নাবালিকাকে ধর্ষণ চকোলেটের লোভ দেখিয়ে

Life24 Desk   -  

ঘটনাটি ঘটেছে পাঁশকুড়া থানার শ্যামসুন্দরপুর পাটনা এলাকায়। ধৃতের নাম সিদ্ধিনাথ সিং। বয়স ১৯। নাবালিকাকে ধর্ষণের অভিযোগে গ্রেপ্তার হল এই প্রতিবেশী যুবক। স্থানীয়রা বাসিন্দারা জানিয়েছে যে সিদ্ধিনাথ স্থানীয় শ্যামসুন্দরপুর পাটনা উচ্চবিদ্যালয়ের ক্লাস টুয়েলেভের ছাত্র। গত ২৬ ফেব্রুয়ারি মঙ্গলবার রাতুলিয়া উচ্চবিদ্যালয়ে উচ্চ মাধ্যমিকের প্রথম পরীক্ষা দেয় সে।

নির্যাতিতা নাবালিকার মা-র অভিযোগ করেন গত ২৪ ফেব্রুয়ারি রবিবার দুপুরে তাঁর মেয়েকে চকোলেটের লোভ দেখিয়ে নিজের বাড়িতে ডেকে নিয়ে যায় সিদ্ধিনাথ। বাড়িতে কেউ না থাকার সুযোগে নাবালিকাকে ধর্ষণ করে সে। ঘটনার কথা কাউকে জানালে মেয়েটিকে প্রাণে মেরে ফেলার হুমকিও দেয় সেই যুবক। তাই নির্যাতিতা নাবালিকা বাড়ি ফিরে এলেও আতঙ্কে মুখ খোলেনি মেয়েটি। কিন্তু সোমবার সকালে সে অসুস্থ হয়ে পড়লে বিষয়টি নজরে আসে মেয়েটির পরিবারের। তারপরই নাবালিকার কাছ থেকে তার মা বিষয়টি জানতে পারেন। এরপর তিনি মেয়েকে নিয়ে পাঁশকুড়া থানার দ্বারস্থ হতে হয়। সিদ্ধিনাথের বিরুদ্ধে থানায় তাঁর মেয়েকে লাগাতার ধর্ষণের অভিযোগ দায়ের করেন তিনি। অভিযোগের ভিত্তিতে পাঁশকুড়া থানার পুলিশ গ্রেপ্তার করে সিদ্ধিনাথকে সিং-কে। উচ্চ মাধ্যমিক পরীক্ষা দিয়ে বাড়ি ফেরার পর বিকেল পাঁচটা নাগাদ পুলিশ তাকে বাড়ি থেকে গ্রেপ্তার করে।

ঘটনার তদন্তে নেমে পাঁশকুড়া থানার পুলিশ ২৬ ফেব্রুয়ারি শারীরিক পরীক্ষার জন্য নাবালিকাকে তমলুক জেলা হাসপাতালে নিয়ে যায়। থানার OC অজিত কুমার ঝাঁ বলেন যে নাবালিকাকে ধর্ষণের অভিযোগে সিদ্ধিনাথ সিং নামে এক যুবককে গ্রেপ্তার করা হয়েছে। তার বিরুদ্ধে POCSO আইনে মামলা রুজু করা হয়েছে।

থানায় নির্যাতিতার মা অভিযোগ করে জানান যে প্রতিবেশী ওই যুবক এর আগেও একাধিকবার ধর্ষণ করেছে তাঁর মেয়েকে। মেয়েকে মেরে ফেলারও হুমকি দিয়েছিল এর আগে। তাই প্রাণের ভয়ে তাঁর মেয়ে এতদিন কিছু জানায়নি। এদিন অসুস্থ হয়ে পড়ায় মেয়ের কাছে বারবার বিষয়টি জানতে চাওয়া হলে সে সবকিছু খুলে জানায় তার বাড়ির লোককে। প্রথমে চকোলেটের লোভ দেখিয়ে নিয়ে যায় তাঁর মেয়েকে তারপর একাধিকবার ধর্ষণ করে। নির্যাতিতার মা বলেন সিদ্ধিনাথের কঠিন শাস্তি চান তাঁরা।

Spread the love

আপনার প্রিয় ওয়েব ম্যাগাজিন ‘Life24’-এ আপনিও লিখতে পারেন এই ম্যাগাজিনের উপযুক্ত যে কোনও লেখা। লেখার সঙ্গে পাঠাবেন উপযুক্ত ২-৩টি ফটো। লেখা পাঠাবেন ইউনিকোডে টাইপ করে। ইউনিকোড ছাড়া কোনও লেখাই গ্রহণ করা হবে না। লেখা ও ফটো পাঠাবেন editor.life24@gmail.com আইডি-তে। কোন সেগমেন্টের লেখা পাঠাচ্ছেন, তা মেলের সাবজেক্টে অবশ্যই লিখে দেবেন। আর অবশ্যই মেলে আপনার নাম, ঠিকানা ও ফোন নম্বর জানাবেন।

Life24 ওয়েব ম্যাগাজিনে খুব কম খরচে আপনার পণ্য কিংবা সংস্থার বিজ্ঞাপন দিতে পারবেন। বিস্তারিত জানার জন্য মেল করুন advt.bearsmedia@gmail.com আইডি-তে।

Life24 ওয়েব ম্যাগাজিনে ৩১ মার্চ পর্যন্ত আপনি একেবারেই বিনামূল্যে দিতে পারবেন শ্রেণীবদ্ধ বিজ্ঞাপন। এই বিভাগের যে কোনও সেগমেন্টের জন্য ৫০ শব্দের মধ্যে ইউনিকোডে লিখে মেল করে দিন advt.bearsmedia@gmail.com আইডি-তে।  মেলের সাবজেক্টে লিখে দেবেন 'শ্রেণীবদ্ধ বিজ্ঞাপন'।

# 'Life24' ওয়েব ম্যাগাজিন বা এই ওয়েব ম্যাগাজিনের লেখা সম্পর্কে আপনার মতামত লিখে জানান নিচের কমেন্ট বক্স-এ। আর হ্যাঁ, ম্যাগাজিনটি ভালো লাগলে শেয়ার করুন আপনার পরিচিতদের।