মুম্বই ইন্ডিয়ান্সে থাকতে চাইলেন না মালিঙ্গা

Life24 Desk   -  

আইপিএলের শুরুতেই ধাক্কা খেল মুম্বই ইন্ডিয়ান্স। শুরুর কিছু ম্যাচে মালিঙ্গাকে পাচ্ছে না রোহিত শর্মার দল। তবে কোনও চোট নয়, আসন্ন বিশ্বকাপে জাতীয় দলে জায়গা পেতে ঘরোয়া একটি টুর্নামেন্ট খেলতেই হবে মালিঙ্গাকে।  সেই টুর্নামেন্টে খেলতে গিয়ে মুম্বই ইন্ডিয়ান্সের হয়ে প্রথম ছ’টি ম্যাচ খেলতে পারবেন না মালিঙ্গা। সে ক্ষেত্রে অবশ্য পরবর্তী ৮টি ম্যাচ খেলতে পারতেন তিনি। কিন্তু দ্বীপরাষ্ট্রের পেসার নিজেই মুম্বই ইন্ডিয়ান্সের কাছে অনুরোধ করেছেন, তাঁর পরিবর্ত যেন খুঁজে নেওয়া হয়।

শ্রীলঙ্কা ক্রিকেট বোর্ডের তরফে মালিঙ্গাকে শর্ত দেওয়া হয়েছে, বিশ্বকাপে যেতে হলে খেলতে হবে দেশের সুপার প্রভিন্সিয়াল ওয়ানডে টুর্নামেন্ট। সেই লিগের জন্য গল ক্রিকেট দলের অধিনায়ক করা হয়েছে মালিঙ্গাকে। সেই শর্ত মেনে নিয়েছেন দ্বীপরাষ্ট্রের এই পেসার।

নিলামে ২ কোটি টাকা খরচ করে মালিঙ্গাকে দলে নিয়েছে মুম্বই ইন্ডিয়ান্স। বিশ্বকাপের জন্য এই টাকাও ছেড়ে দিতে রাজি মালিঙ্গা। এপ্রিলের ৪ থেকে ১১ তারিখ পর্যন্ত হবে শ্রীলঙ্কার প্রভিন্সিয়াল ওয়ানডে টুর্নামেন্ট।

টুর্নামেন্ট শেষ হতে হতে অন্তত ছ’টি ম্যাচ খেলা হয়ে যাবে মুম্বইয়ের। শেষ কয়েকটি ম্যাচের জন্য আইপিএল খেলার জন্য ভারতে আসতে আর রাজি নন মালিঙ্গা। তিনি বলেছেন, “আমি যখন বোর্ডের কাছে আইপিএল খেলার জন্য এনওসি চাইলাম। তখন আমাকে জানানো হল, বিশ্বকাপে খেলতে হলে প্রভিন্সিয়াল টুর্নামেন্টে নামতে হবে। আমি বোর্ডকে বলেছি এই টুর্নামেন্ট খেলব। এই টুর্নামেন্ট যখন শেষ হবে, তত ক্ষণে মুম্বই ইন্ডিয়ান্সের সাত-আটটা ম্যাচ খেলা হয়ে যাবে। ততদিন আমার জন্য অপেক্ষা করার দরকার নেই। আমার পরিবর্ত যেন খুঁজে নেওয়া হয়। বোর্ডকে বলে দিয়েছি, মুম্বই ইন্ডিয়ান্সকে যেন জানিয়ে দেওয়া হয়। ’’

২০১৭ সালে আইপিএলে শেষবার খেলেছেন মালিঙ্গা। ২০১৮ সালে মুম্বইয়ের বোলিং মেন্টর হিসেবে কাজ করেছেন তিনি। ১৫৪টি উইকেট নিয়ে টুর্নামেন্টের সর্বোচ্চ উইকেট শিকারীর মালিকও মালিঙ্গা।

Spread the love

আপনার প্রিয় ওয়েব ম্যাগাজিন ‘Life24’-এ আপনিও লিখতে পারেন এই ম্যাগাজিনের উপযুক্ত যে কোনও লেখা। লেখার সঙ্গে পাঠাবেন উপযুক্ত ২-৩টি ফটো। লেখা পাঠাবেন ইউনিকোডে টাইপ করে। ইউনিকোড ছাড়া কোনও লেখাই গ্রহণ করা হবে না। লেখা ও ফটো পাঠাবেন editor.life24@gmail.com আইডি-তে। কোন সেগমেন্টের লেখা পাঠাচ্ছেন, তা মেলের সাবজেক্টে অবশ্যই লিখে দেবেন। আর অবশ্যই মেলে আপনার নাম, ঠিকানা ও ফোন নম্বর জানাবেন।

Life24 ওয়েব ম্যাগাজিনে খুব কম খরচে আপনার পণ্য কিংবা সংস্থার বিজ্ঞাপন দিতে পারবেন। বিস্তারিত জানার জন্য মেল করুন advt.bearsmedia@gmail.com আইডি-তে।

Life24 ওয়েব ম্যাগাজিনে ৩১ মার্চ পর্যন্ত আপনি একেবারেই বিনামূল্যে দিতে পারবেন শ্রেণীবদ্ধ বিজ্ঞাপন। এই বিভাগের যে কোনও সেগমেন্টের জন্য ৫০ শব্দের মধ্যে ইউনিকোডে লিখে মেল করে দিন advt.bearsmedia@gmail.com আইডি-তে।  মেলের সাবজেক্টে লিখে দেবেন 'শ্রেণীবদ্ধ বিজ্ঞাপন'।

# 'Life24' ওয়েব ম্যাগাজিন বা এই ওয়েব ম্যাগাজিনের লেখা সম্পর্কে আপনার মতামত লিখে জানান নিচের কমেন্ট বক্স-এ। আর হ্যাঁ, ম্যাগাজিনটি ভালো লাগলে শেয়ার করুন আপনার পরিচিতদের।