সাবজেক্টে লিখে দেবেন 'শ্রেণীবদ্ধ বিজ্ঞাপন'।

# 'Life24' ওয়েব ম্যাগাজিন বা এই ওয়েব ম্যাগাজিনের লেখা সম্পর্কে আপনার মতামত লিখে জানান নিচের কমেন্ট বক্স-এ। আর হ্যাঁ, ম্যাগাজিনটি ভালো লাগলে শেয়ার করুন আপনার পরিচিতদের।