গাড়িতে পুলিশ লিখে গাঁজা পাচার, গ্রেফতার

Life24 Desk   -  

গাড়িতে পুলিশের স্টিকার লাগিয়ে গাঁজা ব্যবসা চলছে রমরমিয়ে। অনেকদিন ধরে আঁত পেতে ছিল পুলিশ। অবশেষে অভিযুক্তদের বাগে পেল প্রশাসন। পাচারের অপরাধে এক ব্যক্তিকে গ্রেপ্তার করল শান্তিপুর থানার পুলিশ। ধৃতের নাম সঞ্জয় ঘোষ। পুলিশ সঞ্জয়কে গ্রেপ্তার করে ৪৬ কেজি গাঁজা এবং ৭৩ হাজার ৮০০ টাকা উদ্ধার করে।

গতরাতে শান্তিপুর থানার গোবিন্দপুর এলাকা থেকে পুলিশ সঞ্জয়কে গ্রেপ্তার করে। উদ্ধার হয়েছে পুলিশের স্টিকার লাগানো গাড়িটি। গাড়ির চালক বিশ্বজিৎ ঘোষকেও গ্রেপ্তার করা হয়েছে।

শান্তিপুর থানার গোবিন্দপুর আর পাড়া মনসাতলা এলাকার বাসিন্দা সঞ্জয় ঘোষের ওপর গাঁজা পাচারের অভিযোগ থাকায় দীর্ঘদিন ধরেই নজর রাখছিল শান্তিপুর থানার পুলিশ। গতরাতে গোপন সূত্রে খবর পেয়ে অভিযান চালায় পুলিশ। বাজেয়াপ্ত গাঁজার আনুমানিক বাজার মূল্য প্রায় ৪ লাখ টাকা।

পুলিশ জানায়, আজ ধৃত দুই ব্যক্তিকে রানাঘাট মহকুমা আদালতে তোলা হবে। এই বিপুল পরিমাণ গাঁজা কোথা থেকে এল এবং তা কোথায় বা কাকে বিক্রি করা হত, তা জানতে তদন্ত শুরু করেছে শান্তিপুর থানার পুলিশ।

Spread the love

আপনার প্রিয় ওয়েব ম্যাগাজিন ‘Life24’-এ আপনিও লিখতে পারেন এই ম্যাগাজিনের উপযুক্ত যে কোনও লেখা। লেখার সঙ্গে পাঠাবেন উপযুক্ত ২-৩টি ফটো। লেখা পাঠাবেন ইউনিকোডে টাইপ করে। ইউনিকোড ছাড়া কোনও লেখাই গ্রহণ করা হবে না। লেখা ও ফটো পাঠাবেন editor.life24@gmail.com আইডি-তে। কোন সেগমেন্টের লেখা পাঠাচ্ছেন, তা মেলের সাবজেক্টে অবশ্যই লিখে দেবেন। আর অবশ্যই মেলে আপনার নাম, ঠিকানা ও ফোন নম্বর জানাবেন।

Life24 ওয়েব ম্যাগাজিনে খুব কম খরচে আপনার পণ্য কিংবা সংস্থার বিজ্ঞাপন দিতে পারবেন। বিস্তারিত জানার জন্য মেল করুন advt.bearsmedia@gmail.com আইডি-তে।

Life24 ওয়েব ম্যাগাজিনে ৩১ মার্চ পর্যন্ত আপনি একেবারেই বিনামূল্যে দিতে পারবেন শ্রেণীবদ্ধ বিজ্ঞাপন। এই বিভাগের যে কোনও সেগমেন্টের জন্য ৫০ শব্দের মধ্যে ইউনিকোডে লিখে মেল করে দিন advt.bearsmedia@gmail.com আইডি-তে।  মেলের সাবজেক্টে লিখে দেবেন 'শ্রেণীবদ্ধ বিজ্ঞাপন'।

# 'Life24' ওয়েব ম্যাগাজিন বা এই ওয়েব ম্যাগাজিনের লেখা সম্পর্কে আপনার মতামত লিখে জানান নিচের কমেন্ট বক্স-এ। আর হ্যাঁ, ম্যাগাজিনটি ভালো লাগলে শেয়ার করুন আপনার পরিচিতদের।