PUBG মোবাইলে 5th সিসেন আসতে চলেছে

Life24 Desk   -  

PUBG Mobile গেম এখন খুবই পরিচিত সারা বিশ্বের কাছে। এই গেমে 30 মিলিয়ান ডেলি অ্যাক্টিভ প্লেয়ার আছে। এক বছরের মধ্যেই একটি জনপ্রিয় গেম হিসাবে উঠে এসেছে। এবার নতুন ফিচার্স অ্যাড করেছে এই গেমে।

প্লেয়াররা যাতে আরও উৎসাহিত হয় তার জন্য গেম ডেভলাপার্সরা নতুন পরিবর্তন আনছে। ইউজার্সদের ব্যাটেল পয়েন্ট (BP)-কে অনলাইন ক্যাশ (UC)-তে পরিবর্তন করা যাবে, আর এর ব্যবহার ইউজার্সরা এই অ্যামাউন্টের ইন-গেম কসমেটিক্স আইটেম কিনতে পারবেন। ভিত্তিতে এবার সাবস্ক্রিপশানের প্ল্যান পাওয়া যাবে। জানা গেছে, কোম্পানি PUBG মোবাইলের প্রাইম আর প্রাইমপ্লাস সাবস্ক্রিপশানের টেস্টিং করেছে।

প্লেয়াররা যাতে প্রাইম প্লাস সাবস্ক্রিপশান প্ল্যান নেওয়ার পরে ব্যবহার করতে পারেন তার জন্য এতে কিছু এক্সক্লুসিভ ডিভাইসও রাখা হয়েছে। এই গেমে নতুন ফিচার থাকবে ইউজার্সদের ব্যাটেল পয়েন্ট BP-কে অনলাইন ক্যাশ UC-তে কনভার্ট করার অনুমতি দেবে।

ইউউটিউবে Mr.Ghost Gaming-এর Allthenewisgoodnews-এর একটি ভিডিওতে দেখা গেছে যে, এই ফিচার এখন KRJP-তে আনা হবে। আর দাম রাখা হয়েছে প্রতিমাসে প্রাইম সাবস্ক্রিপশানের জন্য $0.99(rs 71লাখ)আর প্রাইম প্লাসের মেম্বারশিপ $9.99(Rs 710 লাখ)। প্লেয়াররা UC-র কিছু অ্যামাউন্ট (প্রায় 150US) পাবে আর এর মধ্যে কিছু ডেলি লগ রিওয়ার্ড থাকতে পারে, সঙ্গে UC ID কার্ড অন্য অনেক জিনিসের সঙ্গে আসতে পারে।

প্রথম মাসে প্লেয়ারদের প্রাইম সাবস্ক্রিপশানের পর $4.99 (Rs.355 লাখ) ইন্ট্রোডাক্টারি অ্যামাউন্ট হবে। আর প্লেয়ারদের ইন্সট্যান্টলি 300 Uc, 20 Uc ডেলি লগ ইন বোনাস ID কার্ড আর একটি ক্রেট কুপন পাবে। এখনও জানা যায়নি এই প্ল্যানটি কবে কবে গ্লোবাল ভার্সানে আসবে। তবে আলাদাভাবে KRJP সার্ভারে এই সাবস্ক্রিপশান প্ল্যান এনেছে।

Spread the love

আপনার প্রিয় ওয়েব ম্যাগাজিন ‘Life24’-এ আপনিও লিখতে পারেন এই ম্যাগাজিনের উপযুক্ত যে কোনও লেখা। লেখার সঙ্গে পাঠাবেন উপযুক্ত ২-৩টি ফটো। লেখা পাঠাবেন ইউনিকোডে টাইপ করে। ইউনিকোড ছাড়া কোনও লেখাই গ্রহণ করা হবে না। লেখা ও ফটো পাঠাবেন editor.life24@gmail.com আইডি-তে। কোন সেগমেন্টের লেখা পাঠাচ্ছেন, তা মেলের সাবজেক্টে অবশ্যই লিখে দেবেন। আর অবশ্যই মেলে আপনার নাম, ঠিকানা ও ফোন নম্বর জানাবেন।

Life24 ওয়েব ম্যাগাজিনে খুব কম খরচে আপনার পণ্য কিংবা সংস্থার বিজ্ঞাপন দিতে পারবেন। বিস্তারিত জানার জন্য মেল করুন advt.bearsmedia@gmail.com আইডি-তে।

Life24 ওয়েব ম্যাগাজিনে ৩১ মার্চ পর্যন্ত আপনি একেবারেই বিনামূল্যে দিতে পারবেন শ্রেণীবদ্ধ বিজ্ঞাপন। এই বিভাগের যে কোনও সেগমেন্টের জন্য ৫০ শব্দের মধ্যে ইউনিকোডে লিখে মেল করে দিন advt.bearsmedia@gmail.com আইডি-তে।  মেলের সাবজেক্টে লিখে দেবেন 'শ্রেণীবদ্ধ বিজ্ঞাপন'।

# 'Life24' ওয়েব ম্যাগাজিন বা এই ওয়েব ম্যাগাজিনের লেখা সম্পর্কে আপনার মতামত লিখে জানান নিচের কমেন্ট বক্স-এ। আর হ্যাঁ, ম্যাগাজিনটি ভালো লাগলে শেয়ার করুন আপনার পরিচিতদের।