ঈশার বিয়েতে শিল্পী বিয়ন্সের পারিশ্রমিকেই প্রিয়াঙ্কাকে চারবার বিয়ে দেওয়া যেত!

Life24 Desk   -  

অবিশ্বাস্য হলে সত্য, ঈশার বিয়েতে গান গাইতে আসা বিয়ন্সের পারিশ্রমিকেই প্রিয়াঙ্কাকে চারবার বিয়ে দেয়া যেত। এটা ভারতের শীর্ষ ধনী আম্বানীর মেয়ের বিয়ে বলে কথা।

ঈশা আম্বানী আর আনন্দ পিরামলের বিয়ের খবর এখনও বাসি হয়ে যায়নি। সেই সঙ্গে টাটকা তাজা রয়েছে এই বিয়েতে বিয়ন্সের পারফরম্যান্সও। কিন্তু জানেন কি, পারিশ্রমিক হিসেবে কত টাকা নিয়েছিলেন আমেরিকান পপস্টার?

ঈশা আম্বানী আর আনন্দ পিরামলের বিয়ে তো শেষ। কিন্তু, তাদের নিয়ে আলোচনা যেন থামতেই চাইছে না। বিয়ের কার্ড কেমন হল, কারা কারা এলেন, কী করলেন, কে ডান্স ফ্লোর মাতালেন, রিসেপশন কেমন হল? আম্বানী পরিবারের মেয়ের বিয়ে নিয়ে এখনও অনেকে চায়ের কাপেই তুফান তুলছেন।

এত দিনে নিশ্চয়ই জেনে গিয়েছেন, ইশা আর আনন্দের প্রি-ওয়েডিং পার্টিতে কারা কারা ছিলেন! বলিউড বাদশা শাহরুখ খান, আমির খান, সালমান খান, প্রিয়াঙ্কা চোপড়া, নিক জোনাস, দীপিকা-রণবীর থেকে অভিষেক বচ্চন-ঐশ্বরিয়া রাই বচ্চন, উপস্থিত ছিল প্রায় গোটা বলিউড।

প্রি-ওয়েডিংয়ে প্রিয়াঙ্কা চোপড়া-শাহরুখ খান, অভিষেক-ঐশ্বরিয়া রাই, রণবীর-দীপিকাদের দেশি স্টাইলের নাচ ছাড়াও ছিল বিদেশি বিট।

তামাম দুনিয়া যার একটি পারফরম্যান্স দেখার জন্য ইচ্ছে পোষণ করে, সেই পপ স্টার বিয়ন্সে ওই পার্টিতে নেচে-গেয়ে আসর মাতিয়েছেন।

লাল ও সোনালি রঙের স্লিট গাউনে ঝলমলে বিয়ন্সে মঞ্চ কাঁপিয়েছেন রোমান্টিক গানে। সোশ্যাল মিডিয়ায় দেখা গিয়েছে, একটি গানে পিছনের সারিতে নাচছেন স্বয়ং সালমান খান।

ঈশার বিয়েতে বিয়ন্সে তো নাচলেন-গাইলেন। কিন্তু, তার জন্য ঠিক কত টাকা নিলেন, তা জানেন কি?

বিয়ন্সের পারিশ্রমিক নিয়ে একটু পরে মাথা ঘামাবেন। তার আগে বরং একটা ছোট কথা জেনে নিন। প্রিয়াঙ্কা চোপড়া এবং নিক জোনাসের বিয়েতে নাকি খরচ হয়েছিল সাড়ে চার কোটিরও বেশি টাকা।

বিয়ন্সের কথা বলতে বলতে হঠাৎ প্রিয়াঙ্কা-নিকের বিয়ের খরচের কথা কেন উঠল? আহা! সে কথাই জানাচ্ছি। শোনা যাচ্ছে, বিয়ন্সে ওই একটা পারফরম্যান্সের জন্যই নিয়েছিলেন প্রায় ১৫ কোটি টাকার কাছাকাছি।

অতএব হিসেবটা দাঁড়াল, বিয়ন্সের ওই পারিশ্রমিক দিয়ে প্রিয়াঙ্কা-নিকের বিয়ের মতো চারটে বিয়ে অর্গানাইজ করা হয়ে যেত!

Spread the love

আপনার প্রিয় ওয়েব ম্যাগাজিন ‘Life24’-এ আপনিও লিখতে পারেন এই ম্যাগাজিনের উপযুক্ত যে কোনও লেখা। লেখার সঙ্গে পাঠাবেন উপযুক্ত ২-৩টি ফটো। লেখা পাঠাবেন ইউনিকোডে টাইপ করে। ইউনিকোড ছাড়া কোনও লেখাই গ্রহণ করা হবে না। লেখা ও ফটো পাঠাবেন editor.life24@gmail.com আইডি-তে। কোন সেগমেন্টের লেখা পাঠাচ্ছেন, তা মেলের সাবজেক্টে অবশ্যই লিখে দেবেন। আর অবশ্যই মেলে আপনার নাম, ঠিকানা ও ফোন নম্বর জানাবেন।

Life24 ওয়েব ম্যাগাজিনে খুব কম খরচে আপনার পণ্য কিংবা সংস্থার বিজ্ঞাপন দিতে পারবেন। বিস্তারিত জানার জন্য মেল করুন advt.bearsmedia@gmail.com আইডি-তে।

Life24 ওয়েব ম্যাগাজিনে ৩১ মার্চ পর্যন্ত আপনি একেবারেই বিনামূল্যে দিতে পারবেন শ্রেণীবদ্ধ বিজ্ঞাপন। এই বিভাগের যে কোনও সেগমেন্টের জন্য ৫০ শব্দের মধ্যে ইউনিকোডে লিখে মেল করে দিন advt.bearsmedia@gmail.com আইডি-তে।  মেলের সাবজেক্টে লিখে দেবেন 'শ্রেণীবদ্ধ বিজ্ঞাপন'।

# 'Life24' ওয়েব ম্যাগাজিন বা এই ওয়েব ম্যাগাজিনের লেখা সম্পর্কে আপনার মতামত লিখে জানান নিচের কমেন্ট বক্স-এ। আর হ্যাঁ, ম্যাগাজিনটি ভালো লাগলে শেয়ার করুন আপনার পরিচিতদের।