তৃতীয় ম্যাচেও কিউয়িদের ধরাশায়ী করল বিরাট অ্যান্ড কোং

Life24 Desk   -  

তৃতীয় ওয়ান ডে ম্যাচেও কিউয়িদের ধরাশায়ী করল ভারতীয় টিম। এদিনে বে ওভালে একপেশে ম্যাচে নিউজিল্যান্ডের বিরূদ্ধে ৭ উইকেটে জয় পেল বিরাট বাহিনী। প্রথম দুই ম্যাচের মতো তৃতীয় ম্যাচেও বিরাটদের সামনে মাথা তুলে পারল না কিউয়িরা। এদিন টস জিতে প্রথমে ব্যাটিংয়ে নামে নিউজিল্যান্ড। প্রথমে ব্যাটিং নিলেও ভারতের সামনে খুব বেশি রানের লক্ষ্যমাত্রা রাখতে পারেনি তারা। দুই ওপেনারও ভালেো রান করতে পারেননি। গাপ্তিলদের ব্যর্থতার পর অধিনায়ক কেন উইলিয়ামসন এবং রস টেলর ঘুরে দাঁড়ানোর চেষ্টা করছিলেন। কিন্তু দলগত ৫৯ রানের মাথায় চাহালের বলে ক্যাচ নিয়ে তাঁকে প্যাভিলিয়নে ফেরান হার্দিক। চাপ বাড়ে কিউয়িদের। দুই মিডল অর্ডার ব্যাটসম্যানের সেঞ্চুরি পার্টনারশিপে ভর করে শেষ পর্যন্ত ২৪৩ রানে শেষ হয় নিউজিল্যান্ডের ইনিংস। ভারতের হয়ে ৩টি উইকেট নেন শামি। দুটি করে উইকেট পান ভুবনেশ্বর কুমার, চাহাল এবং হার্দিক পাণ্ডিয়া।

এরপর ২৪৪ রানের লক্ষ্যমাত্রা নিয়ে খেলতে নামে ভারত। শুরুটা ভালোই হ। প্রথম উইকেটের জুটিতে ৩৯ রান তোলে ভারত। কিন্তু শিখর ধাওয়ানের উইকেটের পর জুটি বেঁধে ইনিংসের হাল ধরেন কোহলি এবং রোহিত। শতরানের পার্টনারশিপ করেন তাঁরা। রোহিত ৬২ এবং কোহলি ৬০ রান করেন। এগিনের ম্যাচে প্রত্যেকেই রান তোলেন। নিউজিল্যান্ডের বিরূদ্ধে এই জয়ের ফলে দশ বছর পর নিউজিল্যান্ডের মাটিতে সিরিজ জিতল টিম ইন্ডিয়া। এদিন সকলের নজর কাড়েন অল রাউন্ডার হার্দিক পাণ্ডিয়া।

 

Spread the love

আপনার প্রিয় ওয়েব ম্যাগাজিন ‘Life24’-এ আপনিও লিখতে পারেন এই ম্যাগাজিনের উপযুক্ত যে কোনও লেখা। লেখার সঙ্গে পাঠাবেন উপযুক্ত ২-৩টি ফটো। লেখা পাঠাবেন ইউনিকোডে টাইপ করে। ইউনিকোড ছাড়া কোনও লেখাই গ্রহণ করা হবে না। লেখা ও ফটো পাঠাবেন editor.life24@gmail.com আইডি-তে। কোন সেগমেন্টের লেখা পাঠাচ্ছেন, তা মেলের সাবজেক্টে অবশ্যই লিখে দেবেন। আর অবশ্যই মেলে আপনার নাম, ঠিকানা ও ফোন নম্বর জানাবেন।

Life24 ওয়েব ম্যাগাজিনে খুব কম খরচে আপনার পণ্য কিংবা সংস্থার বিজ্ঞাপন দিতে পারবেন। বিস্তারিত জানার জন্য মেল করুন advt.bearsmedia@gmail.com আইডি-তে।

Life24 ওয়েব ম্যাগাজিনে ৩১ মার্চ পর্যন্ত আপনি একেবারেই বিনামূল্যে দিতে পারবেন শ্রেণীবদ্ধ বিজ্ঞাপন। এই বিভাগের যে কোনও সেগমেন্টের জন্য ৫০ শব্দের মধ্যে ইউনিকোডে লিখে মেল করে দিন advt.bearsmedia@gmail.com আইডি-তে।  মেলের সাবজেক্টে লিখে দেবেন 'শ্রেণীবদ্ধ বিজ্ঞাপন'।

# 'Life24' ওয়েব ম্যাগাজিন বা এই ওয়েব ম্যাগাজিনের লেখা সম্পর্কে আপনার মতামত লিখে জানান নিচের কমেন্ট বক্স-এ। আর হ্যাঁ, ম্যাগাজিনটি ভালো লাগলে শেয়ার করুন আপনার পরিচিতদের।