তামিল ছবিতে ভিলেন হচ্ছেন কিং খান

Life24 Desk   -  

বলিউড বাদশাকে এবার দেখা যাবে ভিলেনের চরিত্রে। তবে কোনও বলিউডের সিনেমায় নয়, দক্ষিণী সিনেমায় ভিলেন হিসেবে দেখা যাবে শাহরুখ খানকে। সিনেমাটির নাম ‘থালাপতি ৬৩’।

এই সিনেমার মূল চরিত্রে অভিনয় করবেন জনপ্রিয় দক্ষিণী অভিনেতা জোসেফ বিজয়। সিনেমাতে জোসেফ বিজয়ের সঙ্গে অ্যাকশন দৃশ্যে দেখা যাবে শাহরুখকে। ১৫ মিনিটের একটি মারামারির দৃশ্যে তাঁকে দেখা যেতে পারে।

সূত্রের খবর, নির্মাতারা চেয়েছিলেন এই গুরুত্বপূর্ণ ভূমিকায় কোনও বলিউড অভিনেতা অভিনয় করুন। সেই অনুযায়ী শাহরুখকে এই খলনায়কের দৃশ্যে অভিনয়ের প্রস্তাব দেওয়া হয়। তিনি রাজিও হয়ে যান।

চরিত্রটির জন্য চেন্নাই অথবা মুম্বাইতে চার-পাঁচ দিনের শুটিংয়ে অংশ নেবেন বলিউড বাদশা। সিনেমাটির পরিচালক অতলী কুমার। এই সিনেমার গানে বিখ্যাত সংগীত পরিচালক এ আর রহমান সুর করেছেন।

এর আগেও বলিউডে ভিলেনের চরিত্রে শাহরুখকে দেখা গেছে। তবে এবার ভিলেনের জয় নাকি পরাজয় হবে তা দেখার অপেক্ষায় রয়েছেন তাঁর ভক্তরা।

Spread the love

আপনার প্রিয় ওয়েব ম্যাগাজিন ‘Life24’-এ আপনিও লিখতে পারেন এই ম্যাগাজিনের উপযুক্ত যে কোনও লেখা। লেখার সঙ্গে পাঠাবেন উপযুক্ত ২-৩টি ফটো। লেখা পাঠাবেন ইউনিকোডে টাইপ করে। ইউনিকোড ছাড়া কোনও লেখাই গ্রহণ করা হবে না। লেখা ও ফটো পাঠাবেন editor.life24@gmail.com আইডি-তে। কোন সেগমেন্টের লেখা পাঠাচ্ছেন, তা মেলের সাবজেক্টে অবশ্যই লিখে দেবেন। আর অবশ্যই মেলে আপনার নাম, ঠিকানা ও ফোন নম্বর জানাবেন।

Life24 ওয়েব ম্যাগাজিনে খুব কম খরচে আপনার পণ্য কিংবা সংস্থার বিজ্ঞাপন দিতে পারবেন। বিস্তারিত জানার জন্য মেল করুন advt.bearsmedia@gmail.com আইডি-তে।

Life24 ওয়েব ম্যাগাজিনে ৩১ মার্চ পর্যন্ত আপনি একেবারেই বিনামূল্যে দিতে পারবেন শ্রেণীবদ্ধ বিজ্ঞাপন। এই বিভাগের যে কোনও সেগমেন্টের জন্য ৫০ শব্দের মধ্যে ইউনিকোডে লিখে মেল করে দিন advt.bearsmedia@gmail.com আইডি-তে।  মেলের সাবজেক্টে লিখে দেবেন 'শ্রেণীবদ্ধ বিজ্ঞাপন'।

# 'Life24' ওয়েব ম্যাগাজিন বা এই ওয়েব ম্যাগাজিনের লেখা সম্পর্কে আপনার মতামত লিখে জানান নিচের কমেন্ট বক্স-এ। আর হ্যাঁ, ম্যাগাজিনটি ভালো লাগলে শেয়ার করুন আপনার পরিচিতদের।