প্রেমিক ফেসবুকে পোস্ট করল প্রেমিকার অশালীন ছবি

Life24 Desk   -  

নাম রাজু গায়েন। বাড়ি দক্ষিণ ২৪ পরগনার। তিনি প্রেমিকার সঙ্গে সম্পর্ক ভেঙে যাওয়ায় প্রেমিকার অশালীন ছবি ও কুরুচিকর মন্তব্য দিয়ে পোস্ট করে এক স্যোশাল সাইটে। প্রেমিকার নামে নকল অ্যাকাউন্ট ফেসবুকে খোলে।

এই বিষয়ে কিশোরী বলে যে এক বছর আগে তার এক বান্ধবীর সূত্রে রাজু গায়েনের সঙ্গে তার পরিচয় হয়। রাজু গায়েনের বাড়ি দক্ষিণ ২৪ পরগনার মথুরাপুরে। সে বেঙ্গালুরুর একটি হাসপাতালে কাজ করত বলে কিশোরীকে জানিয়েছিল। পরে তাদের সম্পর্ক তৈরি হয়। সম্পর্ক চলাকালীন একদিন তার কাছ থেকে রাজু গায়েন অশালীন ছবি চায়। নাহলে বলে যে সে আর সম্পর্ক রাখবে না। তখন কিশোরী তাদের সম্পর্ক ভেঙে যাওয়ার ভয়ে তাকে কিছু ছবি দিতে বাধ্য হয়। পরে অবশ্য সে সম্পর্ক ভেঙে যায়। এরপরই সে মেয়েটির নামে ফেসবুকে ফেক অ্যাকাউন্ট খোলে। নানা ছবি পোস্ট করে ও মেসেজ করতে থাকে। এ বিষয়ে যখন তাকে ফোন করা হয় তখন বলে যে সে এখানকার স্হানীয় বিধায়কের ছেলে। তাই যার যা করার করে নিতে পারে। মেয়েটি এও বলে যে তাকে বদনাম করছে। তাই মেয়েটি চায় যে তার প্রক্তন প্রেমিকের শাস্তি হোক।

এই বিষয়ে পরিবারের এক সদস্য বলেন যে ছেলেটিকে ফোন করা হলে ছেলেটি হুমকি দিয়ে বলে যে ‘আপনি জানেন না আমি মথুরাপুরের বিধায়কের ছেলে।‘ তারপর মেয়েটির বোনের ছবিও পোস্ট করে দেবে বলে হুমকি দেয়। ওই সদস্য জানান যে তাদের মেয়ের পরীক্ষা ছিল। মেয়েটি পরীক্ষা দিতে যেতে অবধি পারেনি। বাড়ি থেকে বেরোতে পারছে না। তারা থানায় অভিযোগ দায়ের করেছি। তারা এখন শুধু ওই ছেলেটির উপযুক্ত শাস্তি চান।

মেয়েটির পরিবার থেকে পুলিশে অভিযোগ জানানোর পর নিজেকে বিধায়কের ছেলে পরিচয় দিয়ে প্রেমিকার বোনের ছবিও পোস্ট করার হুমকি দেয় যুবক। এই ঘটনায় সোমবার রাতে অভিযুক্ত রাজু গায়েনের নামে সোনারপুর থানায় অভিযোগ দায়ের করে কিশোরীর পরিবার।

Spread the love

আপনার প্রিয় ওয়েব ম্যাগাজিন ‘Life24’-এ আপনিও লিখতে পারেন এই ম্যাগাজিনের উপযুক্ত যে কোনও লেখা। লেখার সঙ্গে পাঠাবেন উপযুক্ত ২-৩টি ফটো। লেখা পাঠাবেন ইউনিকোডে টাইপ করে। ইউনিকোড ছাড়া কোনও লেখাই গ্রহণ করা হবে না। লেখা ও ফটো পাঠাবেন editor.life24@gmail.com আইডি-তে। কোন সেগমেন্টের লেখা পাঠাচ্ছেন, তা মেলের সাবজেক্টে অবশ্যই লিখে দেবেন। আর অবশ্যই মেলে আপনার নাম, ঠিকানা ও ফোন নম্বর জানাবেন।

Life24 ওয়েব ম্যাগাজিনে খুব কম খরচে আপনার পণ্য কিংবা সংস্থার বিজ্ঞাপন দিতে পারবেন। বিস্তারিত জানার জন্য মেল করুন advt.bearsmedia@gmail.com আইডি-তে।

Life24 ওয়েব ম্যাগাজিনে ৩১ মার্চ পর্যন্ত আপনি একেবারেই বিনামূল্যে দিতে পারবেন শ্রেণীবদ্ধ বিজ্ঞাপন। এই বিভাগের যে কোনও সেগমেন্টের জন্য ৫০ শব্দের মধ্যে ইউনিকোডে লিখে মেল করে দিন advt.bearsmedia@gmail.com আইডি-তে।  মেলের সাবজেক্টে লিখে দেবেন 'শ্রেণীবদ্ধ বিজ্ঞাপন'।

# 'Life24' ওয়েব ম্যাগাজিন বা এই ওয়েব ম্যাগাজিনের লেখা সম্পর্কে আপনার মতামত লিখে জানান নিচের কমেন্ট বক্স-এ। আর হ্যাঁ, ম্যাগাজিনটি ভালো লাগলে শেয়ার করুন আপনার পরিচিতদের।