বিয়ের অনুষ্ঠান থেকে ফেরার পথে গণধর্ষণ

Life24 Desk   -  

উত্তরপ্রদেশের বুলন্দশহরের ঘটনা। কিশোরী বাড়ি ভাইয়ের সঙ্গে বাড়ি ফিরছিল মোটরবাইকে করে। তখনই অভিযুক্তরা গাড়ি নিয়ে মোটরবাইকে ধাক্কা মারে। মাটিতে পড়ে যায় ভাই। তারপর তাকে মারধর করে, হাত পা বেঁধে রাস্তার পাশে ফেলে দেয়। পরে কিশোরীকে অপহরণ করে পালিয়ে যায় তারা।

বিয়ের অনুষ্ঠান থেকে ফেরার পথে কিশোরীকে গণধর্ষণের অভিযোগ উঠল চার ব্যক্তির বিরুদ্ধে। পরিবারের অভিযোগ, বুলন্দশহরের একটি বিয়ের অনুষ্ঠান থেকে ফেরার পথে গাড়ির মধ্যেই চার ব্যক্তি মিলে কিশোরীকে গণধর্ষণ করে। গুরুতর অবস্থায় তাকে হাসপাতালে ভরতি করা হয়েছে। এই ঘটনায় দু’জনকে আটক করা হলেও এখনও পর্যন্ত কাউকে গ্রেপ্তার করেনি পুলিশ। দু’দিন পেরিয়ে গেলেও কেন গ্রেপ্তার করা হয়নি?জিজ্ঞাসা করায় এক সংবাদমাধ্যমের প্রশ্নের উত্তরে পুলিশ আধিকারিক বলেন, পুলিশকে কিছু সময় তো দেওয়া হবে কি না?

এই ঘটনায়, বুলন্দশহরের পুলিশ আধিকারিক এন কোলাঞ্চি জানিয়েছেন, এখনও জ্ঞান ফেরেনি কিশোরীর। বিস্তারিত তদন্তের জন্য আমরা তার সঙ্গে কথা বলতে চাই। শীঘ্রই অভিযুক্তদের গ্রেপ্তার করা হবে। গাড়িটি উদ্ধারের চেষ্টা চলছে।

প্রায় ২৪ ঘণ্টা পর ঘটনাস্থান থেকে ৩ কিলোমিটার দূরে পাওয়া যায় কিশোরীকে। নির্যাতিতার ভাই জানিয়েছে যে তিনজন বন্দুক দেখিয়ে প্রায় ২০,০০০ টাকা ছিনতাই করে তার বোনকে নিয়ে পালিয়ে যায়।

Spread the love

আপনার প্রিয় ওয়েব ম্যাগাজিন ‘Life24’-এ আপনিও লিখতে পারেন এই ম্যাগাজিনের উপযুক্ত যে কোনও লেখা। লেখার সঙ্গে পাঠাবেন উপযুক্ত ২-৩টি ফটো। লেখা পাঠাবেন ইউনিকোডে টাইপ করে। ইউনিকোড ছাড়া কোনও লেখাই গ্রহণ করা হবে না। লেখা ও ফটো পাঠাবেন editor.life24@gmail.com আইডি-তে। কোন সেগমেন্টের লেখা পাঠাচ্ছেন, তা মেলের সাবজেক্টে অবশ্যই লিখে দেবেন। আর অবশ্যই মেলে আপনার নাম, ঠিকানা ও ফোন নম্বর জানাবেন।

Life24 ওয়েব ম্যাগাজিনে খুব কম খরচে আপনার পণ্য কিংবা সংস্থার বিজ্ঞাপন দিতে পারবেন। বিস্তারিত জানার জন্য মেল করুন advt.bearsmedia@gmail.com আইডি-তে।

Life24 ওয়েব ম্যাগাজিনে ৩১ মার্চ পর্যন্ত আপনি একেবারেই বিনামূল্যে দিতে পারবেন শ্রেণীবদ্ধ বিজ্ঞাপন। এই বিভাগের যে কোনও সেগমেন্টের জন্য ৫০ শব্দের মধ্যে ইউনিকোডে লিখে মেল করে দিন advt.bearsmedia@gmail.com আইডি-তে।  মেলের সাবজেক্টে লিখে দেবেন 'শ্রেণীবদ্ধ বিজ্ঞাপন'।

# 'Life24' ওয়েব ম্যাগাজিন বা এই ওয়েব ম্যাগাজিনের লেখা সম্পর্কে আপনার মতামত লিখে জানান নিচের কমেন্ট বক্স-এ। আর হ্যাঁ, ম্যাগাজিনটি ভালো লাগলে শেয়ার করুন আপনার পরিচিতদের।