অর্জুন তাহলে বিয়ে করছেনই মালাইকাকে!

Life24 Desk   -  

যদিও ব্যক্তিগত বিষয় নিয়ে মুখ খুলতে নারাজ মালাইকা। মালাইকা আরোরা খান এবং অর্জুন কপূরের প্রেমের গসিপে সরগরম ইন্ডাস্ট্রি। সত্যিই প্রেম করছেন কিনা তা নিয়ে এখনও প্রকাশ্যে মুখ খোলেননি কেউই। তবে আর লুকোচুরি নয়। অর্জুন কপূরকে তিনি যে পছন্দ করেন তা প্রকাশ্যেই জানিয়েছেন মালাইকা আরোরা। অর্জুনও জানান যে তিনি রিলেশনশিপে রয়েছেন। ইন্ডাস্ট্রিতে এই জুটির বিয়ে নিয়ে বহু জল্পনা রয়েছে। এবার তারই অবসান। হতে চলেছে সেই বহু প্রতিক্ষিত বিয়ে।

আরবাজ খানের সঙ্গে দীর্ঘ ১৭ বছরের প্রথম দাম্পত্যে জীবনের ইতি টেনেছেন মালাইকা। ২০১৭-এর মে মাস নাগাদ বিচ্ছেদ হয় তাদের। অর্জুনের সঙ্গে সম্পর্কই তার কারণ বলে শোনা গিয়েছিল। আরবাজ-মালাইকার ১৬ বছরের ছেলে রয়েছে নাম আরহান। দিন কয়েক আগে মালাইকা এবং আরহানকে নিয়ে ডিনারে গিয়েছিলেন অর্জুন। এই নতুন সম্পর্কে আরহানও খুশি বলে মনে করছেন বলি মহলের এক অংশ।

এই সম্পর্ক নিয়ে মুখ খুলেছিলেন অর্জুনের কাকা অনিল কপূরও। তিনি বলেছিলেন,‘‘আমি অর্জুনকে খুব ভাল ভাবে জানি,চিনি। ও যেটাতে খুশি থাকবে সেটা আমি সমর্থন করব। ওর খুশিতেই আমার খুশি। ওর ব্যক্তিগত বিষয়ে আমি কোনও কথা বলব না। আমরা, পরিবারের লোকেরা ওকে সমর্থন করব। ও খুশি থাকলেই আমরা খুশি।

সম্প্রতি করণ জোহরের শো-এ হাজির হয়েছিলেন মালাইকা। সঙ্গে ছিলেন কিরণ খের এবং বীর দাস। অ্যাওয়ার্ড এপিসোড উপলক্ষে উপস্থিত ছিলেন এই তিন সেলেব। সেখানে কর্রণ জানতে চান যে সেরা পুরুষ পারফর্মার কে?কিরণ সঙ্গে উত্তর দেন,অর্জুন কপূর। তার পরই মালাইকা হেসে বলেন,তিনি অর্জুনকে পছন্দ করেন। এ ভাবে হোক বা অন্য ভাবে।

মালাইকা বলেন যে ব্যক্তিগত প্রশ্নের উত্তর কখনও দেন না তিনি। এমন নয় যে সে সব প্রশ্নের উত্তর দিতে তার লজ্জা হয়। আসলে ব্যক্তিগত বিষয় নিয়ে প্রকাশ্যে কথা বলতে তিনি স্বচ্ছন্দ নই। শুধুমাত্র এটা বলতে পারেন যে জীবনটা তিনি এনজয় করছেন।

এর আগে মালাইকা ‘এএম’ মানে তাঁর এবং অর্জুনের নামের আদ্যক্ষর খোদাই করা লকেট পরে প্রকাশ্যে এসেছেন। পার্টি হোক বা ডিনার ডেট বহু বার এক সঙ্গে ফ্রেমবন্দি হয়েছেন তাঁরা। এমনকি মিলানে তাঁরা এক সঙ্গে বেড়াতেও গিয়েছিলেন বলে জানা গিয়েছে।

এবার বলিউড সূত্রে খবর যে আগামী এপ্রিলেই গাঁটছড়া বাঁধবেন অর্জুন-মালাইকা। নির্দিষ্ট কোন দিন এখনও ঘোষণা করেননি তাঁরা। তবে শোনা যাচ্ছে যে গির্জায় গিয়ে ক্রিশ্চান মতে বিয়ে করতে পারেন এই জুটি। মালাইকার বোন অমৃতা আরোরাও শাকিল লাদাককে ক্রিশ্চান মতেই বিয়ে করেছিলেন।

Spread the love