দীর্ঘদিনের ইচ্ছে পূরণ, মা হলেন একতা

Life24 Desk   -  

পুত্র সন্তানের জন্ম দিলেন প্রযোজক একতা কাপুর। গত ২৭ জানুয়ারি সারোগেসির মাধ্যমে মা হয়েছেন একতা। মা এবং সুস্থ আছে। জানা গিয়েছে খুব শীঘ্রই নতুন অতিথিকে হাসপাতাল থেকে বাড়িতে নিয়ে আসা হবে। একতা কাপুরই প্রথম নয়, এর আগে শাহরুখ খান, করন জোহর, আমির খানসহ বেশ কয়েকজন বলিউড তারকা সারোগেসির মাধ্যমে সন্তানের জন্ম দিয়েছেন। এমনকী একতা কাপুরের ভাই তুষার কাপুরও ২০১৬ সালে সরোগেসির মাধ্যমে বাবা হয়েছেন।
বলিউড অভিনেতা জিতেন্দ্র ও শোভা কাপুরের কন্যা একতা কাপুর। তিনি এখনও পর্যন্ত বিয়ে করেননি। তবে দাদা অনুসরণ করে তিনি সারোগেসির মাধ্যমে সন্তানের জন্ম দিলেন। বর্তমানে ‘কসৌটি জিন্দেগি কে-টু’ টিভি সিরিয়াল প্রযোজনা করছেন তিনি। এছাড়া তার মেন্টাল হ্যায় কেয়া’, ‘জোবড়িয়া জোড়ি’ ড্রিম গার্ল  সিনেমা মুক্তির অপেক্ষায় রয়েছে।

Spread the love

আপনার প্রিয় ওয়েব ম্যাগাজিন ‘Life24’-এ আপনিও লিখতে পারেন এই ম্যাগাজিনের উপযুক্ত যে কোনও লেখা। লেখার সঙ্গে পাঠাবেন উপযুক্ত ২-৩টি ফটো। লেখা পাঠাবেন ইউনিকোডে টাইপ করে। ইউনিকোড ছাড়া কোনও লেখাই গ্রহণ করা হবে না। লেখা ও ফটো পাঠাবেন editor.life24@gmail.com আইডি-তে। কোন সেগমেন্টের লেখা পাঠাচ্ছেন, তা মেলের সাবজেক্টে অবশ্যই লিখে দেবেন। আর অবশ্যই মেলে আপনার নাম, ঠিকানা ও ফোন নম্বর জানাবেন।

Life24 ওয়েব ম্যাগাজিনে খুব কম খরচে আপনার পণ্য কিংবা সংস্থার বিজ্ঞাপন দিতে পারবেন। বিস্তারিত জানার জন্য মেল করুন advt.bearsmedia@gmail.com আইডি-তে।

Life24 ওয়েব ম্যাগাজিনে ৩১ মার্চ পর্যন্ত আপনি একেবারেই বিনামূল্যে দিতে পারবেন শ্রেণীবদ্ধ বিজ্ঞাপন। এই বিভাগের যে কোনও সেগমেন্টের জন্য ৫০ শব্দের মধ্যে ইউনিকোডে লিখে মেল করে দিন advt.bearsmedia@gmail.com আইডি-তে।  মেলের সাবজেক্টে লিখে দেবেন 'শ্রেণীবদ্ধ বিজ্ঞাপন'।

# 'Life24' ওয়েব ম্যাগাজিন বা এই ওয়েব ম্যাগাজিনের লেখা সম্পর্কে আপনার মতামত লিখে জানান নিচের কমেন্ট বক্স-এ। আর হ্যাঁ, ম্যাগাজিনটি ভালো লাগলে শেয়ার করুন আপনার পরিচিতদের।