MeToo-এর অপব্যবহার করছে টিনা

Life24 Desk   -  

টেলিভিশনের চেনা মুখ টিনা দত্ত। বর্তমানে টেলিভিশনের একটি জনপ্রিয় ধারাবাহিকে দেখা যাচ্ছে তাঁকে। তাঁর বিপরীতে আছেন অভিনেতা মোহিত মলহোত্রা। দিনকয়েক আগে নিজের সহঅভিনেতার বিরুদ্ধে হেনস্থার অভিযোগ এনেছিলেন অভিনেত্রী টিনা দত্ত।

শোনা গেছে যে, অনেকদিন থেকেই টিনার সঙ্গে খারাপ ব্যবহার করছেন মোহিত। বাড়াবাড়ির পর্যায়ে যেতেই নাকি মুখ খুলেছেন তিনি। সূত্রের খবর, ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করার জন্য যেটুকু ঘনিষ্ঠ হওয়া প্রয়োজন তাঁর থেকে একটু বাড়াবাড়ি নাকি করে ফেলছেন তিনি। বারবার সতর্ক করার পরেও তিনি কথা শোনেননি বলে জানা গেছে। এই ব্যবহারেই টিনা অস্বস্তি অনুভব করতে শুরু করে। শেষপর্যন্ত মুখ খোলাই শ্রেয় বলে মনে করেন অভিনেত্রী। আবার সোশাল মিডিয়ায় অনেকেই এই ব্যপারটিকে ভুয়ো বলে দাবি করেছেন।

কিন্তু, পরে নিজের অভিযোগ ফিরিয়ে নেন তিনি। পরে টিনা জানান যে মোহিতের সঙ্গে কথা বলে নতুন করে তাঁরা কাজ শুরু করেছেন। তাঁরা শুধুমাত্র ধারাবাহিকের জন্যই কাজ করবেন। এর বাইরে কোনও কিছু নয়।

আর টিনার এই কাজেই চটে গেছেন ফেডারেশন অফ ওয়েস্ট্রান ইন্ডিয়ান সিনে এম্পলইজ়ের উপদেষ্টা পরিচালক অশোক পণ্ডিত। এক সর্বভারতীয় সংবাদমাধ্যমে অশোক পণ্ডিত বিবৃতিতে বলেন, “এই ধরনের যৌন হেনস্থার অভিযোগ অনেকটাই গম্ভীর বিষয়। কীভাবে ও একজনের উপর অভিযোগ ছুঁড়ে দিতে পারে, আবার তা ফিরিয়েও নিতে পারে ? এটা কি মজার বিষয়?”

অশোক জানান যে “আমাকে বলতে হচ্ছে যে এরা MeToo-এর অপব্যবহার করচ্ছে। যারা নিজেদের ব্যক্তিগত বিষয়ের জন্য এটা ব্যবহার করছে এদের শাস্তি দেওয়া উচিত। আমরা বছরের পর বছর একজন সহ-অভিনেতার সঙ্গে কাজ করছি, একটা ঘনিষ্ঠতার দৃশ্যের জন্য তাঁর ব্যবহারই আবার হঠাৎ খারাপ মনে হচ্ছে। এই বিষয় নিয়ে আমরা চিন্তিত।”

এই সূত্রের রেশ ধরেই টিনা বলেন, “আমরা যখন কিছু শুট করি তখন অনেকধরনের সমস্যা হয়। আমি এই ব্যাপারটি নিয়ে প্রোডাকশন টিমের সঙ্গে কথা বলেছি। এবং ওরা আমাকে যথেষ্ট সাহায্য় করেছে। আশা করছি, সমস্যাটির সমাধান ওরাই করবে।”

এই বিষয়ে মোহিতকে প্রশ্ন করা হলে তিনি বলেন, “এমন কোনও ঘটনাই টিনার সঙ্গে হয়নি। টিনা আমার খুব ভালো বন্ধু। আমাদের মধ্যে সেরকম কিছুই হয়নি। টিনার সমস্যা হলে আমাকে বলতে পারত।”

Spread the love

আপনার প্রিয় ওয়েব ম্যাগাজিন ‘Life24’-এ আপনিও লিখতে পারেন এই ম্যাগাজিনের উপযুক্ত যে কোনও লেখা। লেখার সঙ্গে পাঠাবেন উপযুক্ত ২-৩টি ফটো। লেখা পাঠাবেন ইউনিকোডে টাইপ করে। ইউনিকোড ছাড়া কোনও লেখাই গ্রহণ করা হবে না। লেখা ও ফটো পাঠাবেন editor.life24@gmail.com আইডি-তে। কোন সেগমেন্টের লেখা পাঠাচ্ছেন, তা মেলের সাবজেক্টে অবশ্যই লিখে দেবেন। আর অবশ্যই মেলে আপনার নাম, ঠিকানা ও ফোন নম্বর জানাবেন।

Life24 ওয়েব ম্যাগাজিনে খুব কম খরচে আপনার পণ্য কিংবা সংস্থার বিজ্ঞাপন দিতে পারবেন। বিস্তারিত জানার জন্য মেল করুন advt.bearsmedia@gmail.com আইডি-তে।

Life24 ওয়েব ম্যাগাজিনে ৩১ মার্চ পর্যন্ত আপনি একেবারেই বিনামূল্যে দিতে পারবেন শ্রেণীবদ্ধ বিজ্ঞাপন। এই বিভাগের যে কোনও সেগমেন্টের জন্য ৫০ শব্দের মধ্যে ইউনিকোডে লিখে মেল করে দিন advt.bearsmedia@gmail.com আইডি-তে।  মেলের সাবজেক্টে লিখে দেবেন 'শ্রেণীবদ্ধ বিজ্ঞাপন'।

# 'Life24' ওয়েব ম্যাগাজিন বা এই ওয়েব ম্যাগাজিনের লেখা সম্পর্কে আপনার মতামত লিখে জানান নিচের কমেন্ট বক্স-এ। আর হ্যাঁ, ম্যাগাজিনটি ভালো লাগলে শেয়ার করুন আপনার পরিচিতদের।