নবমীর রাত্রে নিখোঁজ নাবালিকা, সাতমাস পর কঙ্কাল উদ্ধার করল বাসন্তী থানার পুলিশ

Life24 Desk   -  

সময়টা ছিল দূর্গা পূজার নবমীর রাত। ব্যস্ত ও আনন্দে মাতোয়ারা গোটা গ্রাম। আর সেই সময়টাকে নিজের উপযুক্ত সময় হিসাবে বেছে নেয় অভিযুক্ত যুবক। পূজোর মেলার মাঠ থেকে বুঝিয়ে সুঝিয়ে নাবালিকাকে নিয়ে যায় ফাঁকা নির্জন জায়গায়। এরপর তাঁর উপর শারীরিক ও মানসিক ভাবে নির্যাতন করার পর তাকে ধর্ষণ করে ওই যুবক। আর সব ঘটনার কথা পরিবারকে বলে দেওয়ার কথা জানান নাবালিকা এবং তাতে ভয় পেয়ে যায় যুবক। নিজের কুকর্মের কথা গোপন রাখার জন্যে নাবালিকাকে মেরে কবর দিয়ে দেয় ওই যুবক।
ঘটনাটি ঘটেছে দঃ ২৪ পরগনা বাসন্তী থানার পূর্ব বয়ারসিং গ্রামে। ঘটনা সূত্রে জানা যায়, বাসন্তী বয়ারসিং গ্রামের বাসিন্দা গবর্ধন মন্ডলের মেয়ে সুজাতা মন্ডল(১৩) বয়সে নাবালিকা এবং কাকদ্বীপ হোষ্টেলে সপ্তম শ্রেণীর ছাত্রী। দূর্গা পূজা উপলক্ষে ছুটিতে বাড়ি আশে ওই নাবালিকা। এরপর পূজার নবমীর রাত্রে ভাইকে সাথে নিয়ে মেলার মাঠে যায় নাবালিকা। আর তার অজান্তে মেলার মাঠে প্রতিবেশী এক যুবক সনাতন সরদারের (বুলেট ) লালসার শিকার হয় ওই নাবালিকা। এরপর ভাইকে সরিয়ে দিয়ে ফাঁকা নির্জন জায়গায় নিয়ে যায় যুবক। তারপর তাঁর উপর চলে শারিরীক ও মানসিক নির্যাতন এবং শেষে ধর্ষণের পর খুন করে প্রতিবেশী যুবক। এরপর নির্জন জায়গায় একটি খেঁজুর গাছের গড়ায় কবর দেয় সে। ঘরের মেয়ে কয়েক দিন নিখোঁজ থাকার পর , বাসন্তী থানায় নিজের মেয়ের নামে একটি নিখোঁজ ডায়েরি করে পরিবার।  আর পরিবারের নিখোঁজের ভিত্তিতে তদন্তে নামে পুলিশ। গত সপ্তাহ আগে অভিযুক্ত যুবককে গ্রেফতার করে বাসন্তী থানার পুলিশ। আজ অভিযুক্ত যুবককে সাথে নিয়ে ঘটনার স্থান চিহ্নিত করে কবর থেকে নাবালিকার পচাগলা দেহ উদ্ধার করে পুলিশ। ক্যানিং এসডিপিও, বাসন্তী বিডিও ও বাসন্তী থানার ওসি সহ বিশাল পুলিশ বাহিনীর নেতৃত্বে দেহটি উদ্ধার করে, তদন্ত শুরু করেছে  বাসন্তী থানার পুলিশ। দেহটি ময়নাতদন্তের জন্যে পাঠানো হয়েছে।

Spread the love

আপনার প্রিয় ওয়েব ম্যাগাজিন ‘Life24’-এ আপনিও লিখতে পারেন এই ম্যাগাজিনের উপযুক্ত যে কোনও লেখা। লেখার সঙ্গে পাঠাবেন উপযুক্ত ২-৩টি ফটো। লেখা পাঠাবেন ইউনিকোডে টাইপ করে। ইউনিকোড ছাড়া কোনও লেখাই গ্রহণ করা হবে না। লেখা ও ফটো পাঠাবেন editor.life24@gmail.com আইডি-তে। কোন সেগমেন্টের লেখা পাঠাচ্ছেন, তা মেলের সাবজেক্টে অবশ্যই লিখে দেবেন। আর অবশ্যই মেলে আপনার নাম, ঠিকানা ও ফোন নম্বর জানাবেন।

Life24 ওয়েব ম্যাগাজিনে খুব কম খরচে আপনার পণ্য কিংবা সংস্থার বিজ্ঞাপন দিতে পারবেন। বিস্তারিত জানার জন্য মেল করুন advt.bearsmedia@gmail.com আইডি-তে।

Life24 ওয়েব ম্যাগাজিনে ৩১ মার্চ পর্যন্ত আপনি একেবারেই বিনামূল্যে দিতে পারবেন শ্রেণীবদ্ধ বিজ্ঞাপন। এই বিভাগের যে কোনও সেগমেন্টের জন্য ৫০ শব্দের মধ্যে ইউনিকোডে লিখে মেল করে দিন advt.bearsmedia@gmail.com আইডি-তে।  মেলের সাবজেক্টে লিখে দেবেন 'শ্রেণীবদ্ধ বিজ্ঞাপন'।

# 'Life24' ওয়েব ম্যাগাজিন বা এই ওয়েব ম্যাগাজিনের লেখা সম্পর্কে আপনার মতামত লিখে জানান নিচের কমেন্ট বক্স-এ। আর হ্যাঁ, ম্যাগাজিনটি ভালো লাগলে শেয়ার করুন আপনার পরিচিতদের।