নিউজিল্যান্ডের কাছে লজ্জার হার ভারতের

Life24 Desk   -  

প্রথম তিনটে ম্যাচে নিউজিল্যান্ডকে কুপোকাত করতে পারলেও, চতুর্থ ম্যাচে নিউজল্যান্ডের কাছে হারতে হল ভারতকে। সিরিজ জিতলেও ভারতে এইভাবে হারতে হবে সেটা বোধহয় ভাবা যায়নি। এদিনের ম্যাচে বোল্টের বোলিংয়ের সামনে ভারতীয় ব্যাটসম্যানদের একরকম নাভিশ্বাস উঠেছে বলা যায়। মাত্র ৩০.৫ ওভারে ৯২ রানে অলআউট হয়ে গেল ভারত। জবাবে ব্যাট করতে নেমে নিউজিল্যান্ড খুব সহজেই রান তুলে নেয়। আট উইকেটে ম্যাচ জেতে নিউজিল্যান্ড।

এদিন বিরাট বিশ্রামে ছিলেন। ভারত। কোহলির অনুপস্থিতিতে ভারতের নেতৃত্বভার উঠেছে রোহিত শর্মার কাঁধে। তাঁর অনুপস্থিতিতে দলের এই হাল হবে কেউ ভাবতে পারেনি। পাঁচ উইকেট নেন ট্রেন্ট বোল্ট। কলিন ডি গ্র্যান্ডহোম পকেটে পোড়েন তিনটি উইকেট। ৩৩ রানে পরপর তিন উইকেট পড়ে যায় ভারতের। গ্র্যান্ডহোম একই ওভারে তুলে নেন দীনেশ কার্তিক ও অম্বতি রাইডুকে। পরের ওভারে বোল্টের বলে ফিরলেন অভিষেক করতে আসা ব্যাটসম্যান শুভমান গিল। অভিষেক ওয়ান ডে ম্যাচে তাঁর ব্যাট থেকে এল মাত্র ৯ রান। ঠিক তার পরের ওভারে কেদার যাদবকে ফেরান বোল্ট। এর আগে বোল্টের তালিকায় ছিলেন দুই ওপেনার রোহিত শর্মা ও শিখর ধাওয়ান। টিমের হয়ে সর্বোচ্চ রান করেছেন যুভেন্দ্র চাহাল। চাহাল (১৮), কুলদীপ (১৫) ও হার্দিকের (১৬) চেষ্টা সত্ত্বেও ১০০ রানের গণ্ডি পেরোতে পারেনি টিম ইন্ডিয়া। প্রথম তিনটে ম্যাচে ভারতীয় দল জিতলেও চতুর্থ ম্যাচে জিতে নিউজিল্যান্ড সিরিজের ব্যবধান ৩-১ করে নিল।

 

 

 

 

Spread the love

আপনার প্রিয় ওয়েব ম্যাগাজিন ‘Life24’-এ আপনিও লিখতে পারেন এই ম্যাগাজিনের উপযুক্ত যে কোনও লেখা। লেখার সঙ্গে পাঠাবেন উপযুক্ত ২-৩টি ফটো। লেখা পাঠাবেন ইউনিকোডে টাইপ করে। ইউনিকোড ছাড়া কোনও লেখাই গ্রহণ করা হবে না। লেখা ও ফটো পাঠাবেন editor.life24@gmail.com আইডি-তে। কোন সেগমেন্টের লেখা পাঠাচ্ছেন, তা মেলের সাবজেক্টে অবশ্যই লিখে দেবেন। আর অবশ্যই মেলে আপনার নাম, ঠিকানা ও ফোন নম্বর জানাবেন।

Life24 ওয়েব ম্যাগাজিনে খুব কম খরচে আপনার পণ্য কিংবা সংস্থার বিজ্ঞাপন দিতে পারবেন। বিস্তারিত জানার জন্য মেল করুন advt.bearsmedia@gmail.com আইডি-তে।

Life24 ওয়েব ম্যাগাজিনে ৩১ মার্চ পর্যন্ত আপনি একেবারেই বিনামূল্যে দিতে পারবেন শ্রেণীবদ্ধ বিজ্ঞাপন। এই বিভাগের যে কোনও সেগমেন্টের জন্য ৫০ শব্দের মধ্যে ইউনিকোডে লিখে মেল করে দিন advt.bearsmedia@gmail.com আইডি-তে।  মেলের সাবজেক্টে লিখে দেবেন 'শ্রেণীবদ্ধ বিজ্ঞাপন'।

# 'Life24' ওয়েব ম্যাগাজিন বা এই ওয়েব ম্যাগাজিনের লেখা সম্পর্কে আপনার মতামত লিখে জানান নিচের কমেন্ট বক্স-এ। আর হ্যাঁ, ম্যাগাজিনটি ভালো লাগলে শেয়ার করুন আপনার পরিচিতদের।