গার্লফ্রেন্ড খুঁজেছন? মিলবে শপিংমলেই

Life24 Desk   -  

গার্লফ্রেন্ড নিয়ে একটু ঘোরাঘুরি আর খাওয়া-দাওয়া করতে কার না ভালো লাগে। পার্কে কিংবা শপিংমলে গিয়ে কজনেরইবা ভালো লাগে একা একা কেনাকাটা করতে। কিন্তু কী আর করা যাবে, গার্লফ্রেন্ড যে নেই।

গালফ্রেন্ড নিয়ে শপিংমলে ঘুরে বেড়ানো ছেলেদের হিংসে করার দিন শেষ! কেননা গার্লফ্রেন্ড ভাড়া দিচ্ছে চীনের একটি শপিংমল। কী একটু অদ্ভুত মনে হচ্ছে? আসলে ঘটনা কিন্তু সত্যি!

শপিংমলে ক্রেতা টানতে এমনই দারুণ এক অফার নিয়ে এসেছে দক্ষিণ চীনের গুয়াংডং প্রদেশের হিউয়ান শহরের শপিংমল ‘ভাইটালিটি সিটি’। ক্রেতাদের টানতে অভিজাত শপিং মলটি এ অফার ঘোষণা করেছে।

একটি আন্তর্জাতিক সংবাদমাধ্যম থেকে এমনই অবিশ্বাস্য অফারের বিষয়টি জানা গেছে। শপিংমলের প্রতিটি গেটের সামনে কিছু তরুণী থাকবেন, যারা প্রত্যেকেই মডেল। আর এই নারীরাই ওই শপিংমলে কেনাকাটা থেকে শুরু করে গালগপ্প সব ক্ষেত্রেই ক্রেতার গার্লফ্রেন্ডের ভূমিকায় লেগে থাকবেন শপিংয়ের সময়টুকুতে।

তাদের সঙ্গে একসঙ্গে ঘোরা, খাওয়া-দাওয়া, আড্ডা, ছবি তোলা এমনকি সেলফি-সব সুযোগই পাওয়া যাবে। শপিংমলের প্রতিটি দরজার সামনে একজন করে মডেল দাঁড়িয়ে থাকবে।

সেখান থেকে পছন্দমতো একজনের সঙ্গে ২০ মিনিট সময় ঘোরার সুযোগ মিলবে। আর ২০ মিনিট ঘোরার জন্য ক্রেতাদের দিতে হবে ১ আরএমবি (চীনার অফিসিয়াল মুদ্রা)।

তবে এই পরিষেবা নেওয়ার ক্ষেত্রে দু’টি গুরুত্বপূর্ণ শর্ত পালন করতে হবে ক্রেতাকে। এর মধ্যে শপিংমলের বাইরে কোনোভাবেই ওই তরুণীদের নিয়ে যাওয়া যাবে না। আর অন্যটি হলো মডেলদের গায়ে এক্কেবারেই হাত দিতে পারবেন না ক্রেতারা।

Spread the love

আপনার প্রিয় ওয়েব ম্যাগাজিন ‘Life24’-এ আপনিও লিখতে পারেন এই ম্যাগাজিনের উপযুক্ত যে কোনও লেখা। লেখার সঙ্গে পাঠাবেন উপযুক্ত ২-৩টি ফটো। লেখা পাঠাবেন ইউনিকোডে টাইপ করে। ইউনিকোড ছাড়া কোনও লেখাই গ্রহণ করা হবে না। লেখা ও ফটো পাঠাবেন editor.life24@gmail.com আইডি-তে। কোন সেগমেন্টের লেখা পাঠাচ্ছেন, তা মেলের সাবজেক্টে অবশ্যই লিখে দেবেন। আর অবশ্যই মেলে আপনার নাম, ঠিকানা ও ফোন নম্বর জানাবেন।

Life24 ওয়েব ম্যাগাজিনে খুব কম খরচে আপনার পণ্য কিংবা সংস্থার বিজ্ঞাপন দিতে পারবেন। বিস্তারিত জানার জন্য মেল করুন advt.bearsmedia@gmail.com আইডি-তে।

Life24 ওয়েব ম্যাগাজিনে ৩১ মার্চ পর্যন্ত আপনি একেবারেই বিনামূল্যে দিতে পারবেন শ্রেণীবদ্ধ বিজ্ঞাপন। এই বিভাগের যে কোনও সেগমেন্টের জন্য ৫০ শব্দের মধ্যে ইউনিকোডে লিখে মেল করে দিন advt.bearsmedia@gmail.com আইডি-তে।  মেলের সাবজেক্টে লিখে দেবেন 'শ্রেণীবদ্ধ বিজ্ঞাপন'।

# 'Life24' ওয়েব ম্যাগাজিন বা এই ওয়েব ম্যাগাজিনের লেখা সম্পর্কে আপনার মতামত লিখে জানান নিচের কমেন্ট বক্স-এ। আর হ্যাঁ, ম্যাগাজিনটি ভালো লাগলে শেয়ার করুন আপনার পরিচিতদের।