এবার পর্নস্টারের ভূমিকায় বাহুবলীর শিবগামী

Life24 Desk   -  

‘বাহুবলী’ সিনেমাটা নিশ্চয়ই এখনও ভুলে জাননি দর্শকরা। অভিনয়, স্পেশাল এফেক্ট সব কিছুতে অন্যান্য ছবিকে পিছনে ফেলে দিয়েছে এই ছবি। এই ছবিতে যাঁদের অভিনয় নজর কেড়েছিল তাঁরা হলেন প্রভাস, অনুষ্কা শেঠী, রাণা দাগ্গুবাটি সহ রাম্যা কৃষ্ণান। তিনি অভিনয় করেছিলেন বাহুবলীর মা শিবগামীর চরিত্রে। ব্যক্তিত্বময়ী এই চরিত্র অচিরেই মন জয় করে নিয়েছিল দর্শকদের। তবে এবার এই ব্যক্তিত্বময়ী রম্যাকে দেখা যাবে পর্নস্টারের ভূমিকায়। অবাক হচ্ছেন! অবাক হওয়ার কিছু নেই। তাঁকে পর্ণ তারকার চরিত্রে দেখতে হলে কয়েকটা দিন অপেক্ষা করতে হবে।

পরিচালক থিয়াগারাজন কুমারারাজা পরিচালিত সুপার ডিলাক্স ছবিটিতে এই ভূমিকায় দেখা যাবে তাকে। ছবিটিতে ‘মাল্লু আনকাট’ বলে একটি গল্প রয়েছে। তাতেই থাকবে চরিত্রটি। এই বিষয় রাম্যা কৃষ্ণান বলেছেন, আমার থেকে আমার অ্যাসিস্ট্যান্ট বেশি অবাক হয়েছিল, যখন ও শোনে আমি এই চরিত্র করছি৷ তবে কিছু চরিত্র হয় টাকার জন্য, কিছু জনপ্রিয়তার জন্য, কিছু হয় প্যাশন থেকে৷ সুপার ডিল্যাক্স আমার প্যাশন৷ এছাড়াও তিনি জানান, যথেষ্টই চ্যালেঞ্জের ছিল চরিত্রটি। একটি বিশেষ সিনের জন্য দুদিন ধরে ৩৭টি শট দিতে হয়েছিল।

Spread the love

আপনার প্রিয় ওয়েব ম্যাগাজিন ‘Life24’-এ আপনিও লিখতে পারেন এই ম্যাগাজিনের উপযুক্ত যে কোনও লেখা। লেখার সঙ্গে পাঠাবেন উপযুক্ত ২-৩টি ফটো। লেখা পাঠাবেন ইউনিকোডে টাইপ করে। ইউনিকোড ছাড়া কোনও লেখাই গ্রহণ করা হবে না। লেখা ও ফটো পাঠাবেন editor.life24@gmail.com আইডি-তে। কোন সেগমেন্টের লেখা পাঠাচ্ছেন, তা মেলের সাবজেক্টে অবশ্যই লিখে দেবেন। আর অবশ্যই মেলে আপনার নাম, ঠিকানা ও ফোন নম্বর জানাবেন।

Life24 ওয়েব ম্যাগাজিনে খুব কম খরচে আপনার পণ্য কিংবা সংস্থার বিজ্ঞাপন দিতে পারবেন। বিস্তারিত জানার জন্য মেল করুন advt.bearsmedia@gmail.com আইডি-তে।

Life24 ওয়েব ম্যাগাজিনে ৩১ মার্চ পর্যন্ত আপনি একেবারেই বিনামূল্যে দিতে পারবেন শ্রেণীবদ্ধ বিজ্ঞাপন। এই বিভাগের যে কোনও সেগমেন্টের জন্য ৫০ শব্দের মধ্যে ইউনিকোডে লিখে মেল করে দিন advt.bearsmedia@gmail.com আইডি-তে।  মেলের সাবজেক্টে লিখে দেবেন 'শ্রেণীবদ্ধ বিজ্ঞাপন'।

# 'Life24' ওয়েব ম্যাগাজিন বা এই ওয়েব ম্যাগাজিনের লেখা সম্পর্কে আপনার মতামত লিখে জানান নিচের কমেন্ট বক্স-এ। আর হ্যাঁ, ম্যাগাজিনটি ভালো লাগলে শেয়ার করুন আপনার পরিচিতদের।