জেনে নিন দুর্ভাগ্য আমাদের জীবনে কীভাবে ঢোকে

Life24 Desk   -  

আমাদের জীবনে একাধিক ঘটনা চোখের সামনে এমনভাবে ঘটে যায় যা সম্ভবত কোনও একটা অদ্ভুত ইঙ্গিত দিয়ে থাকে। বিভিন্ন দেশের পৌরাণিক কথা তথা শাস্ত্র এবং এদেশের জ্যোতিষশাস্ত্র মতে একাধিক ঘটনা ইঙ্গিত দিয়ে থাকে যে কীভাবে দুর্ভাগ্য আসতে পারে আপনার কাছে। দেখে নেওয়া যাক , কোন কোন ঘটনায় আসন্ন খারাপ সময় ফুটে ওঠে।

ছবি ভেঙে পড়া… এরকম দৃশ্য বলিউড ফিল্মে বহুবার দেখা গিয়েছে, যে কোনও জীবিত ব্যক্তির ছবি মাটিতে পড়ে ভেঙে গিয়েছে আর তারপরই তাঁর মৃত্যু হয়েছে। ভারতীয় জ্যোতিষশাস্ত্র মতে এমন ইঙ্গিতে স্পষ্ট হয়ে যায় যে আগামী দিনে কোনও খারাপ ঘটনা ঘটতে চলেছে সংশ্লিষ্ট ছবির ব্যক্তির জীবনে।

খোলা ছাতা কখনও দরজার সামনে একটি খোলা ছাতা উড়ে আসাকে খারাপ সময়ের ইঙ্গিত বলে মনে করেন গ্রিস দেশের অধিবাসীরা। মনে করা হয় এতে ওই বাড়ির কারোর মৃত্যুকে ইঙ্গিত করে এমন ঘটনা।

আয়নার কাচ ভাঙা আয়নায় মুখ দেখবার সময় কাচ যদি ভেঙে যায় তাহলে মনে করা হয় কিছু অশুভ ঘটনা ঘটছে। জাপানে বিশ্বাস করা হয় এমন ঘটনা খারাপ সময়ের ইঙ্গিত দেয়।

আয়নার কাচ ভাঙা আয়নায় মুখ দেখবার সময় কাচ যদি ভেঙে যায় তাহলে মনে করা হয় কিছু অশুভ ঘটনা ঘটছে। জাপানে বিশ্বাস করা হয় এমন ঘটনা খারাপ সময়ের ইঙ্গিত দেয়।

কুকুর কাঁদা ইওরোপীয়দের মতে, রাতে বিনা কারণে কুকুরের কান্নার ডাক শোনা মানেই তা থারাপ ঘটনার ইঙ্গিত দেয়। এতে কারোর মৃত্যুর ইঙ্গিত মেলে বলে তাঁদের দাবি।

মথ ঘরে প্রবেশ ঘরে মথের প্রবেশ হলেই ভারতীয়শাস্ত্র মতে তাকে খারাপ ঘটনার সামিল বলে মনে করা হয়। এতে সেই বাড়ি বা আশপাশের কোনও সদস্যের সঙ্গে খারাপ কিছু ঘটতে পারে বলে মনে করা হয়।

Spread the love

আপনার প্রিয় ওয়েব ম্যাগাজিন ‘Life24’-এ আপনিও লিখতে পারেন এই ম্যাগাজিনের উপযুক্ত যে কোনও লেখা। লেখার সঙ্গে পাঠাবেন উপযুক্ত ২-৩টি ফটো। লেখা পাঠাবেন ইউনিকোডে টাইপ করে। ইউনিকোড ছাড়া কোনও লেখাই গ্রহণ করা হবে না। লেখা ও ফটো পাঠাবেন editor.life24@gmail.com আইডি-তে। কোন সেগমেন্টের লেখা পাঠাচ্ছেন, তা মেলের সাবজেক্টে অবশ্যই লিখে দেবেন। আর অবশ্যই মেলে আপনার নাম, ঠিকানা ও ফোন নম্বর জানাবেন।

Life24 ওয়েব ম্যাগাজিনে খুব কম খরচে আপনার পণ্য কিংবা সংস্থার বিজ্ঞাপন দিতে পারবেন। বিস্তারিত জানার জন্য মেল করুন advt.bearsmedia@gmail.com আইডি-তে।

Life24 ওয়েব ম্যাগাজিনে ৩১ মার্চ পর্যন্ত আপনি একেবারেই বিনামূল্যে দিতে পারবেন শ্রেণীবদ্ধ বিজ্ঞাপন। এই বিভাগের যে কোনও সেগমেন্টের জন্য ৫০ শব্দের মধ্যে ইউনিকোডে লিখে মেল করে দিন advt.bearsmedia@gmail.com আইডি-তে।  মেলের সাবজেক্টে লিখে দেবেন 'শ্রেণীবদ্ধ বিজ্ঞাপন'।

# 'Life24' ওয়েব ম্যাগাজিন বা এই ওয়েব ম্যাগাজিনের লেখা সম্পর্কে আপনার মতামত লিখে জানান নিচের কমেন্ট বক্স-এ। আর হ্যাঁ, ম্যাগাজিনটি ভালো লাগলে শেয়ার করুন আপনার পরিচিতদের।