সেরার শিরোপা পেল OnePlus 7 Pro

Life24 Desk   -  

লঞ্চ হওয়ার আগেই জনপ্রিয় হয়ে উঠল OnePlus 7 Pro।  A+ রেটিং পেয়ে সেরার শিরোপা পেল এই স্মার্টপোনটি।  OnePlus 7 Pro। DisplayMate-এর তরফে এই রেটিং দেওয়া হয়েছে বলে খবর।

এই নতুন স্মার্টফোনের কালার অ্যাকিউরেসি খুবই ভালো হবে। ব্রাইটনেস এবং পিক্সেল ডেনসিটিও যে চোখধাঁধানো হতে চলেছে। এমনকী এই মডেলের ডিসপ্লে VDE Instituite থেকে ‘Safety for Eyes’ তকমাও পেয়ে গিয়েছে। OnePlus সংস্থার আজ অবধি যতগুলো স্মার্টফোন বেরিয়েছে তার মধ্যে সেরা হতে চলেছে এই OnePlus 7 Pro।

OnePlus 7 Pro-তে সেলফি স্লাইডার ক্যামেরা, পিছনে ট্রিপল লেন্স ক্যামেরা থাকবে। এছাড়াও এই স্মার্টফোনে রয়েছে Samsung Galaxy S10-র মতোই কার্ভড এজ ডিজাইন। 6.67 ইঞ্চের সুপার অপটিক ডিসপ্লের সঙ্গে স্ন্যাপড্র্যাগন 855 প্রসেসর, 8GB RAM, 256 GB স্টোরেজ এবং 48+16+8 মেগাপিক্সেলের ট্রিপল রেয়ার ক্যামেরার কথা জানা গেছে। OnePlus 7 Pro-তে চলবে অ্যান্ড্রয়েড ৯ (Pie)। আগামী ১৪ মে লঞ্চ করবে এই স্মার্টফোন। আগ্রহীরা লাইভ অনুষ্ঠানে এই ফোন লঞ্চ করার অনুষ্ঠানটিও চাক্ষুষ করতে পারবেন।

Spread the love

আপনার প্রিয় ওয়েব ম্যাগাজিন ‘Life24’-এ আপনিও লিখতে পারেন এই ম্যাগাজিনের উপযুক্ত যে কোনও লেখা। লেখার সঙ্গে পাঠাবেন উপযুক্ত ২-৩টি ফটো। লেখা পাঠাবেন ইউনিকোডে টাইপ করে। ইউনিকোড ছাড়া কোনও লেখাই গ্রহণ করা হবে না। লেখা ও ফটো পাঠাবেন editor.life24@gmail.com আইডি-তে। কোন সেগমেন্টের লেখা পাঠাচ্ছেন, তা মেলের সাবজেক্টে অবশ্যই লিখে দেবেন। আর অবশ্যই মেলে আপনার নাম, ঠিকানা ও ফোন নম্বর জানাবেন।

Life24 ওয়েব ম্যাগাজিনে খুব কম খরচে আপনার পণ্য কিংবা সংস্থার বিজ্ঞাপন দিতে পারবেন। বিস্তারিত জানার জন্য মেল করুন advt.bearsmedia@gmail.com আইডি-তে।

Life24 ওয়েব ম্যাগাজিনে ৩১ মার্চ পর্যন্ত আপনি একেবারেই বিনামূল্যে দিতে পারবেন শ্রেণীবদ্ধ বিজ্ঞাপন। এই বিভাগের যে কোনও সেগমেন্টের জন্য ৫০ শব্দের মধ্যে ইউনিকোডে লিখে মেল করে দিন advt.bearsmedia@gmail.com আইডি-তে।  মেলের সাবজেক্টে লিখে দেবেন 'শ্রেণীবদ্ধ বিজ্ঞাপন'।

# 'Life24' ওয়েব ম্যাগাজিন বা এই ওয়েব ম্যাগাজিনের লেখা সম্পর্কে আপনার মতামত লিখে জানান নিচের কমেন্ট বক্স-এ। আর হ্যাঁ, ম্যাগাজিনটি ভালো লাগলে শেয়ার করুন আপনার পরিচিতদের।