প্রিয়াঙ্কা আইনি নোটিশ পাঠাচ্ছেন মার্কিন ম্যাগাজিনের বিরুদ্ধে, কিন্তু কেন?

Life24 Desk   -  

বিয়ে মাত্র ৩ মাস হল হয়েছে। এতেই নাকি সুখী হতে পারছেন না  অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। যা খবর তাতে প্রিয়াঙ্কা-নিকের সম্পর্ক ভেঙে যেতে পারে বলে খবর। একটি মার্কিন ম্যাগাজিনের খবরে এমনই জল্পনা ছড়ায়। তবে প্রিয়াঙ্কার মুখপাত্র জানিয়েছেন যে এই খবরের কোনো ভিত্তি নেই।

আমেরিকার ‘ওকে’ ম্যাগাজিনের বিরুদ্ধে আইনি নোটিস পাঠাতে চলেছেন প্রিয়াঙ্কা। দু’জনেরই পাবলিক ইমেজ নষ্ট করার ক্ষতিপূরণ দাবি করবেন বলে খবর।

প্রিয়ঙ্কার ঘনিষ্ঠ সূত্রের দাবি, বেশির ভাগ সময়ই গসিপকে কোনও পাত্তা দেন না নায়িকা। কিন্তু এই খবর প্রকাশিত হওয়ার পর তিনি দুঃখ পেয়েছেন। ওই ম্যাগাজিনে লেখা হয়েছিল, শুধুমাত্র টাকার জন্যই প্রিয়ঙ্কা বিয়ে করেছেন। নায়িকার দাবি, এতে তাঁর এতদিনের তৈরি ইমেজ নষ্ট হয়েছে। ফলে ম্যাগাজিনের বিরুদ্ধে বড় অঙ্কের ক্ষতিপূরণ দাবি করতে পারেন তিনি বলে মনে করা হচ্ছে।মুখ না খুললেও নিকের সঙ্গে তাঁর সম্পর্ক যে মজবুত রয়েছে, সোশ্যাল মিডিয়ায় একের পর এক ছবি দিয়ে তার প্রমাণ দিয়ে চলেছেন প্রিয়ঙ্কা।

সদ্য আটলান্টায় জোনাস ব্রাদার্সের শো-এ গিয়েছিলেন প্রিয়ঙ্কা। সেখানে নিক ছাড়াও তাঁর দুই ভাই জো এবং কেভিন উপস্থিত ছিলেন। মঞ্চ থেকেই ইঙ্গিতে প্রিয়ঙ্কাকে ‘আই লভ ইউ’ বলেন নিক। ওই কনসার্ট চলাকালীন এক মহিলা ভক্ত নিকের দিকে নিজের অন্তর্বাস ছুড়ে দেন। তা নিজের হাতে নিককে পৌঁছেও দেন প্রিয়ঙ্কা। এই ঘটনায় একটুও বিরক্তি ছিল না নায়িকার মুখে। বরং ছবি দেখে অনেকেরই মনে হয়েছে, তিনি বেশ মজা পেয়েছেন।ওই ম্যাগাজিনের দাবি ছিল, নিকের হয়ে বিয়ের পর থেকে সব সিদ্ধান্তই প্রিয়ঙ্কা নিচ্ছিলেন। নিকের নিজস্ব মতামতের কোনও গুরুত্ব থাকছিল না। সে কারণেই নাকি তাঁদের দাম্পত্যে সমস্যা দেখা দিয়েছিল।কিন্তু প্রিয়ঙ্কার সোশ্যাল ফলোয়াররা এ দাবি মানতে নারাজ। নিকের ব্যবহারে প্রিয়ঙ্কার প্রতি কোনও অসন্তোষ দেখতে পাননি তাঁরা। সে কারণেই গোটা ঘটনা গসিপ বলেই উড়িয়ে গিতে চান প্রিয়ঙ্কার অনুরাগীরা।

Spread the love

আপনার প্রিয় ওয়েব ম্যাগাজিন ‘Life24’-এ আপনিও লিখতে পারেন এই ম্যাগাজিনের উপযুক্ত যে কোনও লেখা। লেখার সঙ্গে পাঠাবেন উপযুক্ত ২-৩টি ফটো। লেখা পাঠাবেন ইউনিকোডে টাইপ করে। ইউনিকোড ছাড়া কোনও লেখাই গ্রহণ করা হবে না। লেখা ও ফটো পাঠাবেন editor.life24@gmail.com আইডি-তে। কোন সেগমেন্টের লেখা পাঠাচ্ছেন, তা মেলের সাবজেক্টে অবশ্যই লিখে দেবেন। আর অবশ্যই মেলে আপনার নাম, ঠিকানা ও ফোন নম্বর জানাবেন।

Life24 ওয়েব ম্যাগাজিনে খুব কম খরচে আপনার পণ্য কিংবা সংস্থার বিজ্ঞাপন দিতে পারবেন। বিস্তারিত জানার জন্য মেল করুন advt.bearsmedia@gmail.com আইডি-তে।

Life24 ওয়েব ম্যাগাজিনে ৩১ মার্চ পর্যন্ত আপনি একেবারেই বিনামূল্যে দিতে পারবেন শ্রেণীবদ্ধ বিজ্ঞাপন। এই বিভাগের যে কোনও সেগমেন্টের জন্য ৫০ শব্দের মধ্যে ইউনিকোডে লিখে মেল করে দিন advt.bearsmedia@gmail.com আইডি-তে।  মেলের সাবজেক্টে লিখে দেবেন 'শ্রেণীবদ্ধ বিজ্ঞাপন'।

# 'Life24' ওয়েব ম্যাগাজিন বা এই ওয়েব ম্যাগাজিনের লেখা সম্পর্কে আপনার মতামত লিখে জানান নিচের কমেন্ট বক্স-এ। আর হ্যাঁ, ম্যাগাজিনটি ভালো লাগলে শেয়ার করুন আপনার পরিচিতদের।