আইসিসির সেরার তালিকায় উঠে এলেন কুলদীপ যাদব

Life24 Desk   -  

আইসিসি-র ক্রমতালিকায় উপরে স্থানে উঠে এলেন কুলদীপ যাদব। এই মুহূর্তে তাঁর পয়েন্ট ৭২৮ পয়েন্ট। উল্লেখ্য, নিউজিল্যান্ডের বিরুদ্ধে সদ্যসমাপ্ত তিন ম্যাচের টি-২০ সিরিজের প্রথম দু’টি ম্যাচে দলে সুযোগ পাননি কুলদীপ। গত রবিবার সিরিজের শেষ ম্যাচে খেলতে নেমে দুটি উইকেট দখল করেন তিনি। সেই জন্যই পাকিস্তানের শাহদাব খানকে (৭২০ পয়েন্ট) সরিয়ে দ্বিতীয় স্থানে উঠে এসেছেন কুলদীপ। ৭৯৩ পয়েন্ট নিয়ে শীর্ষে রয়েছেন আফগানিস্তানের স্পিনার রশিদ খান।

অন্যদিকে, দলগত ক্রমতালিকায় কোনও প্রভাব পড়েনি ভারতের। টি-২০ ক্রমতালিকায় বিশ্বের দ্বিতীয় দল হিসাবে নিজেদের জায়গা ধরে রেখেছে টিম ইন্ডিয়া। যদিও শেষ টি-২০ সিরিজ হেরে যাওয়ায় ২ পয়েন্ট হারাতে হয়েছে ভারতকে। এই মুহূর্তে ভারতের সংগ্রহে রয়ছে ১২৪ পয়েন্ট। ১১ পয়েন্ট বেশি পেয়ে শীর্ষেই রয়েছে পাকিস্তান। এছাড়া তিনে দক্ষিণ আফ্রিকা, চারে ইংল্যান্ড ও পাঁচে রয়েছে অস্ট্রেলিয়া।  ব্যাটসম্যানদের ক্রমতালিকায় ওপেনার রোহিত শর্মা তিন ধাপ এগিয়ে সাত নম্বরে রয়েছেন। তাঁর রেটিং পয়েন্ট ৬৯৮। রোহিতের ওপেনিং পার্টনার শিখর ধাওয়ানও এক ধাপ এগিয়ে ১১ নম্বরে রয়েছেন। লোকেশ রাহুল রয়েছেন ১০ নম্বরে। এই তালিকায় ৮৮৫ পয়েন্ট নিয়ে শীর্ষে রয়েছেন পাকিস্তানের বাবর আজম। অস্ট্রেলিয়ার অ্যারন ফিঞ্চকে সরিয়ে দু’নম্বরে উঠে এসেছেন কিউই ওপেনার কলিন মুনরো।

 

Spread the love

আপনার প্রিয় ওয়েব ম্যাগাজিন ‘Life24’-এ আপনিও লিখতে পারেন এই ম্যাগাজিনের উপযুক্ত যে কোনও লেখা। লেখার সঙ্গে পাঠাবেন উপযুক্ত ২-৩টি ফটো। লেখা পাঠাবেন ইউনিকোডে টাইপ করে। ইউনিকোড ছাড়া কোনও লেখাই গ্রহণ করা হবে না। লেখা ও ফটো পাঠাবেন editor.life24@gmail.com আইডি-তে। কোন সেগমেন্টের লেখা পাঠাচ্ছেন, তা মেলের সাবজেক্টে অবশ্যই লিখে দেবেন। আর অবশ্যই মেলে আপনার নাম, ঠিকানা ও ফোন নম্বর জানাবেন।

Life24 ওয়েব ম্যাগাজিনে খুব কম খরচে আপনার পণ্য কিংবা সংস্থার বিজ্ঞাপন দিতে পারবেন। বিস্তারিত জানার জন্য মেল করুন advt.bearsmedia@gmail.com আইডি-তে।

Life24 ওয়েব ম্যাগাজিনে ৩১ মার্চ পর্যন্ত আপনি একেবারেই বিনামূল্যে দিতে পারবেন শ্রেণীবদ্ধ বিজ্ঞাপন। এই বিভাগের যে কোনও সেগমেন্টের জন্য ৫০ শব্দের মধ্যে ইউনিকোডে লিখে মেল করে দিন advt.bearsmedia@gmail.com আইডি-তে।  মেলের সাবজেক্টে লিখে দেবেন 'শ্রেণীবদ্ধ বিজ্ঞাপন'।

# 'Life24' ওয়েব ম্যাগাজিন বা এই ওয়েব ম্যাগাজিনের লেখা সম্পর্কে আপনার মতামত লিখে জানান নিচের কমেন্ট বক্স-এ। আর হ্যাঁ, ম্যাগাজিনটি ভালো লাগলে শেয়ার করুন আপনার পরিচিতদের।