অন্য কেউ নয়, পোষা কুকুরই গুলি করলো মালিককে

Life24 Desk   -  

কুকুর প্রভুভক্ত প্রাণী। প্রভুর মতিগতিতেই চলে তার চলাফেরা! শখের বসে কুকুর পুষলেও কেউ কেউ আবার নিরাপত্তার জন্যেই বাড়িতে কুকুর রাখেন। কিন্তু সেই পোষা কুকুরও যে মালিকের বুকে পিস্তল ঠেকাতে পারে এ হয়ত কারও চিন্তারও অতীত। অবিশ্বাস্য হলেও সত্যি। এমনই কাণ্ড ঘটেছে মার্কিন যুক্তরাষ্ট্রের আইওয়াতে।

আইওয়ার ফোর্ট ডজ শহরে ৫১ বছর বয়সী রিচার্ড রেমি নামে এক ব্যক্তিকে গুলি করেছে তার পোষা কুকুর। কুকুরের সঙ্গে খেলা করার সময় এ ঘটনা ঘটে। রিচার্ড রেমি আদর করে তার কুকুরটির নাম রেখেছিলেন বালিউ।

বিভিন্ন আন্তর্জাতিক সংবাদমাধ্যমে খবরটি প্রকাশিত হয়। জানা যায়, রিচার্ড রেমি ঘরের সোফায় শুয়ে বালিউয়ের সঙ্গে খেলা করছিলেন। এমন সময় একটি পিস্তল নিয়ে উত্তেজিত হয়ে ঝাঁপ দিয়ে সোফা থেকে নামে বালিউ। এরপরেই পিস্তুল নিয়ে তার মালিককে গুলি করে কুকুরটি। পরে গুরুতর আহত হয়ে হাসপাতালে ভর্তি হন রিচার্ড রেমি।

সেখানে চিকিৎসা শেষে তিনি বলেন, ‘আমি বালিউকে নিয়ে বাড়ির চারপাশে ঘোরাফেরা করি এবং পরে আমরা সোফায় শুয়েছিলাম। এসময় বালিউকে আমার কোলে তুলে নিই। এক সময় সে আমার ঘাড়ে উঠে হাঁটছিল। তারপরেই সে নিচে নেমে উত্তেজিত হয়ে আমাকে গুলি করে।’

তবে এ গুলিতে তার বড় ধরনের কোনো ক্ষতি হয়নি বলে জানান রিচার্ড।

Spread the love

আপনার প্রিয় ওয়েব ম্যাগাজিন ‘Life24’-এ আপনিও লিখতে পারেন এই ম্যাগাজিনের উপযুক্ত যে কোনও লেখা। লেখার সঙ্গে পাঠাবেন উপযুক্ত ২-৩টি ফটো। লেখা পাঠাবেন ইউনিকোডে টাইপ করে। ইউনিকোড ছাড়া কোনও লেখাই গ্রহণ করা হবে না। লেখা ও ফটো পাঠাবেন editor.life24@gmail.com আইডি-তে। কোন সেগমেন্টের লেখা পাঠাচ্ছেন, তা মেলের সাবজেক্টে অবশ্যই লিখে দেবেন। আর অবশ্যই মেলে আপনার নাম, ঠিকানা ও ফোন নম্বর জানাবেন।

Life24 ওয়েব ম্যাগাজিনে খুব কম খরচে আপনার পণ্য কিংবা সংস্থার বিজ্ঞাপন দিতে পারবেন। বিস্তারিত জানার জন্য মেল করুন advt.bearsmedia@gmail.com আইডি-তে।

Life24 ওয়েব ম্যাগাজিনে ৩১ মার্চ পর্যন্ত আপনি একেবারেই বিনামূল্যে দিতে পারবেন শ্রেণীবদ্ধ বিজ্ঞাপন। এই বিভাগের যে কোনও সেগমেন্টের জন্য ৫০ শব্দের মধ্যে ইউনিকোডে লিখে মেল করে দিন advt.bearsmedia@gmail.com আইডি-তে।  মেলের সাবজেক্টে লিখে দেবেন 'শ্রেণীবদ্ধ বিজ্ঞাপন'।

# 'Life24' ওয়েব ম্যাগাজিন বা এই ওয়েব ম্যাগাজিনের লেখা সম্পর্কে আপনার মতামত লিখে জানান নিচের কমেন্ট বক্স-এ। আর হ্যাঁ, ম্যাগাজিনটি ভালো লাগলে শেয়ার করুন আপনার পরিচিতদের।