পিএসজি ছেড়ে রিয়াল মাদ্রিদের পথে পা বাড়াচ্ছেন নেইমার?

Life24 Desk   -  

পিএসজি ছেড়ে রিয়াল মাদ্রিদের পথে পা বাড়াতে পারেন তারকা ফুটবলার নেইমার। ক্রিশ্চিয়ানো রোনাল্ডো রিয়াল ছাড়ার পর তারকাহীন হয়ে পড়েছে স্পেনের ক্লাবটি। এই সুযোগে নেইমারের জন্য ঝাপাচ্ছে এই ক্লাব। সম্প্রতি নিজের দেশ ব্রাজিলে এসেছিলেন তারকা ফুটবলার নেইমার। তার মধ্যেই ও’গ্লোবোর সামনে এমন সব কথা বললেন, যাতে ফুটবল দুনিয়ায় বড়সড় শোরগোল পড়ে যেতে পারে।

ফ্রান্সে আর মন টিঁকছে না। প্যারিস সাঁ জাঁ (পিএসজি) ছেড়ে রিয়াল মাদ্রিদে আসতে চাইছেন, এসব রটছে দীর্ঘদিন ধরেই। এতদিন সেসব নিয়ে তাঁর মুখে কোনও কথা ছিল না। এবার বললেন, “…একজন ফুটবলারের জীবন অত্যন্ত দ্রুতগতির। একেকটা ঘটনা অবিশ্বাস্য দ্রুততায় ঘটে যায়। কাল কী হবে, কেউ জানে না।” রিয়ালে যোগ দেওয়া প্রসঙ্গে এই মন্তব্য। সুতরাং, শোরগোল পড়তে বাধ্য। কারণ, হুবহু এমন কথাই ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর গলাতেও শোনা গিয়েছিল বছরদুয়েক আগে। এবার নেইমার।

তবে দ্রুত সামলেও নিয়েছেন ব্রাজিলীয় তারকা। পিএসজি স্ট্রাইকার বললেন, “মাদ্রিদে খেলতে চাই কি না? দেখুন, ওরা দুনিয়ার অন্যতম সেরা ক্লাব। যারা রিয়াল সম্পর্কে জানে, তারা সবাই ওখানে খেলার ব্যাপারে আগ্রহ দেখাবে। এটা স্বাভাবিক। তবে আপনারা শান্ত হোন। আমি রিয়ালে খেলব এটা বলছি না। আমি প্যারিসে খুব ভাল আছি, সুখে আছি…! অন্য কোনও ক্লাব এই মুহূর্তে আমায় টানছে না। প্যারিস ছাড়তে চাই না। কিন্তু ওই যে আগেই বললাম, এই মুহূর্ত থেকে পরের তিন মাসের মধ্য়ে কী হবে কেউ জানে না।”

অর্থাৎ রিয়ালে যাওয়ার ব্যাপারে আলোচনা সেই ঝুলিয়েই রাখলেন নেইমার। তবে ‘না’ কথাটা একবারও বলেননি। চোটের জন্য পিএসজির চ্যাম্পিয়ন্স লিগের ম্যাচে তিনি নেই। তবে দ্রুতই আবার মাঠে ফিরছেন, জানালেন নেইমার। প্রমাণ? নিজের জিম করার ছবি নিজেই পোস্ট করলেন ইনস্টাগ্রামে। সঙ্গে ব্রাজিলের রোনাল্ডোর সঙ্গে আড্ডার ছবি। বোঝাই যাচ্ছে, খেলার মধ্যে না থাকতে পারলেও দিব্যি মেজাজে আছেন নেইমার।

Spread the love

আপনার প্রিয় ওয়েব ম্যাগাজিন ‘Life24’-এ আপনিও লিখতে পারেন এই ম্যাগাজিনের উপযুক্ত যে কোনও লেখা। লেখার সঙ্গে পাঠাবেন উপযুক্ত ২-৩টি ফটো। লেখা পাঠাবেন ইউনিকোডে টাইপ করে। ইউনিকোড ছাড়া কোনও লেখাই গ্রহণ করা হবে না। লেখা ও ফটো পাঠাবেন editor.life24@gmail.com আইডি-তে। কোন সেগমেন্টের লেখা পাঠাচ্ছেন, তা মেলের সাবজেক্টে অবশ্যই লিখে দেবেন। আর অবশ্যই মেলে আপনার নাম, ঠিকানা ও ফোন নম্বর জানাবেন।

Life24 ওয়েব ম্যাগাজিনে খুব কম খরচে আপনার পণ্য কিংবা সংস্থার বিজ্ঞাপন দিতে পারবেন। বিস্তারিত জানার জন্য মেল করুন advt.bearsmedia@gmail.com আইডি-তে।

Life24 ওয়েব ম্যাগাজিনে ৩১ মার্চ পর্যন্ত আপনি একেবারেই বিনামূল্যে দিতে পারবেন শ্রেণীবদ্ধ বিজ্ঞাপন। এই বিভাগের যে কোনও সেগমেন্টের জন্য ৫০ শব্দের মধ্যে ইউনিকোডে লিখে মেল করে দিন advt.bearsmedia@gmail.com আইডি-তে।  মেলের সাবজেক্টে লিখে দেবেন 'শ্রেণীবদ্ধ বিজ্ঞাপন'।

# 'Life24' ওয়েব ম্যাগাজিন বা এই ওয়েব ম্যাগাজিনের লেখা সম্পর্কে আপনার মতামত লিখে জানান নিচের কমেন্ট বক্স-এ। আর হ্যাঁ, ম্যাগাজিনটি ভালো লাগলে শেয়ার করুন আপনার পরিচিতদের।