বিয়ে করতে চলেছেন ফারহান-শিবানী

Life24 Desk   -  

লভ ইজ ইন দ্য এয়ার। ফারহান আখতার এবং শিবানী দান্ডেকরের দৈনন্দিনে এখন এই কথাটা নাকি একেবারে খাঁটি। ভালবাসার সম্পর্কের কথা প্রকাশ্যেই স্বীকার করছেন এই জুটি। প্রমাণ সোশ্যাল মিডিয়ায় যুগলের ছবি।

ফারহানের প্রোডাকশন থেকে সদ্য মুক্তি পেয়েছে ‘গাল্লি বয়’। পরিচালনা করেছেন তাঁর বোন জোয়া। তবে ফারহান নিজে ফের কবে ফ্লোরে ফিরছেন, সে বিষয়ে এখনও পর্যন্ত কোনও ইঙ্গিত দেননি। আপাতত ব্যক্তিগত জীবন নিয়ে ব্যস্ত তিনি।

ফারহানের ৪৫ বছরের জন্মদিনে ছবি পোস্ট করেছিলেন শিবানী।আর জন্মদিন ঘুরতে না ঘুরতেই ফারহানও শিবানীর সঙ্গে একটি ছবি পোস্ট করে দিলেন।সুইমিং পুলে শিবানীর সঙ্গে ছবি পোস্ট করেছেন রক অন এর অভিনেতা ফারহান।আর সেই পোস্টেই শিবানীকে ট্যাগ করে ফারহান লেখেন, অনেক ভালবাসি। এই কথাটাই ফারহানের মুখ থেকে শোনার জন্য হাপিত্যেশ হয়ে বসেছিলেন অভিনেতার ভক্তরা।আর এ বার তাদের অপেক্ষা, কবে শিবানীর গলায় মালা পরাচ্ছেন অভিনেতা।

কখনও দেশের বাইরে নির্জন সমুদ্র সৈকতে ছুটি কাটাচ্ছেন তাঁরা। কখনও বা মুম্বইতেই ডিনার ডেটে দেখা যাচ্ছে তাঁদের।সোশ্যাল মিডিয়ায় একের পর এক রোম্যান্টিক হলিডের ছবি শেয়ার করতে দেখা গেছে তাঁদের।  নিজেদের সম্পর্ক নিয়ে কোনও লুকোচুরি নেই ফারহান আখতার এবং শিবানী দান্ডেকরের। আর এবার কি আংটি বদলও সেরে ফেললেন এই জুটি?

সোশ্যাল মিডিয়ায় সদ্য একটি ছবি শেয়ার করেছেন ফারহান। সেখানে দেখা যাচ্ছে, দু’জনের হাতেই রয়েছে আংটি।সেই ছবি দেখার পর বলি মহলের একটা বড় অংশ মনে করছেন এই সম্পর্ককে পরবর্তী স্তরে নিয়ে যাবেন খুব তাড়াতাড়িই তাই হয়তো বিয়ের দিনও ঘোষণা করবেন এই জুটি।অন্তত বলি মহলের অন্দরে চলছে তেমনই জল্পনা।

ফারহানের ঘনিষ্ঠ মহলের দাবি, সম্পর্ক নিয়ে ফারহান এবং শিবানী দু’জনেই খুব সিরিয়াস। ফারহানের সন্তানরাও শিবানীর খুব কাছের।

সম্পর্কের কথা প্রকাশ্যে অস্বীকার করেননি ফারহান-শিবানী। দিন কয়েক আগে সাংবাদিকদের শিবানী বলেন, আমি কিছু সিক্রেট রাখতে চাই না। কিন্তু সবাইকে এই কথা বলার মতোও কিছু নয়। ডেট করলে সেটা ঘোষণা করতে হবে নাকি? ব্যক্তিগত জীবনের কোন তথ্য কখন শেয়ার করব, সেটা তো আমি ঠিক করব।

Spread the love

আপনার প্রিয় ওয়েব ম্যাগাজিন ‘Life24’-এ আপনিও লিখতে পারেন এই ম্যাগাজিনের উপযুক্ত যে কোনও লেখা। লেখার সঙ্গে পাঠাবেন উপযুক্ত ২-৩টি ফটো। লেখা পাঠাবেন ইউনিকোডে টাইপ করে। ইউনিকোড ছাড়া কোনও লেখাই গ্রহণ করা হবে না। লেখা ও ফটো পাঠাবেন editor.life24@gmail.com আইডি-তে। কোন সেগমেন্টের লেখা পাঠাচ্ছেন, তা মেলের সাবজেক্টে অবশ্যই লিখে দেবেন। আর অবশ্যই মেলে আপনার নাম, ঠিকানা ও ফোন নম্বর জানাবেন।

Life24 ওয়েব ম্যাগাজিনে খুব কম খরচে আপনার পণ্য কিংবা সংস্থার বিজ্ঞাপন দিতে পারবেন। বিস্তারিত জানার জন্য মেল করুন advt.bearsmedia@gmail.com আইডি-তে।

Life24 ওয়েব ম্যাগাজিনে ৩১ মার্চ পর্যন্ত আপনি একেবারেই বিনামূল্যে দিতে পারবেন শ্রেণীবদ্ধ বিজ্ঞাপন। এই বিভাগের যে কোনও সেগমেন্টের জন্য ৫০ শব্দের মধ্যে ইউনিকোডে লিখে মেল করে দিন advt.bearsmedia@gmail.com আইডি-তে।  মেলের সাবজেক্টে লিখে দেবেন 'শ্রেণীবদ্ধ বিজ্ঞাপন'।

# 'Life24' ওয়েব ম্যাগাজিন বা এই ওয়েব ম্যাগাজিনের লেখা সম্পর্কে আপনার মতামত লিখে জানান নিচের কমেন্ট বক্স-এ। আর হ্যাঁ, ম্যাগাজিনটি ভালো লাগলে শেয়ার করুন আপনার পরিচিতদের।