করিনার এক সময়ের প্রেমিক কে ছিল জানেন?

Life24 Desk   -  

শাহিদ কাপুরের সঙ্গে ব্রেকআপ হয়ে যাওয়ার পর সাইফ আলি খানের সঙ্গে বেশ গুছিয়েই সংসার করছেন বলিউডের হার্টথ্রব নায়িকা করিনা কাপুর। সঙ্গে অভিনয়ও করছেন জোর কদমে। এই পর্যন্ত সবকিছুই ঠিক আছে। এই খবরগুলো সকলেরই জানা। কিন্তু আপনি জানেন একটা সময় করিনা কার সঙ্গে প্রেম করতেন? তাঁর নাম শুনলে চমকে যাবেন। করিনা নাকি গোপনে কংগ্রেসের সহ-সভাপতি রাহুল গান্ধীর প্রেমে পড়েছিলেন।

সাংবাদিক রশিদ কিদওয়াই এর লেখা ‘নেতা অভিনেতা’ নামে একটি বইতে উঠে এসেছে অভিনেতা, অভিনেত্রী ও রাজনীতিবিদদের সম্পর্কে নানান তথ্য। এই বইটির সূত্র অনুয়াযী, ২০০২ সালে করিনা একটি শো-তে জানিয়েছিলেন তিনি রাহুল গান্ধীর সঙ্গে  ডেট করতে ইচ্ছুক। কেবল তিনিই নন রাহুলও আগ্রহী ছিলেন তাঁর সঙ্গে ডেট করতে।  রাহুল নাকি সে সময় করিনা অভিনীত কোনও ছবিই মিস করতেন না। চেষ্টা করতেন, করিনার সব ছবিই ‘ফার্স্ট ডে ফার্স্ট শো’ দেখার।

তবে এ বিষয়ে করিনা বা রাহুলকে জিজ্ঞাসাবাদ করা হলে ক্যামারার সামনে কেউই মুখ খোলেননি।

Spread the love

আপনার প্রিয় ওয়েব ম্যাগাজিন ‘Life24’-এ আপনিও লিখতে পারেন এই ম্যাগাজিনের উপযুক্ত যে কোনও লেখা। লেখার সঙ্গে পাঠাবেন উপযুক্ত ২-৩টি ফটো। লেখা পাঠাবেন ইউনিকোডে টাইপ করে। ইউনিকোড ছাড়া কোনও লেখাই গ্রহণ করা হবে না। লেখা ও ফটো পাঠাবেন editor.life24@gmail.com আইডি-তে। কোন সেগমেন্টের লেখা পাঠাচ্ছেন, তা মেলের সাবজেক্টে অবশ্যই লিখে দেবেন। আর অবশ্যই মেলে আপনার নাম, ঠিকানা ও ফোন নম্বর জানাবেন।

Life24 ওয়েব ম্যাগাজিনে খুব কম খরচে আপনার পণ্য কিংবা সংস্থার বিজ্ঞাপন দিতে পারবেন। বিস্তারিত জানার জন্য মেল করুন advt.bearsmedia@gmail.com আইডি-তে।

Life24 ওয়েব ম্যাগাজিনে ৩১ মার্চ পর্যন্ত আপনি একেবারেই বিনামূল্যে দিতে পারবেন শ্রেণীবদ্ধ বিজ্ঞাপন। এই বিভাগের যে কোনও সেগমেন্টের জন্য ৫০ শব্দের মধ্যে ইউনিকোডে লিখে মেল করে দিন advt.bearsmedia@gmail.com আইডি-তে।  মেলের সাবজেক্টে লিখে দেবেন 'শ্রেণীবদ্ধ বিজ্ঞাপন'।

# 'Life24' ওয়েব ম্যাগাজিন বা এই ওয়েব ম্যাগাজিনের লেখা সম্পর্কে আপনার মতামত লিখে জানান নিচের কমেন্ট বক্স-এ। আর হ্যাঁ, ম্যাগাজিনটি ভালো লাগলে শেয়ার করুন আপনার পরিচিতদের।