মিশিগানে ভৌতিক ফল

Life24 Desk   -  

গাছে গাছে ভৌতিক আপেল। আপেল ফল হিসাবে সবারই জানা।অনেকের প্রিয় ফলও আবার আপেল।সেই আপেলই এখন ভৌতিক।গাছে গাছে লাল বা সবুজ রং–এর আপেল প্রায় সকলেরই জানা। কিন্তু এই আপেলের চেহারা দেখে বুকের রক্ত শুকিয়ে আসে।

বিশেষজ্ঞদের মতে, এই আপেলগুলি প্রায় পচে আসা। এই সময়ে মিশিগান বরফে ঢাকা চারিদিক। তার উপরে শুরু হয়েছে বৃষ্টি। এই আবহাওয়ার কারণেই আপেলগুলি ওই রকম চেহারা হয়ে গেছে।গাছের তলা ধরে ধরে ঝাঁকালে দেখা যাবে আপেলের খোলা শুধু গাছে ঝুলছে আর আপেলের শাঁস মাটিতে পড়ে যাচ্ছে। শূন্য খোলগুলিকে দেখতে আরও যেন ভৌতিক দেখাচ্ছে।

আন্তর্জাতিক সংবাদমাধ্যম ফক্স নিউজ।সেই সংবাদমাধ্যমে প্রকাশিত এক প্রতিবেদন থেকে জানা গেছে যে, মার্কিন যুক্তরাষ্ট্রের মিশিগানের এক আপেল বাগানে ঘটেছে এই ঘটনা। স্পার্টা শহরের কাছে এই আপেল বাগান।এই ধরণের ভৌতিক আপেল প্রথম নজরে আসে মিশিগানেরই স্থানীয় বাসিন্দার।যার নাম অ্যান্ড্রু সিয়েতসেমার।তিনি প্রথম তা দেখে ফেসবুকে এই আপেলের ছবি আপলোড করে। তার পরই সেই নিয়ে হইচই পড়ে যায় সব জায়গায়।

দেখে মনে হয় এ ষেন, স্বয়ং কাউন্ট ড্রাকুলার ব্রেকফাস্টের টেবিল থেকে উঠে এসেছে। ভৌতিক সিনেমায় দেখা যায় এমন ধরণের ফল। যাতে কামড় বসাতে আসে রক্তচোষা ভ্যাম্পায়ার বাদুড়।আপেলের এমন চেহারা হল কী করে? রসিকতা করে অনেকে বলছেন, তা রক্তচোষা পিশাচের কাণ্ড। কিন্তু আবহবিদরা যা জানাচ্ছেন, তা মোটেই অতিপ্রাকৃত কিছু নয়।রহস্যের কারণ শেষমেশ জানা গেল আবহাওয়ার বদলানোর কারনেই এই ঘটনা।

Spread the love

আপনার প্রিয় ওয়েব ম্যাগাজিন ‘Life24’-এ আপনিও লিখতে পারেন এই ম্যাগাজিনের উপযুক্ত যে কোনও লেখা। লেখার সঙ্গে পাঠাবেন উপযুক্ত ২-৩টি ফটো। লেখা পাঠাবেন ইউনিকোডে টাইপ করে। ইউনিকোড ছাড়া কোনও লেখাই গ্রহণ করা হবে না। লেখা ও ফটো পাঠাবেন editor.life24@gmail.com আইডি-তে। কোন সেগমেন্টের লেখা পাঠাচ্ছেন, তা মেলের সাবজেক্টে অবশ্যই লিখে দেবেন। আর অবশ্যই মেলে আপনার নাম, ঠিকানা ও ফোন নম্বর জানাবেন।

Life24 ওয়েব ম্যাগাজিনে খুব কম খরচে আপনার পণ্য কিংবা সংস্থার বিজ্ঞাপন দিতে পারবেন। বিস্তারিত জানার জন্য মেল করুন advt.bearsmedia@gmail.com আইডি-তে।

Life24 ওয়েব ম্যাগাজিনে ৩১ মার্চ পর্যন্ত আপনি একেবারেই বিনামূল্যে দিতে পারবেন শ্রেণীবদ্ধ বিজ্ঞাপন। এই বিভাগের যে কোনও সেগমেন্টের জন্য ৫০ শব্দের মধ্যে ইউনিকোডে লিখে মেল করে দিন advt.bearsmedia@gmail.com আইডি-তে।  মেলের সাবজেক্টে লিখে দেবেন 'শ্রেণীবদ্ধ বিজ্ঞাপন'।

# 'Life24' ওয়েব ম্যাগাজিন বা এই ওয়েব ম্যাগাজিনের লেখা সম্পর্কে আপনার মতামত লিখে জানান নিচের কমেন্ট বক্স-এ। আর হ্যাঁ, ম্যাগাজিনটি ভালো লাগলে শেয়ার করুন আপনার পরিচিতদের।