দৌলতাবাদে অন্তঃসত্ত্বা গৃহবধূকে খুনের অভিযোগ

Life24 Desk   -  

অন্তঃসত্ত্বা এক গৃহবধূকে খুন করে ঝুলিয়ে দেওয়ার অভিযোগ স্বামীর বিরুদ্ধে। মুর্শিদাবাদ জেলার দৌলতাবাদ থানার ছয়ঘড়ি দক্ষিণপাড়া এলাকার ঘটনা। পুলিশ জানিয়েছে, মৃত গৃহবধূর নাম মেনুকা বিবি। পরিবারের সদস্যরা জানিয়েছেন, বাড়ির অমতে বিয়ে করায় শ্বশুরবাড়িতে মেনে না নিলে বাবার বাড়িতেই স্বামী রিপন সেখকে নিয়ে থাকত মেনুকা বিবি। মৃতার পরিবারের অভিযোগ- বিয়ের পর থেকেই নানান কারণে স্ত্রী মেনুকাকে মারধোর করতো স্বামী রিপন সেখ।

বৃহস্পতিবার রাতে অশান্তি চড়মে উঠলে নয় মাসের অন্তঃসত্ত্বা স্ত্রীকে বেধড়ক মারধোর করে এবং ঘড়ের সিলিং এ ঝুলিয়ে দেয় স্বামী- বলে অভিযোগ পরিবারের। শুক্রবার সকালে বাবার বাড়ি থেকে উদ্ধার করা হয় গৃহবধূর ঝুলন্ত দেহ। এরপর দৌলতাবাদ থানায় খবর দেওয়া হলে মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নিয়ে যায় পুলিশ। মৃতার পরিবারের অভিযোগের ভিত্তিতে স্বামী রিপন সেখকে আটক করেছে দৌলতাবাদ থানার পুলিশ। খুন না আত্মহত্যা ময়নাতদন্তের রিপোর্ট হাতে আসার পরই জানা যাবে মৃত্যুর সঠিক কারণ। তারপরেই শুরু হবে তদন্ত বলে পুলিশ সূত্রে জানা গিয়েছে।

Spread the love

আপনার প্রিয় ওয়েব ম্যাগাজিন ‘Life24’-এ আপনিও লিখতে পারেন এই ম্যাগাজিনের উপযুক্ত যে কোনও লেখা। লেখার সঙ্গে পাঠাবেন উপযুক্ত ২-৩টি ফটো। লেখা পাঠাবেন ইউনিকোডে টাইপ করে। ইউনিকোড ছাড়া কোনও লেখাই গ্রহণ করা হবে না। লেখা ও ফটো পাঠাবেন editor.life24@gmail.com আইডি-তে। কোন সেগমেন্টের লেখা পাঠাচ্ছেন, তা মেলের সাবজেক্টে অবশ্যই লিখে দেবেন। আর অবশ্যই মেলে আপনার নাম, ঠিকানা ও ফোন নম্বর জানাবেন।

Life24 ওয়েব ম্যাগাজিনে খুব কম খরচে আপনার পণ্য কিংবা সংস্থার বিজ্ঞাপন দিতে পারবেন। বিস্তারিত জানার জন্য মেল করুন advt.bearsmedia@gmail.com আইডি-তে।

Life24 ওয়েব ম্যাগাজিনে ৩১ মার্চ পর্যন্ত আপনি একেবারেই বিনামূল্যে দিতে পারবেন শ্রেণীবদ্ধ বিজ্ঞাপন। এই বিভাগের যে কোনও সেগমেন্টের জন্য ৫০ শব্দের মধ্যে ইউনিকোডে লিখে মেল করে দিন advt.bearsmedia@gmail.com আইডি-তে।  মেলের সাবজেক্টে লিখে দেবেন 'শ্রেণীবদ্ধ বিজ্ঞাপন'।

# 'Life24' ওয়েব ম্যাগাজিন বা এই ওয়েব ম্যাগাজিনের লেখা সম্পর্কে আপনার মতামত লিখে জানান নিচের কমেন্ট বক্স-এ। আর হ্যাঁ, ম্যাগাজিনটি ভালো লাগলে শেয়ার করুন আপনার পরিচিতদের।