ছোট পর্দায় আসছে লক্ষ্মীবাই

Life24 Desk   -  

ছোট পর্দায় রানি লক্ষ্মীবাইয়ের চরিত্রে পর্দায় দেখা যাবে অনুষ্কা সেনকে। এর আগেও অনেক ধারাবাহিকে তাঁকে অভিনয় করতে দেখা গেছে। শুধু ছোট পর্দায় নয়।বহু বিজ্ঞাপনেও ইতিমধ্যে কাজ করে ফেলেছে অনুষ্কা। এমনকি মহেন্দ্র সিংহ ধোনির সঙ্গেও গত চার বছরে চোদ্দোটি বিজ্ঞাপনে কাজ করে ফেলেছে সে। সেই অভিজ্ঞতা নিয়ে অনুষ্কা জানায় যে মহেন্দ্র সিংহ ধোনিকে সে মাহি চাচু বলেন।বিজ্ঞাপনে শুটিং এর প্রথম দিন মহেন্দ্র সিংহ ধোনি তাঁকে জিজ্ঞেস করেছিলেন যে তাঁর বাড়ি কোথায়? অনুষ্কা বলেছিল ঝাড়খণ্ড।ধোনি সনিজেও রাঁচির মানুষ।তো সেখান থেকেই তাঁদের খুব সুন্দর বন্ডিং তৈরি হয়ে গিয়েছিল। এমনকি অনুষ্কা জানায় শুটিংয়ের ফাঁকে ধোনির সঙ্গে অনুষ্কার নানা রকম খুনসুটিও চলে। হাসিমুখে এও অনুষ্কা বলে যে তাঁরা টাং টুইস্টার খেলতো একে অপরকে টাং টুইস্টার দিয়ে দেখতো যে কে বেশি ভাল বলতে পারে।

বড় পর্দার কঙ্গনা রানাউতের পরে এ বার ছোট পর্দায় ঝাঁসির রানিকে দেখবেন দর্শক। ঝাঁসির রানি কঙ্গনা রানাউতের বদলে কিশোরী অভিনেত্রী অনুষ্কা। অনুষ্কা মাত্র ষোলো বছরে ‘দেবোঁ কে দেব… মহাদেব’ এবং ‘বাল ভীর’-এর মতো ধারাবাহিকে অভিনয় করতে দেখা গিয়েছিল। টেলিভিশনে ‘ঝাঁসি কি রানি’তে মুখ্য চরিত্রে দেখা যাবে তাঁকে। সেই মুখ্য ভূমিকায় পেল কী করে সে? জিজ্ঞাসা করা হলে সে জানায় যে প্রোডাকশন হাউস থেকেই তাঁকে ডেকেছিল। বলা হয়েছিল যে ২০ দিনের মধ্যে শুটিং শুরু হবে। সে কথা শুনে প্রথমে সে অবাক হয়ে গিয়েছিল, কারণ এত বড় শো এত তাড়াতাড়ি কী করে শুরু হতে পার সেই ভেবে।কিন্তু তার পরে অনুষ্কা অডিশনে সিলেক্টেড হয়। আর তারপরে সে লুক টেস্টের জন্য যায় এবং সিলেক্টেড হয়।

তারপর পড়শোনার বিষয়েও অনুষ্কা জানায় যে তাঁর ভবিষ্যতে মাস মিডিয়া নিয়ে পড়ার ইচ্ছে রয়েছে। এছাড়াও সে অভিনয় এবং পরিচালনা নিয়েও পড়াশোনা করতে চায়। এছাড়া তাঁকে জিজ্ঞাসা করা হয় কঙ্গনা রানাউতের ‘মণিকর্ণিকা’ নিয়ে কোনও চাপ অনুভব করছে নাকি অনুষ্কা? কঙ্গনা রানাউতও মণিকর্ণিকায় রানি লক্ষ্মীবাইয়ের চরিত্রে অভিনয় করে দারুন প্রশংসা পান।তবে তার উওরে পরিষ্কার জবাবে অনুষ্কা বলেন কঙ্গনা ইজ় আ লেজেন্ড। লোকে হয়তো তাঁর সাথে তুলনা করবে। কিন্তু সে ও সব কিছু ভাবছেই না। শুধু নিজের কাজে মন দিয়ে করতে চায়।

Spread the love

আপনার প্রিয় ওয়েব ম্যাগাজিন ‘Life24’-এ আপনিও লিখতে পারেন এই ম্যাগাজিনের উপযুক্ত যে কোনও লেখা। লেখার সঙ্গে পাঠাবেন উপযুক্ত ২-৩টি ফটো। লেখা পাঠাবেন ইউনিকোডে টাইপ করে। ইউনিকোড ছাড়া কোনও লেখাই গ্রহণ করা হবে না। লেখা ও ফটো পাঠাবেন editor.life24@gmail.com আইডি-তে। কোন সেগমেন্টের লেখা পাঠাচ্ছেন, তা মেলের সাবজেক্টে অবশ্যই লিখে দেবেন। আর অবশ্যই মেলে আপনার নাম, ঠিকানা ও ফোন নম্বর জানাবেন।

Life24 ওয়েব ম্যাগাজিনে খুব কম খরচে আপনার পণ্য কিংবা সংস্থার বিজ্ঞাপন দিতে পারবেন। বিস্তারিত জানার জন্য মেল করুন advt.bearsmedia@gmail.com আইডি-তে।

Life24 ওয়েব ম্যাগাজিনে ৩১ মার্চ পর্যন্ত আপনি একেবারেই বিনামূল্যে দিতে পারবেন শ্রেণীবদ্ধ বিজ্ঞাপন। এই বিভাগের যে কোনও সেগমেন্টের জন্য ৫০ শব্দের মধ্যে ইউনিকোডে লিখে মেল করে দিন advt.bearsmedia@gmail.com আইডি-তে।  মেলের সাবজেক্টে লিখে দেবেন 'শ্রেণীবদ্ধ বিজ্ঞাপন'।

# 'Life24' ওয়েব ম্যাগাজিন বা এই ওয়েব ম্যাগাজিনের লেখা সম্পর্কে আপনার মতামত লিখে জানান নিচের কমেন্ট বক্স-এ। আর হ্যাঁ, ম্যাগাজিনটি ভালো লাগলে শেয়ার করুন আপনার পরিচিতদের।