জানেন নিকের জুতো লুকিয়ে পরিণীতি কী পেয়েছিলেন?

Life24 Desk   -  

কিছুদিন আগেই সংগীতশিল্পী নিক জোনাসের সঙ্গে বিয়ের বন্ধনে আবদ্ধ হয়েছেন অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। ভারতের যোধপুরের উমেদ ভবনে বিয়ের অনুষ্ঠান সম্পন্ন হয়। খ্রিষ্টান ও হিন্দু রীতি মেনে বিয়ে হয়। এছাড়া ভারতীয় রীতিতে বিয়ের সব আয়োজনও করা  হয়েছিল।
বিয়ে বাড়িতে বরের জুতো লুকিয়ে টাকা আদায়ের প্রথা ভারতীয়দের মধ্যে প্রচলিত রয়েছে। প্রিয়াঙ্কার বিয়েতেও ছিল এটি। প্রিয়াঙ্কার খুড়তোত বোন পরিণীতি আগে থেকেই জানিয়ে রেখেছিলেন, নিকের জুতো জোড়া লুকিয়ে রেখে টাকা আদায় করবেন। এদিকে প্রিয়াঙ্কার বিয়ের পর এ নিয়ে অনেক গুঞ্জনই শোনা গেছে। তখন জানা যায়, মোটা অঙ্কের টাকা আদায়ের পরই জুতো জোড়া ফেরত দিয়েছেন পরিণীতি।

সম্প্রতি নেহা ধুপিয়ার টক শোতে হাজির হয়েছিলেন পরিণীতি। সেখানেই তাঁকে এই বিষয়ে প্রশ্ন করা হয় তাকে। তার উত্তরে অভিনেত্রী জানান, নিকের জুতো লুকিয়ে কোনও টাকা পাননি। কারণ এর পরিবর্তে নিক অন্য রকম প্রস্তুতি নিয়ে রেখেছিলেন। টাকা চাওয়ার সঙ্গে সঙ্গে নিক তাঁর সঙ্গীদের ইঙ্গিত করেন। আর তাঁরা প্রত্যেকে একটি করে হীরের আংটি উপহার দেন। ভাবা যায়!

Spread the love

আপনার প্রিয় ওয়েব ম্যাগাজিন ‘Life24’-এ আপনিও লিখতে পারেন এই ম্যাগাজিনের উপযুক্ত যে কোনও লেখা। লেখার সঙ্গে পাঠাবেন উপযুক্ত ২-৩টি ফটো। লেখা পাঠাবেন ইউনিকোডে টাইপ করে। ইউনিকোড ছাড়া কোনও লেখাই গ্রহণ করা হবে না। লেখা ও ফটো পাঠাবেন editor.life24@gmail.com আইডি-তে। কোন সেগমেন্টের লেখা পাঠাচ্ছেন, তা মেলের সাবজেক্টে অবশ্যই লিখে দেবেন। আর অবশ্যই মেলে আপনার নাম, ঠিকানা ও ফোন নম্বর জানাবেন।

Life24 ওয়েব ম্যাগাজিনে খুব কম খরচে আপনার পণ্য কিংবা সংস্থার বিজ্ঞাপন দিতে পারবেন। বিস্তারিত জানার জন্য মেল করুন advt.bearsmedia@gmail.com আইডি-তে।

Life24 ওয়েব ম্যাগাজিনে ৩১ মার্চ পর্যন্ত আপনি একেবারেই বিনামূল্যে দিতে পারবেন শ্রেণীবদ্ধ বিজ্ঞাপন। এই বিভাগের যে কোনও সেগমেন্টের জন্য ৫০ শব্দের মধ্যে ইউনিকোডে লিখে মেল করে দিন advt.bearsmedia@gmail.com আইডি-তে।  মেলের সাবজেক্টে লিখে দেবেন 'শ্রেণীবদ্ধ বিজ্ঞাপন'।

# 'Life24' ওয়েব ম্যাগাজিন বা এই ওয়েব ম্যাগাজিনের লেখা সম্পর্কে আপনার মতামত লিখে জানান নিচের কমেন্ট বক্স-এ। আর হ্যাঁ, ম্যাগাজিনটি ভালো লাগলে শেয়ার করুন আপনার পরিচিতদের।